scorecardresearch
 

Lokkhi Kakima Superstar: অপুর জায়গায় আসবে লক্ষ্মী কাকিমা! সম্প্রচারের সময় বদলে প্রাইম টাইমে জায়গা নতুন মেগার

Bengali Serial: আসছে নতুন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। তবে শুরুর আগেই, হঠাৎ বদল হল ধারাবাহিক সম্প্রচারের সময়। কেন হঠাৎ এই সিদ্ধান্ত? আসুন জানা যাক...

Advertisement
'অপরাজিতা অপু'-এর স্থানে এবার 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' 'অপরাজিতা অপু'-এর স্থানে এবার 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'
হাইলাইটস
  • আসছে নতুন মেগা 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'।
  • শুরুর আগেই, বদল হল ধারাবাহিক সম্প্রচারের সময়।

২০২১ সালের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Bengali Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Televison)। ২০২২ সালেও আসছে বেশ কয়েকটি সিরিয়াল। জি বাংলায় আসছে নতুন মেগা 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' Lokkhi Kakima Superstar)। তবে শুরুর আগেই, বদল হল ধারাবাহিক সম্প্রচারের সময়। কেন হঠাৎ এই সিদ্ধান্ত? আসুন জানা যাক...  

আগে কথা ছিল, আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে নতুন এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টার সময়, অর্থাৎ 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni) -এর স্লটে। সেই মতো প্রোমোও সম্প্রচারিত হয়, কিন্তু সেই মত পরিবর্তন করে হঠাৎ চ্যানেলের তরফ থেকে জানানো হয়, প্রাইম টাইমে (Prime Time)  সন্ধ্যা ৮.৩০ মিনিটে দেখা যাবে এই  মেগা। 

আরও পড়ুন: নয়া রূপে ও সাজে আসছে 'দিদি নম্বর ১'! ভ্যালেন্টাইন্স ডে-তে চমক রচনার

সেক্ষেত্রে প্রশ্ন আসছে দুটি। এক, তাহলে কোন স্লটে যাবে 'অপরাজিতা অপু' (Aparajita Apu)? কারণ সন্ধ্যা ৮.৩০ -এর সময় দেখা যেত এই মেগা। দুই, 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' কি শেষ হবে শেষমেশ? যদিও এবিষয় এখনও পর্যন্ত কোনও তথ্য দেওয়া হয়নি চ্যানেলের তরফে। তবে মনে করা হচ্ছে, সন্ধ্যা ৬ টার সময়ই, অপু-দিপুকে দেখতে পাবেন দর্শকেরা। 

আরও পড়ুন: অসমবয়সী বন্ধুত্বের গল্প! আগামী গ্রীষ্মেই বড় পর্দায় আসছে মিমির 'মিনি'

 

ছোট পর্দায় প্রথমবার একসঙ্গে জুটিতে অভিনয় করবেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং দেবশংকর হালদার (Debshankar Halder)। এছাড়াও রয়েছেন টেলি অভিনেতা শৌভিক বন্দ্যোপাধ্যায়, শার্লি মোদক সহ আরও পরিচিত মুখ। এক মধ্যবিত্ত পরিবারের মধ্যবয়স্কা নারী লক্ষ্মী। পরিবারের সকলের যত্ন করে সংসার সামলানোর  পাশাপাশি, একটি মুদিখানা দোকান চালায় সে। স্বামীর গঞ্জনা, অবহেলা সহ্য করেও মুখের হাসি বিলিন হয় না তার। মূলত লক্ষ্মীর জীবন সংগ্রামের গল্পই তুলে ধরা হবে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকে।  

Advertisement

 

 

আজতক বাংলাকে দেবশংকর হালদার এর আগে জানান, "টেলিভিশনে এই ধারাবাহিকের মাধ্যমে ১০ বছর পর আমার কামব্যাক। আমি এই ধারাবাহিকের গল্প যতটুকু জেনেছি, আমার মনে হয় যে দর্শকেরা ধারাবাহিক দেখেন এবং ধারাবাহিক সম্পর্কে আগ্রহী হন, তাঁদের মনের খিদে, আকাঙ্ক্ষা খিদে মিটবে।"

আরও পড়ুন: সরস্বতী পুজোয় কেমন সাজলেন টলি তারকারা? দেখুন PHOTOS

প্রসঙ্গত, সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত হলে, 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' টক্কর দিত স্টার জলসার 'খেলাঘর'-এর সঙ্গে। তবে এবার নতুন এই মেগা টক্কর দেবে 'মন ফাগুন' -এর সঙ্গে। শেষ টিআরপি লিস্ট অনুযায়ী দ্বিতীয় স্থানে ছিল  'মন ফাগুন' (৯.৫)। অন্যদিকে খুব খারাপ স্কোর ছিল 'অপরাজিতা অপু'। নবম স্থানে (৭.২) পৌঁছেছে এক সময়ের প্রথম সারিতে থাকা এই মেগা। তাই মনে করা হচ্ছে, এবার হাড্ডাহাড্ডি লড়াই হবে দুই মেগার।  

Advertisement