scorecardresearch
 

Sunny Leone on Dance Dance Junior: বাংলার নাচের রিয়্যালিটির শোয়ের মঞ্চে প্রথমবার সানি লিওন!

গ্র্যান্ড ফিনালের দিকে এগোচ্ছে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'। তার মাঝেই বিশেষ চমক পেতে চলেছেন দর্শকেরা, শোয়ে হাজির থাকবেন প্রাক্তন পর্ন তারকা তথা বলিউড অভিনেত্রী সানি লিওন (Sunny Leone)। 

'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' -র মঞ্চে সানি লিওন 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' -র মঞ্চে সানি লিওন
হাইলাইটস
  • এবার 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'-এ হাজির থাকবেন সানি লিওন।
  • চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো।
  • বিচারক আসনে বসছেন মিঠুন চক্রবর্তী, দেব ও মনামী ঘোষ।

চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2)। এরপর থেকে প্রতি সপ্তাহান্তেই সারা বাংলার দর্শকদের কাছে নতুনত্ব কিছু নাচ পরিবেশন করে প্রতিভাবান ক্ষুদে নৃত্যশিল্পীরা। সেই সঙ্গে বিচারক হিসাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), দেব (Dev) এবং মনামি ঘোষের (Monami Ghosh) উপস্থিতি এই শো-কে এক অন্য স্তরে নিয়ে গেছে।

বিভিন্ন পর্ব আরও স্মরণীয় করতে মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং সুপারস্টার দেব কখনও সকলকে চমক দিয়েছেন 'গুরু-দেব পারফরম্যান্সের' মাধ্যমে। তো কখনও ডান্সিং ডিভা মনামী, মঞ্চ মাতিয়েছেন। তবে এবার ফিনালের দিকে এগোচ্ছে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'। তার মাঝেই বিশেষ চমক পেতে চলেছেন দর্শকেরা, শোয়ে হাজির থাকবেন প্রাক্তন পর্ন তারকা তথা বলিউড অভিনেত্রী সানি লিওন (Sunny Leone)। 

Sunny Leone in dance dance junior season 2 সানি লিওন

নাচের এই রিয়্যালিটি শোয়ে এর আগেও একাধিক অতিথি এসে মঞ্চ মাতিয়েছেন। তার মধ্যে রয়েছে বলি থেকে টলি, একাধিক তারকাদের নাম। তালিকায় রয়েছেন গোবিন্দা (Govinda), রবিনা টন্ডন (Raveena Tandon), উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), দেবশ্রী রায় (Deboshree Roy), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) সহ আরও অনেকে। এমনকি প্রথমবার বাংলা টেলিভিশনের মঞ্চে হাজির হয়েছিলেন মিস্টার ইন্ডিয়া- অনিল কাপুরও (Anil Kapoor)। এত জমজমাট পর্বের পর শোয়ের অন্তিম স্তরে বিশেষ কিছু হবে না তা কখনও হয়? তবে শোনা যাচ্ছে শুধু সানি লিওন না, হাজির থাকবেন জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি'সুজাও (Remo D'Souza)। ইতিমধ্যেই হয়েছে সেই শ্যুটিং। যদিও চ্যানেল কর্তৃপক্ষ এই নিয়ে এখনও কিছু মুখ খোলেননি।  

Sunny Leone in dance dance junior season 2 সানি লিওন

আরও পড়ুন: ফ্যানদের জন্য সুখবর! অভিনয়ে পা রাখতে চলেছেন কিরণ! 

অতিথি বিচারকেরা একাধারে যেমন অংশগ্রহণকারীদের উৎসাহিত করেন, তার পাশাপাশি দর্শকেরা দেখতে পান তাঁদের অসাধারণ পারফরম্যান্স। প্রতিযোগীদের ভুল-ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলান অনেকেই। যা এই সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে একটা বড় প্রাপ্তি। 

আরও পড়ুন: Karan Johar-র বড় বাজেটের ছবিতে না পরমব্রতর! সামনে এল আসল কারণ 

এই রিয়্যালিটি শো শুরু হওয়ার আগে কয়েক মাস ধরে প্রতিযোগীদের গুরুকুলের ন্যায় গ্রুমিং করানো হয়েছে। কোভিড পরিস্থিতির জন্যে মেনে চলা হচ্ছে বাড়তি সচেতনতা। মাঝে লকডাউনের জন্য স্থগিত ছিল শ্যুটিং। তবে বিধি নিষেধ শিথিল হতেই ফের পুরো দমে পুনরায় শুরু হয় শ্যুটিং। 

আরও পড়ুন: রাজকে দেখেই শিল্পার চিত্‍কার! 'পরিবারের বদনাম করে দিলে' 

খুব শীঘ্রই শুরু 'ডান্স ডান্স জুনিয়র' -র জায়গায় শুরু হবে 'সুপার সিঙ্গার' সিজন ২ (Super Singer)। এবারে বিচারক আসনে বসবেন কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) ও কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তবে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'- এ কবে সম্প্রচারিত হবে সানি লিওনের পর্ব, তা এখনও জানা যায়নি।