scorecardresearch
 

Mainak Bhaumik's Ekannoborti: একসূত্রে গাঁথা কতগুলো জীবন! নভেম্বরে মুক্তি পাবে মৈনাকের 'একান্নবর্তী'

Mainak Bhaumik's Ekannoborti: মহালয়ার বিশেষ তিথিতে দর্শকদের জন্য রয়েছে এক চমক। প্রকাশ্যে এল এসভিএফ (SVF) প্রযোজিত, মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) ফ্যামিলি ড্রামা 'একান্নবর্তী, ৫১ নয় এক অন্ন' (Ekannoborti) -র অফিসিয়াল পোস্টার (Official Poster)। 

Advertisement
মৈনাকের 'একান্নবর্তী' ছবির মহিলা ব্রিগেড মৈনাকের 'একান্নবর্তী' ছবির মহিলা ব্রিগেড
হাইলাইটস
  • মহালয়ার বিশেষ তিথিতে দর্শকদের জন্য রয়েছে এক চমক।
  • প্রকাশ্যে এল মৈনাকের 'একান্নবর্তী' -র পোস্টার।
  • এসভিএফ-র ব্যানারে আসছে এই ফ্যামিলি ড্রামা।

Mainak Bhaumik's Ekannoborti: বর্তমানে করোনার প্রকোপ কিছুটা কমেছে। পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকরা। বিপদ এখনও কাটেনি। তবু প্রশ্নের মুখে ইন্ডাস্ট্রি। তাই ঝুঁকি নিয়েই ফ্লোরে ফিরেছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। মহালয়ার বিশেষ তিথিতে দর্শকদের জন্য রয়েছে এক চমক। প্রকাশ্যে এল এসভিএফ (SVF) প্রযোজিত, মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) ফ্যামিলি ড্রামা 'একান্নবর্তী, ৫১ নয় এক অন্ন' (Ekannoborti) -র অফিসিয়াল পোস্টার (Official Poster)। 

এক সময়ে যৌথ পরিবারের চলই বেশি ছিল। বনেদি সেই পরিবারগুলি কালের নিয়মে বর্তমানে আলাদা। পরিবারের সদস্যরা সারা বছর একসঙ্গে না থাকলেও মিলিত হয় বাড়ির দুর্গাপুজোয়। আর বাঙালির সবচেয়ে বড় পুজো ও যৌথ পরিবার ঘিরে পরবর্তী ছবির গল্প বুনেছেন মৈনাক ভৌমিক। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhyaa)সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অলকানন্দা রায় (Alokananda Roy) ও অনন্য সেনকে (Ananya Sen)। 

 

মৈনাকের ছবি 'জেনারেশন আমি' -তে একসঙ্গে দেখা গিয়েছিল অপরাজিতা ও সৌরসেনীকে। এছাড়াও মৈনাক পরিচালিত আরও একটি ছবি 'চিনি'-তেও মুখ্য চরিত্রেই দেখা গিয়েছিল অপরাজিতাকে।  

আরও পড়ুন: NCB হেফাজতে বাকিদের মতোই খাবার খেলেন আরিয়ানও

দুর্গাপুজোয় পুনর্মিলনের মাধ্যমে পারিবারিক মূল্যবোধ ও শিকড়ের টান অনুভব করবেন পরিবারের আলদা হওয়া সদস্যরা। ছবির চিত্রনাট্য লিখেছেন খোদ মৈনাক। মূলত দুই বোনের গল্প নিয়েই তৈরি এই ছবি। যাঁদের মধ্যে একজনের প্রাপ্তি বেশি, তো অপরজনের প্রাপ্তি নিতান্তই কম। এই দুই বোনের চরিত্রে অভিনয় করছেন সৌরসেনী এবং অনন‌্যা। তাঁদের মায়ের চরিত্রে অপরাজিতা আঢ্য ও ঠাকুমার ভূমিকায় রয়েছেন অলকানন্দা রায়। 

Advertisement

 

Aparajita Adhyaa Sauraseni Maitra starrer Ekannoborti upcoming family drama

 

আরও পড়ুন: মহালয়ার দিন বড় ঘোষণা! আরও কাছাকাছি দেব, প্রসেনজিৎ, ইশা!

এর আগে ছবি নিয়ে  মৈনাক জানিয়েছিলেন, "একান্নবর্তী এমন একটা ছবি যা যৌথ পরিবারের মেজাজকে উদযাপন করবে, যখন বাড়ির পুজোগুলো ক্রমশ হারিয়ে যাচ্ছে। এই ছবি একাধারে আনন্দ- মজা- দুঃখ, এরকম নানা আবেগ ও অনুভূতির মেলবন্ধন তৈরি করবে, যা এই মনখারাপের সময়ে আমাদের পজিটিভিটি দেবে।"

আরও পড়ুন: দেবী কমলে কামিনী সেজে ট্রোলড মিঠাই! কী বললেন অভিনেত্রী?

'একান্নবর্তী, ৫১ নয় এক অন্ন' ছবির সঙ্গীত পরিচালনা করছেন প্রসেন এবং ক‌্যামেরার দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ চৌধুরি। গত জুলাই থেকে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী নভেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

 

Advertisement