scorecardresearch
 

Karan Mehra Arrested: স্ত্রী নিশার ওপর অত্যাচারের অভিযোগে গ্রেপ্তার টেলিভিশন তারকা করণ মেহরা

গ্রেপ্তার হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা করণ মেহরা (Karan Mehra)। সোমবার রাতে তাঁর স্ত্রী, অভিনেত্রী নিশা রাওয়াল (Nisha Rawal) তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরে পুলিশ গ্রেপ্তার করে।

করণ মেহরা ও নিশা রাওয়াল করণ মেহরা ও নিশা রাওয়াল
হাইলাইটস
  • স্ত্রীয়ের ওপর অত্যাচারের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা করণ মেহরা।
  • 'ইয়ে রিশতা কেয়া কেহলতা হে' ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন তিনি।
  • করণের স্ত্রী নিশা রাওয়ালও জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী।

গ্রেপ্তার হলেন 'ইয়ে রিশতা কেয়া কেহলতা হে' (Yeh Rishta Kya Kehlata Hai) খ্যাত জনপ্রিয় টেলিভিশন অভিনেতা করণ মেহরা (Karan Mehra)। সোমবার (৩১ মে) রাতে তাঁর স্ত্রী তথা অভিনেত্রী নিশা রাওয়াল (Nisha Rawal) তাঁর বিরুদ্ধে গোরেগাঁও থানায় অভিযোগ দায়ের করার পরে পুলিশ গ্রেপ্তার করেছে। অভিনেত্রী তাঁর স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন। মুম্বই পুলিশের তরফ থেকে অভিনেতার বিরুদ্ধে মামলার খবরটি নিশ্চিত করা হয়েছে।

করণ মেহরা এবং নিশা রাওয়ালের দাম্পত্যে ঝামেলার গুঞ্জন গত মে মাস থেকেই শোনা যাচ্ছিল। যদিও আজতক-কে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে করণ এটি গুজব বলে জানান। তিনি বলেছিলেন, "হঠাৎ এই গুজব কেন ছড়ায়, আমার সত্যি এই বিষয়ে কোনও ধারণা নেই। আমি আজই এই খবরটি দেখেছি এবং একাধিক জায়গা থেকে ফোন পাচ্ছি। নিশার কাছে যখন খবরটি পৌঁছায় ও পরিষ্কার করে জানিয়ে দিয়েছে। তার পরেও, আমি জানি না কীভাবে এই গুজব ছড়াতে শুরু করেছে।"

আরও পড়ুন: এবার গানে গানেই তহবিল গড়ে দুর্গতদের পাশে বাংলার শিল্পী মহল 

গত মাসে করণ মেহতার শো 'মাওয়া ঠান্ডিয়া চওয়ান'-র শুটিং করছিলেন পাঞ্জাবে। সেই সময়ে কয়েকজন সদস্য কোভিডে আক্রান্ত হওয়ার পর তাঁকে মুম্বই ফিরে আসতে হয়েছিল। খবর অনুযায়ী, করণ এবং নিশার দাম্পত্য গত কয়েক মাস ধরেই সমস্যা চলছে। করণ তাঁর পঞ্জাবি শোয়ের শুটিংয়ে ব্যস্ত ছিলেন গত কয়েক মাস ধরে। এমনকি শোয়ের জন্য তাঁকে পঞ্জাবে থাকতে হত। যেই কারণে তাঁরা একে অপরের সঙ্গে বেশি সময় কাটাতে পারছিলেন না। করণ ও নিশার একটি চার বছরের ছেলে কবিশ রয়েছে।