scorecardresearch
 

Kanchan-Shreemoyee: রাখঢাক না করে 'খুল্লমখুল্লা' পার্টিতে কাঞ্চন- শ্রীময়ী! সঙ্গে...?

Tollywood Celebs Party: করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে টলিপাড়ার পার্টি -আড্ডা। সম্প্রতি এরকমই এক পার্টিতে মেতেছিলেন তারকা-রাজনীতিবীদদের অনেকেই।

Advertisement
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইন্সটাগ্রাম) কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইন্সটাগ্রাম)

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি (Celebs Party) খুব সাধারণ ব্যবহার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি। তবে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি -আড্ডা। সম্প্রতি এরকমই এক পার্টিতে মেতেছিলেন তারকা -রাজনীতিবীদদের অনেকেই।

তারকা জুটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty)- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj), অদিতি মুন্সী (Aditi Munsi) ও তাঁর স্বামী দেবরাজ চক্রবর্তীকে দেখা গেল একসঙ্গে পার্টিতে। কলকাতার সল্টলেক -সেক্টর ফাইভের একটি বার এবং লাগোয়া রেস্তোরাঁ ফটো-সেশনেও মাতলেন তাঁরা। অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ পার্টির বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল পেজে।   

 

 

আরও পড়ুন: শুরুতেই বাজিমাত! নন-ফিকশন শো-এর মধ্যে এবার সেরা 'সারেগামাপা'

রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক ও অদিতি মুন্সী তিনজনেই বর্তমানে বিনোদন জগৎ ছাড়াও সরাসরি তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। রাজ্যের গত বিধানসভা নির্বাচনের পর রাজ চক্রবর্তী- ব্যারাকপুর, কাঞ্চন মল্লিক- উত্তরপাড়া ও অদিতি মুন্সী -রাজারহাট গোপালপুর থেকে বিধায়ক হিসাবে নির্বাচিত হন। শ্রীময়ী চট্টরাজকেও বিভিন্ন সময় দেখা গেছে শাসক দলের হয়ে প্রচার করতে। তবে এদিনের পার্টির সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক আসছে কিনা, তা এখনও পরিষ্কার নয়। 

Advertisement

আরও পড়ুন: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই আলোচনায় র‍য়েছেন কাঞ্চন মল্লিক এবং তাঁর চর্চিত বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। তাঁরা এখনও এই সম্পর্কে সিলমোহর না দিলেও, টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় জুটির প্রেমের কথা। এমনকি কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর।   

 

Advertisement