scorecardresearch
 

Didi No 1- Rachana Banerjee: নয়া রূপে ও সাজে আসছে 'দিদি নম্বর ১'! ভ্যালেন্টাইন্স ডে-তে দর্শকদের চমক রচনার

Didi No 1- Rachana Banerjee: জনপ্রিয় এই রিয়্যালিটি শো 'দিদি নম্বর ১'-র সিজন ৮ চলছে এখন। অন্যান্য সিজনের মতোই এবারও হিট শোয়ের সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়। তবে খুব শীঘ্রই শেষ হতে চলেছে বাংলা টেলিভিশনের দীর্ঘতম চলমান গেম শো। 

Advertisement
'দিদি নম্বর ১' - রচনা বন্দোপাধ্যায় 'দিদি নম্বর ১' - রচনা বন্দোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে 'দিদি নম্বর ১'  সিজন ৯।
  • এবারও সঞ্চালিকার ভূমিকায় সকলের কাছের রচনা বন্দোপাধ্যায়।
  • 'নতুন রূপে নতুন সাজে', থাকবে নানা চমক।

জি বাংলার 'দিদি নম্বর ১' (Didi No 1) বাংলার প্রত্যেক ঘরে ঘরে সকলের প্রিয়। জনপ্রিয় এই রিয়্যালিটি শোয়ের সিজন ৮ চলছে এখন। অন্যান্য সিজনের মতোই এবারও হিট শোয়ের সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee)। তবে খুব শীঘ্রই শেষ হতে চলেছে বাংলা টেলিভিশনের (Bengali Television) দীর্ঘতম চলমান গেম শো। 

মন খারাপ হচ্ছে? তাহলে বলি... মন খারাপের কোনও কারণই নেই। আসছে 'দিদি নম্বর ১'  সিজন ৯। এবারও সঞ্চালিকার ভূমিকা পালন করবেন সকলের কাছের রচনা। তবে থাকবে বেশ কিছু নতুন চমক।  শোনা যাচ্ছে, আগে কখনও দেখা যায়নি, এমন ফরম্যাট থাকবে এবারের সিজনে। 

 

আরও পড়ুন: ১০ বছরের সম্পর্কে ইতি আদৃতর! অন্য পাত্রের সঙ্গে আংটি বদল করলেন সুপ্রিয়া

সম্প্রচারিত প্রোমো থেকে, 'নতুন রূপে নতুন সাজে' এই ট্যাগলাইনটি ইতিমধ্যে বহু 'দিদি'দের নজর কেড়েছে। যেমন থাকবে নিত্য নতুন মজার খেলা, সেই সঙ্গে উপহারেও থাকছে চমক। ছোট পর্দার দর্শকেরা সাক্ষী থাকবেন, কীভাবে নারীরা একে অপরের পাশে দাঁড়ায় এবং জীবনে এগিয়ে যায়, হাতে হাত রেখে। আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে -এর দিন বিকেল ৫ টায় হবে 'দিদি নম্বর ১' সিজন ৯-এর গ্র্যান্ড ওপেনিং।

আরও পড়ুন:  সরস্বতী পুজোয় কেমন সাজলেন টলি তারকারা? দেখুন PHOTOS

'দিদি নম্বর ১' -এ সাধারণ মানুষ তো বটেই, বিভিন্ন পর্বে তারকারা এসেও নজর কাড়েন সকলের।অব্লাই বাহুল্য এবারও অন্যথা হবে না তার। রচনা বন্দোপাধ্যায়ের কথায়, " দিদি নম্বর ১ -এর নতুন সিজন শুরু হতে চলেছে। দর্শকদের ভালোবাসায় ও অনুপ্রেরণায় আমরা প্রায় ১০০০ পর্ব পার করেছি সিজন ৮ -এর। আবার একেবারে নতুন ভাবে শুরু করতে চলেছি। তবে দর্শকদের সেই রকম আশীর্বাদ, ভালোবাসা প্রয়োজন। তাঁদের সঙ্গে চাই, পাশে চাই... যাতে সকলকে সব সময় যেভাবে মনোরঞ্জন করে এসেছি, সেরকম ভাবেই করে যেতে পারি। সকলের অনেক সহযোগিতা পেয়েছি বরাবর, তাই আবারও ধন্যবাদ জানাতে চাই।"  

Advertisement

আরও পড়ুন:  অসমবয়সী বন্ধুত্বের গল্প! আগামী গ্রীষ্মেই বড় পর্দায় আসছে মিমির 'মিনি'

প্রসঙ্গত, 'দিদি নম্বর ১' -এর আগের ৮ টি সিজনের মধ্যে ৫ টি সিজনের সঞ্চালিকা ছিলেন রচনা। প্রথম সিজনে এই দায়িত্ব পালন করেছিলেন পুষ্পিতা মুখোপাধ্যায়। এছাড়া সিজন ৩ -এ জুন মালিয়া এবং সিজন ৫-এ দেবশ্রী রায়কেও সঞ্চালিকা হিসাবে দেখা গেছে। শেষ সিজনটিতে রচনা বন্দ্যোপাধ্যায়ের বাবা প্রয়াত হওয়ার পর, তিনি কয়েকদিনের বিরতি নেন। সে সময় সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস সেই দায়িত্ব সামলেছেন। তবে 'দিদি নম্বর ১' মানেই রচনাকে সবচেয়ে বেশি কাছের করে নিয়েছেন দর্শকেরা।  

 

Advertisement