scorecardresearch
 

KBC First Crorepati Harshvardhan Nawathe : কেবিসি-র প্রথম কোটিপতি হর্ষবর্ধন, তাঁর শেষ প্রশ্নের উত্তর জানেন?

KBC First Crorepati Harshvardhan Nawathe: ৭ অগাস্ট থেকে অমিতাভ বচ্চন নিয়ে আসছেন নতুন সিজন। KBC-এর নতুন অধ্যায় শুরু হওয়ার আগে, আসুন শো-এর কিছু পুরনো স্মৃতির কথা মনে করি। কেবিসির প্রথম কোটিপতি হর্ষবর্ধন নাওয়াথের কথা মনে আছে?

হর্ষবর্ধন নাওয়াথে এবং অমিতাভ বচ্চন হর্ষবর্ধন নাওয়াথে এবং অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • বছরের পর বছর ধরে কেবিসি দর্শকদের বিনোদন জুগিয়ে আসছে
  • ৭ অগাস্ট থেকে অমিতাভ বচ্চন নিয়ে আসছেন নতুন সিজন
  • নতুন অধ্যায় শুরু হওয়ার আগে, আসুন শো-এর কিছু পুরনো স্মৃতির কথা মনে করি

KBC First Crorepati Harshvardhan Nawathe: বছরের পর বছর ধরে কেবিসি দর্শকদের বিনোদন জুগিয়ে আসছে। ৭ অগাস্ট থেকে অমিতাভ বচ্চন নিয়ে আসছেন নতুন সিজন। KBC-এর নতুন অধ্যায় শুরু হওয়ার আগে, আসুন শো-এর কিছু পুরনো স্মৃতির কথা মনে করি। কেবিসির প্রথম কোটিপতি হর্ষবর্ধন নাওয়াথের কথা মনে আছে? যদি আপনি ভুলে যান, এটা কোন ব্যাপার না। তিনি এখন কোথায় এবং কী করছেন, দেনে নেওয়া যাক।

কেবিসির প্রথম কোটিপতি কোথায়?
টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান KBC-এর প্রথম সিজন ২০০০ সালে স্টার প্লাসে প্রচারিত হয়। সে সময় শোটির সর্বোচ্চ প্রাইজমানি ছিল এক কোটি টাকা। ততদিনে কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে অনেক প্রতিযোগী এসেছিলেন।

কিন্তু কেউই এক কোটি টাকা জিততে পারেননি। এর পর হট সিটে বসার সুযোগ পান হর্ষবর্ধন নওয়াথে। এরপর এক কোটি জিতে ইতিহাস সৃষ্টি করেন হর্ষবর্ধন।

হর্ষবর্ধন যখন শো-তে এসেছিলেন। এরপর তিনি সিভিল সার্ভিসের প্রস্তুতিতে ব্যস্ত হয়ে যান। কিন্তু শো থেকে এক কোটি টাকা জেতার পর হর্ষবর্ধন বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তবে সিভিল সার্ভিসের জন্য প্রস্তুতি নিলেও সেখানে সফল হতে পারেননি। কেবিসি জেতার পর হর্ষবর্ধন বিদেশে চলে যান এবং সেখান থেকে এমবিএ করেন। বর্তমানে তিনি এখন ন্যাটওয়েস্ট গ্রুপের সঙ্গে কাজ করছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sarika Harshvardhan Nawathe (@sarikanawathe)

আরও পড়ুন: 'অন্য কাউকে আসতে দেব না!' প্রেমিকের বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকার হুঁশিয়ারি

আরও পড়ুন: ডায়াবিটিস রোগীদের জন্য দারুণ উপকারী টমেটো সুপ, বানান বাড়িতেই

আরও পড়ুন: বিশ্বভারতীর লেকচার সিরিজে ডাক বিজেপি নেতাকে, প্রতিবাদে SFI

মারাঠি অভিনেত্রী স্ত্রী
বিদেশ থেকে এমবিএ করা হর্ষবর্ধন এখন পরিবারের সঙ্গে মহারাষ্ট্রে থাকেন। কেবিসির প্রথম কোটিপতির স্ত্রী সারিকা একজন মারাঠি অভিনেত্রী। হর্ষবর্ধন এবং সারিকা দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

দুজনেই ইনস্টাগ্রামে কিছু না কিছু শেয়ার করতে থাকেন। হর্ষবর্ধনের এক ছেলেও রয়েছে। যে ফুটবলে খুব আগ্রহী এবং ইতিমধ্যে বেশ কিছু ট্রফি জিতেছে।

এখন যেহেতু প্রথম কোটিপতি সম্পর্কে এত কিছু বলা হয়েছে, তাহলে এটাও বলে যে হর্ষবর্ধন কোন প্রশ্নের উত্তর দিয়ে কোটিপতি হয়েছিলেন। প্রশ্ন ছিল: ভারতীয় সংবিধানের অধীনে এঁদের মধ্যে কাকে সংসদের কার্যক্রমে অংশ নেওয়ার অনুমতি দেওয়া হয়েছে? সঠিক উত্তর হল- অ্যাটর্নি জেনারেল।

 

 
; ; ;