scorecardresearch
 

Mithai -Soumitrisha Kundoo: দেবী কমলে কামিনী সেজে ট্রোলড মিঠাই! কী বললেন অভিনেত্রী?

Mithai -Soumitrisha Kundoo: মহালয়াতে টেলিভিশনের পর্দায় এই বছর দেবী কমলে কামিনী (Devi Kamale Kamini) রূপে দেখা গেছে মিঠাইকে। সেই অবধি তো ঠিক ছিল, কিন্তু সমস্যা হল তাঁকে দেখে খেপেছেন নেটিজেনদের একাংশ। 

পর্দার মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু পর্দার মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • এই বছর দেবী কমলে কামিনী সেজেছিলেন মিঠাই।
  • কমলে কামিনীকে আমরা পাই চণ্ডীমঙ্গলে।
  • গল্পে বর্ণিত রয়েছে পিতা ধনপতি এবং পুত্র শ্রীমন্তের সঙ্গে দেবীর লীলার গল্প।

Mithai -Soumitrisha Kundoo: মহালয়ার (Mahalaya) দিন ভোরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের (Birendra Krishna Bhadra) কন্ঠে মহিষাসুরমর্দিনীর (Mahishasurmardini) শোনার রীতি বাঙালির যুগ যুগ ধরে চলে আসছে। তবে শুধু রেডিও না টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। সেই সঙ্গে কে সাজবেন দেবী দুর্গা (Devi Durga) রূপে, এই নিয়ে থাকে কৌতূহল। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতে দেখা যায় মহালয়া।

দেবীপক্ষের সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে, কে হবেন দেবী দুর্গা এই নিয়ে। আর সেরকমই থাকে একে অপরের সঙ্গে টক্কর ও চমক। এই বছরের মহালয়ায় জি বাংলায় উদযাপন হয়েছে আদ্যাশক্তির মহিমা, যিনি মাতৃরূপে আমাদের সৃষ্টিকে ধারণ করেন। মহামায়া রূপে শুভশ্রী গাঙ্গুলী ছাড়াও, বিভিন্ন রূপে দেখা গেছে জি বাংলার নারী বাহিনীকে। যার মধ্যে ছিলেন দর্শকদের প্রিয় মিঠাই (Mithai) ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। 

 

 

দেবী কমলে কামিনী (Devi Kamale Kamini) রূপে দেখা গেছে মিঠাইকে। কমলে কামিনীকে আমরা পাই চণ্ডীমঙ্গলে। গল্পে বর্ণিত রয়েছে পিতা ধনপতি এবং পুত্র শ্রীমন্তের সঙ্গে দেবীর লীলার গল্প। এই দেবী চতুর্ভুজা। পদ্মের উপর বসে থাকা দেবীর এই রূপ, প্রাণী জগত ও বনভূমির রক্ষাকারিণী। সেই অবধি তো ঠিক ছিল, কিন্তু সমস্যা হল তাঁকে দেখে খেপেছেন নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন: টেলিভিশনের ইতিহাসে প্রথমবার! দুর্গা রূপে রূপান্তরিত নারী চারুলতা

সমস্যার সূত্রপাত, জি বাংলার একটি ভিডিয়ো থেকে। চ্যানেলের তরফ থেকে ভিডিয়োটি প্রকাশ করা হয় সামাজিক মাধ্যমে। যেখানে দেবী কমলে কামিনী রূপে নাচ করছেন সৌমিতৃষা। অভিনেত্রীর নাচ দেখে তাঁকে ট্রোলিং করা শুরু করেন অনেকেই। 

 

 

কোনও নেটিজেন লিখেছেন, "স্টেপ ভুলে গিয়েছিলে?" তো কেউ আবার লিখেছেন, "মাঝখান দিয়ে মনে হচ্ছিল পড়ে যাচ্ছিল, কিন্তু সামলে নিয়েছে..." অন্য আরেকজন আবার লিখেছেন, "এদের জন্য আর এই ডিরেক্টরগুলোর জন্য মহালয়াটা জাস্ট মাটি হয়ে যায়...মাথায় কিছু নেই আর চলে আসে মহালয়া করতে।"

 

Mithai aka Soumitrisha Kundoo gets trolled from netizens in a dance video

 

আরও পড়ুন: NCB হেফাজতে বাকিদের মতই খাবার খাচ্ছেন SRK পুত্র আরিয়ান!

আসলে অভিনেত্রীর নাচের একটি রিহার্সাল ভিডিয়ো পোস্ট করা হয়েছে চ্যানেলের তরফে। রিহার্সাল করার কারণে, স্বাভাবিকভাবেই ভিডিয়োর নাচের মধ্যে নেই পরিপূর্ণতা। আর তাতেই বেজায় চটেছেন অনেকেই। তবে বিষয়টি নিয়ে নিজেই সেই ভিডিয়োতে কমেন্ট করেছেন মিঠাই। তিনি লিখেছেন, "রিহার্সালের ভিডিয়ো পোস্ট করে দিলে?" 

Mithai aka Soumitrisha Kundoo gets trolled from netizens in a dance video

আরও পড়ুন: 'FIR' ছবিতেই বড় পর্দায় ডেবিউ প্রিয়াঙ্কার

প্রসঙ্গত, জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' -কে এই মুহূর্তে কেউ টেক্কা দিতে পারছে না। দীর্ঘ আঠাশ সপ্তাহ ধরে টিআরপি লিস্টে এই মেগাই রয়েছে শীর্ষে। আর সেরার সেরা হওয়ার জায়গাটি ধরে রাখতে, প্রতি সপ্তাহেই কিছু না কিছু চমক আসছে 'মিঠাই'-তে। বর্তমানে চলছে মিঠাই -সিডের টানটান বিয়ের পরবর্তী অনুষ্ঠানের পর্ব।