scorecardresearch
 

Ekka-Dokka: 'এক্কা দোক্কা'-র রাধিকা-পোখরাজের মধ্যে রেষারেষি! সপ্তর্ষি- সোনামণির বন্ধুত্ব কেমন?

Sonamoni Saha- Saptarshi Moulik New Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হচ্ছে 'এক্কা দোক্কা'-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা। এবার জুটিতে দেখা যাবে সকলকের প্রিয় মোহর ও ডিঙ্কাকে অর্থাৎ টেলি অভিনেতা সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিককে।

Advertisement
সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial) । পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'এক্কা দোক্কা' (Ekka Dokka)-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা। এবার জুটিতে দেখা যাবে সকলকের প্রিয় মোহর ও ডিঙ্কাকে অর্থাৎ টেলি অভিনেতা সোনামণি সাহা (Sonamoni Saha) ও সপ্তর্ষি মৌলিককে (Saptarshi Moulik)।

'মোহর' (Mohor) ও 'শ্রীময়ী' (Shreemoyee) শেষ হওয়ার পর মন খারাপ ছিল বহু দর্শকদের। ধারাবাহিকের প্রথম প্রোমো সামনে আসার পর থেকে তাদের উত্তেজনা বেড়েছে বহুগুণ। ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্সের ব্যানারে, লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) লেখনীতে তৈরি হচ্ছে এই মেগা। 'এক্কা দোক্কা'-র সৃজনশীল পরিচালকের দায়িত্বও পালন করবেন লীনা। অন্যদিকে ধারাবাহিক পরিচালনা করবেন শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)।  

 

Ekka Dokka new bangla serial এক্কা দোক্কা

 

আরও পড়ুন:  মিকার স্বয়ম্বরে কলকাতার প্রান্তিকা! কে এই বঙ্গ তনয়া চেনেন?

লীনা গঙ্গোপাধ্যায় জানালেন, "রাধিকা ও পোখরাজের শত্রুতা কোন দিকে যায়, দু'জনের মধ্যে প্রেম হয় কিনা, হলেও কীভাবে বা কতটা এগোয়, পরিবার কতটা জড়িয়ে থাকে এর মধ্যে...এই সবটা নিয়েই আপাতত এগোবে 'এক্কা দোক্কা'-র গল্প। পোখরাজ, রাধিকাকে বহু বিপদ থেকে রক্ষা করে আড়ালে থেকেই। এই ধারাবাহিক দেখে এখনকার ছেলে-মেয়েদের মনে হতে পারে, এভাবেও প্রেম হয়?" 

 

Ekka Dokka new bangla serial এক্কা দোক্কা

লেখিকা যোগ করলেন, "পোখরাজ দুরন্ত, হাসিখুশি, কিন্তু বইপোকা নয়, নিজের সময় মতো পড়াশোনা করে। অন্যদিকে রাধিকা খুব গম্ভীর। যার জন্য তার একটা মজার নামও দেওয়া হয় -'বারাণসী মজুমদার'। ফোনেটিক অনুযায়ী 'এক্কা দোক্কা' নামটা আমার বেশ ভাল লাগে এবং এই দুই শব্দের মতো, এই ধারাবাহিকের জার্নিও হবে বেশ স্পোর্টিংভাবে, তাই আরও এই নামটা বেছে নেওয়া।" 

Advertisement

আরও পড়ুন: প্রেম মানেই কি গোলমেলে? উত্তর নিয়ে আসছে ‘খোলাম কুচি’

শৈবাল বন্দ্যোপাধ্যায়ের কথায়, "যে কোনও নতুন ধারাবাহিক নিয়ে সকলের প্রত্যাশা থাকে। একটা সিরিয়ালকে সেই জায়গায় নিয়ে যাওয়া খুব কঠিন, কারণ বর্তমানে সাংঘাতিক প্রতিযোগিতা রয়েছে। মানুষ কী পছন্দ করবে, তা বোঝা যায় না। আমরা ভীষণ চেষ্টা করছি কাজটা মন দিয়ে করার, বাকিটা দর্শকেরা বলবেন। সোনামণি নিজেকে প্রমাণ করেছে ইতিমধ্যে। সপ্তর্ষি খুব স্ট্রং অভিনেতা। আশা করি ওঁদের জুটিটা ২০২২ সালের সবচেয়ে হিট জুটি হবে।" 

 

Ekka Dokka new bangla serial এক্কা দোক্কা

এই ধারাবাহিকের জন্য টেনিস খেলা শিখতে হয়েছে সপ্তর্ষি মৌলিককে, অন্যদিকে সোনামণি আয়ত্ত করার চেষ্টায় রয়েছেন, চিকিৎসাবিজ্ঞান সম্পর্কিত বিভিন্ন শব্দ। পর্দায় প্রথমে রেষারেষি দেখা যাবে রাধিকা ও পোখরাজের মধ্যে। কিন্তু বাস্তবে দুই অভিনেতার বন্ধুত্ব হল? সপ্তর্ষির কথায়, "একজন অভিনেতা হিসাবে দৃশ্যের বাইরেও চেষ্টা করি সহ-অভিনেতাদের সঙ্গে কথোপকথন করতে, যাতে আরও স্বাচ্ছন্দ্যে কাজ করা যায়। আমি আর সোনামণি ইতিমধ্যেই বন্ধু হয়ে গেছি।" সোনামণির উত্তর, "সপ্তর্ষিদা'র থেকে অনেক কিছু শেখার আছে। দাদা নিজেও জানেন না, আমি কত কিছু শিখছি ওঁর থেকে।" 

আরও পড়ুন:  'সারেগামাপা'-র মঞ্চে কেকে স্মরণ! আগেবপ্রবণ সকলে...

 

Ekka Dokka new bangla serial এক্কা দোক্কা

অনস্ক্রিন জুটিদের অনেক ক্ষেত্রেই বাস্তবেও জুটি হিসাবে ভেবে নেন বহু দর্শকেরা। তাঁদের ক্ষেত্রে এমনটা হলে, খারাপ না উল্টে ভালই লাগবে সপ্তর্ষি- সোনামণির। অভিনেত্রী বললেন, "দর্শক যখনই এই সব কল্পনা করেন বা ভাবেন, তার মানে আমরা তাদের কাছে পৌঁছাতে পেরেছি।"  অভিনেতার কথায়, "ব্যক্তিগত ও পেশাগত জীবনে আলাদা আলাদা সত্তা থাকা সত্ত্বেও, এটা নিয়ে দর্শকেরা ভাবলে অবশ্যই এটা ভাল বা ইতিবাচক চোখেই দেখি।" 

আরও পড়ুন: TRP: চমক 'লক্ষ্মী কাকিমা'-র! প্রথম দশে ১৫ মেগা... মিঠাই, খড়ি, ফুলঝুরিদের স্কোর কত?

 

Ekka Dokka new bangla serial এক্কা দোক্কা

এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্র পোখরাজ ও রাধিকার গল্পই ফুটে উঠবে 'এক্কা দোক্কা'-তে। জোড় টক্কর চলে সেন ও মজুমদার পরিবারের সদস্যদের। প্রায় 'তিন পুরুষের লড়াই' এই দুই পরিবারের। যার মধ্যে দুই পরিবারই ভাবে ওপরকে জব্দ করবে তাদের পরিবারের নতুন প্রজন্মরা। পড়াশোনায় তুখোড় রাধিকার মুখে শোনা যায় 'আমি যেন ওর মুখে ঝামা ঘষে দিতে পারি...।' অন্যদিকে পোখরাজও খেলাধুলো -গান বাজনার পাশাপাশি পড়াশোনাতেও সেরা। 

আরও পড়ুন:  ললিত মোদী-সুস্মিতা সেনের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, সামনেই বিয়ে?

তবে পরীক্ষার রেজাল্টে দেখা যায়, প্রথম পোখরাজ ও দ্বিতীয় স্থানে রাধিকা। এরপরই সে সেনদের ছেলেকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়, পরের বছর প্রথম হবে সে। সেন পরিবারে চলে দারুণ সেলিব্রেশন। রাধিকাকে তার পরিবারের তরফে বোঝানো হয়, 'নম্বরটাই আসল কথা না...'। এরই মাঝে দেখা যায় একদিন হঠাৎ মুশলধারায় বৃষ্টি এসেছে। ভিজছে রাধিকা... হঠাৎ তার মাথায় এসে ছাতা ধরল তার চিরশত্রু পোখরাজ। রেগে আগুন রাধিকা! শান্ত গলায় তাকে পোখরাজের জবাব, ' লড়াইটা জারি থাক, তবে এক ছাতার তলায়...।' 

 

আরও পড়ুন:  Big Boss 16-এর জন্য ১ হাজার কোটি টাকা পারিশ্রমিক চাইছেন সলমন?

বোঝাই যাচ্ছে ঝগড়ার মাঝে, একদিন একে অপরের প্রেমে পড়বে দুই শত্রু পোখরাজ -রাধিকা। তবে তা কীভাবে এগোয়, সেটাই এখন দেখার। ধারাবাহিকে মুখ্য দুই চরিত্র পোখরাজ ও রাধিকার ভূমিকায় অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা। এছাড়াও রয়েছেন অপরাজিতা ঘোষ দাস, অনুসূয়া মজুমদার, অশোক ভট্টাচার্য, ময়না মুখোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, দুলাল লাহিড়ীর মতো শিল্পীরা। আগামী ১৮ জুলাই থেকে সোম থেকে রবিবার রাত ৯টায় সম্প্রচারিত হবে 'এক্কা দোক্কা'। 
 

Advertisement

Advertisement