scorecardresearch
 

Mithai- Khorkuto Remake: বাংলার জনপ্রিয়তার পর এবার তামিল -হিন্দিতে 'মিঠাই'- 'খড়কুটো

জনপ্রিয় দুই ধারাবাহিক (Bengali Serials) 'মিঠাই' (Mithai) ও 'খড়কুটো' (Khorkuto) দুই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলায় সকলের মন জয় করার পর এবার দক্ষিণী- হিন্দি দর্শকদের মনোরঞ্জন করবে। 

Advertisement
'মিঠাই' ও 'খড়কুটো' 'মিঠাই' ও 'খড়কুটো'
হাইলাইটস
  • 'মিঠাই' ও 'খড়কুটো' দুই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক।
  • বাংলায় পর এবার দক্ষিণী- হিন্দি দর্শকদের মনোরঞ্জন হবে। 
  • একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।

বাংলা টেলি জগতে (Bengali Television) জনপ্রিয় দুই ধারাবাহিক (Bengali Serials) 'মিঠাই' (Mithai) ও 'খড়কুটো' (Khorkuto)- দর্শকদের কতটা কাছের, তা সকলে ইতিমধ্যে জানেন। টিআরপি (TRP) তালিকাতে গত প্রায় আঠারো সপ্তাহ ধরে শীর্ষেই থাকে 'মিঠাই'। অন্যদিকে এক সময়ের রেটিং চার্টে শীর্ষে থাকা মেগা 'খড়কুটো'। এবার দুই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলায় সকলের মন জয় করার পর এবার দক্ষিণী- হিন্দি দর্শকদের মনোরঞ্জন করবে। 

'মিঠাই'-র তামিল রিমেক 'নিনাইথালে ইলিক্কুম' দেখা যাবে জি তামিলে। এখানে সিদ্ধার্থ ওরফে আদৃত রায় চরিত্রে অভিনয় করবেন আনন্দ সেলভম। এর আগে 'আয়ুথা এজহুথু', 'উড়িয়ে ২' -তে অভিনয় করেছিলেন তিনি। তবে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। সামনের মাস থেকেই সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। 

অন্যদিকে তামিল ও হিন্দি রিমেক হবে 'খড়কুটো'-র। বাংলার পর বাকি দুটো ভাষাতেও ধারাবাহিকের কাহিনি ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ই থাকবেন (Leena Gangopadhyay)। শুধু তাই না স্থানীয় প্রযোজনা সংস্থার সঙ্গে যুগ্ম ভাবে প্রযোজনা করবেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের (Saibal Banerjee) প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস। 

আরও পড়ুন: বাংলার নাচের রিয়্যালিটির শোয়ের মঞ্চে প্রথমবার সানি লিওন! 

এর আগেও 'শ্রীময়ী', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'ভজো গোবিন্দ', 'সংসার সুখের হয় রমণীর গুণে', 'মা', 'ভুতু' -র মতো একাধিক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়ালের রিমেক হয়েছে অন্যান্য ভাষায়। তাই আশা করাই যায় 'উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইল'-র 'মিঠাই' এবং সৌগুনের 'খড়কুটো' বাঙালি দর্শকদের মতো অবাঙালি বা প্রবাসিদেরও মন ছুঁয়ে যাবে। 

আরও পড়ুন: ফ্যানদের জন্য সুখবর! অভিনয়ে পা রাখতে চলেছেন কিরণ! 

লকডাউন ও বিভিন্ন বাধা-বিপত্তি কাটিয়ে গত মাসে শুরু হয়েছে বাংলা ধারাবাহিকগুলির শ্যুটিং। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এমনকি একই দিকে গল্প এগোচ্ছে একাধিক মেগার। 'মিঠাই' ও 'খড়কুটো'-তেও সম্প্রতি মিথ্যে বিয়ে ও ফুলশয্যা পর্বের গল্প প্রায় একই দিকে এগিয়েছে।  

Advertisement

 

Advertisement