scorecardresearch
 

Mithai: সিডকে বাঁচাতে গিয়ে গুলি খাবে মিঠাই! ধারাবাহিকে বড় ট্যুইস্ট

Bangla Serial Update: সামনে এসেছে 'মিঠাই'-র নতুন প্রোমো। যা দেখে বেজায় চিন্তায় অনুগামীরা। কিছুদিন আগে প্রকাশ্যে আসা এক প্রোমো দেখে চমকে গিয়েছিলেন দর্শকেরা। সিডের মৃত্যু নিয়ে রাত ঘুম উড়েছিল বহু ফ্যানেদের।

অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP List) স্থান ওঠানামা করার পর, চলতি সপ্তাহে অনেকটা নম্বর কমে চতুর্থ স্থানে 'মিঠাই'। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই' (Mithai)। যদিও গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আরও জমজমাট হয়ে মনোহরা বাড়ির সদস্য হয়েছে অনুরাধা। খুব শীঘ্রই ফের বিয়ে বাড়ি এরই মধ্যে সামনে আসতে চলেছে আরও এক বড় ট্যুইস্ট। 

গত সপ্তাহে সুসম্পন্ন হয়েছে সমরেশ ও অনুরাধার বিয়ে। শাশুড়ি পেয়েছে মিঠাই। এদিকে রুদ্রর সঙ্গে বিয়ে করতে মরিয়া নীপা। কাকিমা এই সম্পর্ক মেনে নেবে না, তাই মাঠে নেমেছে হল্লা পার্টি। সব সময়ের মতো, সঙ্গে রয়েছে দাদাইও। এরই মধ্যে সামনে এসেছে 'মিঠাই'-র নতুন প্রোমো। যা দেখে বেজায় চিন্তায় অনুগামীরা।

আরও পড়ুন: রাধিকা-পোখরাজের মধ্যে রেষারেষি! সপ্তর্ষি- সোনামণির বন্ধুত্ব কেমন? 

কিছুদিন আগে প্রকাশ্যে আসা এক প্রোমো দেখে চমকে গিয়েছিলেন দর্শকেরা। সিডের মৃত্যু নিয়ে রাত ঘুম উড়েছিল বহু ফ্যানেদের। এরপর জানা যায় 'রিকি দ্য রকস্টার' আসলে সিড। এরকমই আরও এক প্রোমো সামনে এসেছে।  

আরও পড়ুন:  মিকার স্বয়ম্বরে কলকাতার প্রান্তিকা! কে এই বঙ্গ তনয়া চেনেন?   

নতুন প্রোমো অনুযায়ী, নীপা-রুদ্রর বিয়ে সম্পন্ন হয়েছে। মনোহরাতে বসেছিল তাদের বিয়ের আসর। সকলে দারুণ খুশি, চলছে উদযাপন। নীপা বলছে,'শুধুমাত্র মিঠাই ও দাদাভাইয়ের জন্যে আমার আর রুদ্রদার বিয়েটা আজ সম্ভব হল...।' এদিকে ধারাবাহিকে ফের এন্ট্রি ওমি আগরওয়ালের। সে রেগে বলছে, 'আমি জেলে পচে মরব আর তোরা আনন্দ করবি?... আমি সেটা হতে দেব না। গুড বাই সিড...।" বলা মাত্রই সিদ্ধার্থর দিকে বন্দুক তাক করে ওমি। কিন্তু সেই মুহূর্তে এই সেটি নজর এড়ায়নি মিঠাইয়ের। 'উচ্ছেবাবু' বলে ছুটে এসে সিডকে সরিয়ে দেয় সে। কিন্তু বন্দুকের গুলি লাগে তার বউকে। মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই...এরপর দেখা যায় সিড তাকে কোলে করে নিয়ে এগিয়ে যাচ্ছে... সম্ভবত হাসপাতালের দিকে...।" 

 

আরও পড়ুন: প্রেম মানেই কি গোলমেলে? উত্তর নিয়ে আসছে ‘খোলাম কুচি’ 

বহুক্ষেত্রে দেখা যায়, ধারাবাহিক বা সিনেমার মৃত্যু হয় কেন্দ্রীয় চরিত্রের। তবে এক্ষেত্রে মনে হয় না, এত তাড়াতাড়ি মিঠাইয়ের মৃত্যু হবে। তবে গল্পে যে বড় পরিবর্তন আসতে চলেছে, একথা আর বলতে বাকি থাকে না। রেটিং চার্টে অনেকটা নম্বর কমেছে 'মিঠাই'-র। তবে মিঠাইরাণীর জীবনের এত বড় একটা ঘটনার আভাস পেয়ে দর্শকেরা ফের ধারাবাহিকমুখো হয় কিনা, সেটাই এখন দেখার।         
 

 
; ; ;