scorecardresearch
 

Mini: অসমবয়সী বন্ধুত্বের গল্প! আগামী গ্রীষ্মেই বড় পর্দায় আসছে মিমির 'মিনি'

Mini: পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই, ফের একে একে ঘোষণা হচ্ছে ছবি মুক্তির তারিখ। সরস্বতী পুজোয় দর্শকদের জন্য রয়েছে সুখবর। সামনে এল 'মিনি' (Mini) ছবির প্রথম পোস্টার ও মুক্তির তারিখ। 

Advertisement
অয়না চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী অয়না চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • করোনা অতিমারীর বিপুল প্রভাব পড়েছে বিনোদন জগতে।
  • পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই, ফের একে একে ঘোষণা হচ্ছে ছবি মুক্তির তারিখ।
  • সামনে এল 'মিনি' ছবির প্রথম পোস্টার ও মুক্তির তারিখ। 

গত প্রায় দু'বছর ধরে করোনা অতিমারীর (Pandemic) বিপুল প্রভাব পড়েছে বিনোদন জগতে। একাধিক ছবির শ্যুটিং থেকে শুরু করে মুক্তি সবই স্থগিত বা বিলম্বিত হয়েছে। তবে পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই, ফের একে একে ঘোষণা হচ্ছে ছবি মুক্তির তারিখ। সরস্বতী পুজোয় দর্শকদের জন্য রয়েছে সুখবর। সামনে এল 'মিনি' (Mini) ছবির প্রথম পোস্টার ও মুক্তির তারিখ। 

প্রথমবার একসঙ্গে কাজ করছেন চলচ্চিত্র পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) ও অভিনেত্রী - সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সৌজন্যে, 'মিনি'। এই ছবির মাধ্যমে রাহুল ভঞ্জের সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর (Sampurna Lahiri)। ছবিটি আসছে 'স্মল টক আইডিয়াস' -র ব্যানারে। সব ঠিক থাকলে আগামী গ্রীষ্মে, ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'মিনি'। 

 

mimi chakraborty upcoming movie mini by Mainak Bhaumik

'মিনি' -তে মিমির চক্রবর্তী ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে শিশু শিল্পী অয়না চট্টোপাধ্যায়কে। এছাড়াও রয়েছেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক, কমলিকা বন্দোপাধ্যায়ের মতো অভিনেতারা। বন্ধুত্ব না মানে বয়স, না মানে স্থান -কাল -পাত্র। একথা সকলেরই অজানা। 'মিনি' -তেও ঠিক এরকমই এক গল্প বুনেছেন মৈনাক। অসমবয়সী দুই বন্ধু, তিতলি ও মিনির গল্প বলবে এই ছবি। যার মধ্যে একজন চায় লম্বা হতে, অন্যজন আবার চায় বড় হতে।    

আরও পড়ুন: হত্যা রহস্যের সমাধান করবেন সৌরভ! আসছে 'ইকির মিকির'

ছবিতে তিতলি চরিত্রে অভিনয় করছেন মিমি এবং মিনির ভূমিকায় রয়েছে খুদে অয়না। নারীবাদী এই ছবির মূল বিষয়বস্তু বন্ধুত্ব। মিমি চক্রবর্তীকে এর আগে গ্ল্যামারাস লুকের পাশাপাশি নো মেকআপ লুকেও পর্দায় দেখেছেন দর্শকরা। তবে 'মিনি'-তে তাঁর লুক একেবারে রিয়েল লাইফের মিমির মতোই। নায়িকা যেভাবে কথা বলেন, যেভাবে নিজের কাছের লোকেদের সঙ্গে মেশেন, তাঁর স্টাইলিং, ঠিক সেই লুকটাই এই ছবিতে তিতলির মধ্যে রাখতে চেয়েছেন মৈনাক। 

Advertisement

আরও পড়ুন: ১০ বছরের সম্পর্কে ইতি আদৃতর! অন্য পাত্রের সঙ্গে আংটি বদল করলেন সুপ্রিয়া

কোভিডের তৃতীয় ঢেউ আসার আগেই শেষ হয়েছে ছবির ডাবিং এবং পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়েছে। এমনকী নির্ধারিত সময়ের আগেই ডাবিং শেষ করে টিমের সকলকে চমকে দিয়েছেন মিমি। তবে পরিচালক বর্তমানে কিছুটা ব্যস্ত রয়েছেন, ছবির শেষ মুহূর্তের কিছু কাজ নিয়ে।  

আরও পড়ুন: 'কাছের মানুষ'-দের নিয়ে হল, দেব -প্রসেনজিতের ছবির শুভ মহরৎ!

পরিচালক মৈনাক ভৌমিকের কথায়, "এই ছবি একাধারে আনন্দ, দুখ,মজার অনুভূতি দেবে। মূলত এক স্বাধীনচেতা মেয়ের পারিবারিক দায়িত্ববোধকে কেন্দ্র করেই ছবিটি তৈরি হবে।"
 

Advertisement