scorecardresearch
 

Mithai: মরছে না সিদ্ধার্থ! অপরাধীদের ধরার কোন কৌশল সিডের? 'মিঠাই' -তে নয়া মোড়

Bangla Serial: দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। এরই মধ্যে হঠাৎই গল্পে আসে নয়া মোড়। ব্যবসায় কে ক্ষতি করেছে জানতে মরিয়া সিড। আর তখনই দুর্ঘটনার মুখোমুখি হয়ে নিখোঁজ হবে সিদ্ধার্থ।

Advertisement
'মিঠাই' -তে নয়া মোড় (ছবি: ইন্সটাগ্রাম) 'মিঠাই' -তে নয়া মোড় (ছবি: ইন্সটাগ্রাম)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় মুখ থুবড়ে পড়েও, ফের অনেকটা সামলে উঠেছে 'মিঠাই'। গত দু'সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষে এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। এরই মধ্যে হঠাৎই গল্পে আসে নয়া মোড়। ব্যবসায় কে ক্ষতি করেছে জানতে মরিয়া সিড। আর তখনই দুর্ঘটনার মুখোমুখি হয়ে নিখোঁজ হবে সিদ্ধার্থ।

এই প্রোমো সামনে আসার পর থেকে রীতিমতো হৈচৈ পড়ে যায় 'মিঠাই'-প্রেমীদের মনে। দুই দলে ভাগ হয়ে যায় নেটিজেন- অনুরাগীরা। একদল বলছে, ধারাবাহিক নাকি অনেকটা 'কহো না প্যায়ার হ্যায়' -এর গল্প নকল করছে। এতে আরও ক্ষতি হবে এবং পড়ে যাবে টিআরপি। আবার অন্যদলের বক্তব্য, এতেই নাকি আরও জমজমাট হয়ে উঠবে পর্ব। তবে এরই মাঝে সামনে এলো আরেক তথ্য। 

আরও পড়ুন: জুটি বাঁধলেন রাজকুমার -শাহরুখ! বড়দিনে 'ডাঙ্কি' রূপে আসছেন SRK, সঙ্গী তাপসী

যে ভয় ভক্তরা পাচ্ছিল, না বোধ হয় হবে না। অর্থাৎ মারা যাবে না মিঠাইয়ের উচ্ছেবাবু। আর এই আভাস দিয়েছে সিড নিজেই। মিঠাইয়ের সঙ্গে ফোনে কথা বলার পর সে নিজেই বলে, বেশ কিছুদিন তাকে গা ঢাকা দিয়ে থাকতে হবে অপরাধীদের ধরতে। শুধু তাই নয় সে মিঠাইকে বোঝায়, তার নিখোঁজ হওয়া বা মৃত্যু খবর শুনলেও যেন ভেঙে না পড়ে পরিবারের কেউ। সে ঠিক ফিরে আসবে... এমনকী মিঠাইকে তার জন্য অপেক্ষা করতে বলে সিড। 

আরও পড়ুন: "কে কার বেশি খেয়াল রাখে?" 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভের প্রশ্নে এই উত্তর দিলেন 'যশরত'

এই পর্ব দেখার পর কিছুটা স্বস্তিতে 'সিঠাই' ফ্যানেরা। তার মানে রকস্টার বেশে সামনে আসা,আসলে সিদ্ধার্থর প্ল্যানের অংশ। অপরাধীরা ধরা পড়লেই ফের সব স্বাভাবিক হবে, বলেই আশা করা যায়। তবে বলতে কোনও দ্বিধা নেই, যেদিকে এগোচ্ছে 'মিঠাই' তা যেন একেবারে কোনও রহস্য গল্প। এখন কীভাবে ধরা পড়ে অপরাধীরা সেটাই দেখার। 

Advertisement

আরও পড়ুন: শুরু হবে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব! রইল ১০ গুরুত্বপূর্ণ তথ্য

প্রসঙ্গত, মোদকদের হেলথি কিচেনে ঢুকে কে ফুড কালার বদলে দিয়েছে তা ইতিমধ্যে দর্শকেরা দেখতে পেয়েছে। ওমি আগরওয়ালের বুদ্ধিতে এই কাজ করেছে সিদ্ধার্থর পিসেমশাই ও তার ড্রাইভার। ইতিমধ্যেই সিডের সন্দেহের তীর রয়েছে তার ওপর। এজন্যে আরও ভয় পেয়েছে সে। এবার কোন দিকে মোড় নেবে 'মিঠাই', তা সময়ই বলবে।   

 

Advertisement