scorecardresearch
 

Mithai: মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর

Mithai Ajker Porbo: গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আরও জমজমাট হয়ে উঠেছে 'মনোহরা' বাড়ি।

'মিঠাই' ধারাবাহিকে অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু 'মিঠাই' ধারাবাহিকে অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করার পর, গত তিন সপ্তাহ ধরে শীর্ষ স্থানেই রয়েছে 'মিঠাই' (Mithai)। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আরও জমজমাট হয়ে উঠেছে 'মনোহরা' বাড়ি।

সিদ্ধেশ্বর মোদকের পুরনো বান্ধবী ললিতা আসার পর থেকে ঝগড়া পর্ব চলছে দাদাই- ঠাম্মির। এদিকে রাজীবও নন্দার বানানো টিফিন না নিয়ে, অফিসের সহকর্মী লিজার সঙ্গে বিরিয়ানি খেতে গিয়ে বিপত্তি বাঁধিয়েছে। জানতে পেরে দারুণ চটেছে তার গিন্নি।

আরও পড়ুন: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

মিঠাইও জানতে পেরেছে, তার জন্য গাওয়া প্রথম গানটি, আগে কলেজে টেসের জন্যেও গেয়েছিল তার উচ্ছেবাবু। একথা শুনে মিঠাইরানী তো রেগে আগুন। শ্রীয়ের মাথা গরম পুরনো কথা মনে করে। অ্যাঞ্জির কাছাকাছি রাতুলের থাকা, সে ভুলতে পাচ্ছে না। ফলস্বরূপ মনোহরার মহিলাদের সঙ্গে পুরুষদের চলছে দ্বন্দ্ব। 

আরও পড়ুন:  বিদেশেও রিলিজ 'আয় খুকু আয়', প্রবাসীদের দুয়ারে নির্মল-বুড়ির গল্প

এই গৃহযুদ্ধতে দুই দলে অধিনায়িকত্ব করছে দাদাই ও ঠাম্মি। চাপে পড়ে টেসও জুড়েছে মহিলাদের দলেই। বাড়ির মহিলারা ঠিক করে, ছেলেদের না দিয়েই রাতের খাবার খেয়ে নেবে তারা। কম যায়না ছেলেরাও। বাইরে থেকে খাবার আনিয়ে তারা খায় লাচ্ছা পরোটা- চিকেন চাপ। শুধু তাই না, রুদ্রকে দিয়ে তারা নিজেদের জন্য আনিয়েছে আইসক্রিম। যা দেখে আবার মন খারাপ নীপার। 

আরও পড়ুন: লকডাউন কী ভয়াবহ! সেই দুর্দশা জানাবেন রুদ্রনীল-রাহুল, কী হয়েছিল? 

তবে এই যুদ্ধর মধ্যে অভিমানের বরফ গলছে মিঠাই -সিদ্ধার্থর। বাইরের খাবার একেবারেই খেতে পারে না সিড। রাতে পেট ভরেনি তার। রান্নাঘরে গিয়ে কিছু না পেয়ে ভাবে ডিমের অমলেট বানিয়ে খাবে। কিন্তু নিরুপায়! ফ্রিজেও টালা লাগিয়ে গেছে মহিলা মহল। এদিকে সে মনে মনে চাইছে নেমে মিঠাই এসে কিছু বানিয়ে দিক। আর ঠিক সেই সময় নেমে আসে মিঠাইরানি। 

আরও পড়ুন:  রাখঢাক না করে 'খুল্লমখুল্লা' পার্টিতে কাঞ্চন- শ্রীময়ী! সঙ্গে...?

দু'জনে মিলে বানাতে শুরু করে অমলেট। দারুণ মুহূর্ত... কিন্তু ঠিক সেই সময় সেখানে হাজির টেস। মিঠাইকে সে নজরে নজরে রাখছে। চিৎকার করে বাড়ির সকলকে ঘুম থেকে জাগিয়ে, জানিয়ে দেয় সে। এবার? এরপর ঠিক কী হয়, তা জানা যাবে আগামী পর্বে।