scorecardresearch
 

Mithai Exclusive: পুজোর পরই শেষ হচ্ছে 'মিঠাই'? আসল সত্যি জানালেন পরিচালক রাজেন্দ্রপ্রসাদ

Mithai: 'মিঠাই' -র গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। এরই মধ্যে ফের শোনা যাচ্ছে দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই ধারাবাহিক? সত্যি জানতে আজতক বাংলা যোগাযোগ করেছিল ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের সঙ্গে।

অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai)-র। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে (Bangla Serial) পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে ফের শোনা যাচ্ছে দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই ধারাবাহিক? সত্যি জানতে আজতক বাংলা যোগাযোগ করেছিল ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের (Rajendra Prasad Das) সঙ্গে। বিস্তারিত জানালেন তিনি। 

টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে পুজোর পরই নাকি শেষ হবে উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি। সেই জায়গায় জি বাংলায় আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (New Serials)। যদিও কিছুদিন আগেও শোনা গিয়েছিল ২৮ অগাস্ট নাকি শেষ হবে 'মিঠাই'। পরে জানা যায়, সেটা শুধুমাত্রই রটনা। ফের শুরু নয়া জল্পনা। ধারাবাহিকের ফ্যানক্লাবগুলিতে ইতিমধ্যে মন খারাপের আবহ। তাহলে কি সত্যিই রোজ সন্ধ্যা ৮ টার সময় দর্শকদের সামনে আসবে না মনোহরার সদস্যরা?

রাজেন্দ্র কুমার দাস জানালেন, "আমি নিজেও এটা শুনলাম। তবে আমার কাছে এই সংক্রান্ত বিষয় অফিসিয়াল কোনও খবর নেই। তবে আমি একটা জিনিস খেয়াল করেছি, এর আগেও যখন টিআরপি ডাউন হয়েছিল, তখন একই কথা উঠেছিল। আমায় অনেকে যোগাযোগ করে জিজ্ঞেস করেছিলেন সেসময় যে, মিঠাই নাকি বন্ধ হয়ে যাবে? তখনও আমি একই কথা বলেছিলাম, আমার এরকম কোনও খবর জানা নেই।" 

আরও পড়ুন:  দেব- প্রসেনজিৎকে চ্যালেঞ্জ ছুড়লেন 'বং গাই'! চটলেন নেটিজেনরা...

পরিচালক আরও যোগ করলেন, "তবে হ্যাঁ কোনও ধারাবাহিক শুরু হয়েছে যখন, তখন একদিন না একদিন শেষও হবে। কিন্তু সেটা কবে হবে তা আমি নিজেও এখনও জানি না। এরকম কোনও সিদ্ধান্ত হয়ে থাকলে, চ্যানেলের তরফ থেকে আমার কাছে খবর আসেনি।" 

গত তিন সপ্তাহ ধরে টিআরপি অনেকটা কমেছে 'মিঠাই'-র। দর্শকেরা কি শুধু ভাল সময় এবং হাসিখুশি মোদক পরিবারকে দেখতে চাইছেন? রাজেন্দ্রপ্রসাদের কথায়, "একটা গল্প তার নিজের গতিতে চলে। এই গতিকে কখনও রোধ করা যায় না। আমাদের জীবনের ক্ষেত্রেও কি পুরোটা সুখের সময় হয়? কখনও সুখ, কখনও দুঃখ এই সবটা মিলিয়েই থাকে আমাদের ব্যাক্তিগত জীবনে। একেবারে সহজ তো আমাদের কারও জীবনই নয়। খুব লাকি কয়েকজনের জীবন হয়তো সহজ হতে পারে। তবে আমার বা আমাদের আশাপাশে যাদের দেখি, তাদের কারও জীবনই এরকম নয়।"

আরও পড়ুন:  ফ্যাট ঝরাতে নিয়মিত জিমে ব্যস্ত শ্রাবন্তী! ভাইরাল ওয়ার্ক আউটের ভিডিও

তিনি আরও বললেন, "এই সিরিয়ালটাকেও যদি জীবন ভাবি, এতে উত্থান- পতন সবই থাকবে। নয়তো ইন্টারেস্ট থাকবে না, সব একঘেয়ে লাগবে। একটা গল্প চালাতে গেলে, বিভিন্ন রকম গল্প থাকতে হয়। নয় শুধু হাসি, শুধু মজা তো কখনও দেখানো সম্ভব না। যে গল্পগুলো আসে, একটার চেইন ধরে আরেকটা গল্প ঢোকে। সেটাতে হতে পারে কিছু গল্প লোকের পছন্দ হচ্ছে না। কিন্তু গল্পকে তার নিজের একটা গতিতে চলতেই হবে। এজন্যে শুধু টিআরপি-র কথা ভেবে তো আমাদের থেমে থাকলে চলবে না। এগোতে হবে...কারণ একটা গল্প না এগোলে, পরেরটাতে আমরা ঢুকতে পারব না।" 

আরও পড়ুন:  গতবারের মহিষাসুর এবার মহাদেব! মহালয়ায় এবার শিব রূপে দেখা যাবে সম্রাটকে

প্রসঙ্গত, 'মিঠাই'-র বর্তমান ট্র্যাক অনুযায়ী একের পর এক বিপদের সম্মুখীন হচ্ছে মনোহরার সদস্যরা। ওমি আগরওয়ালের ঝড় কাটতে না কাটতেই, হাজির আদিত্য আগরওয়াল। 'ওয়ান অ্যান্ড অনলি' প্রমিলা লাহাকে পুলিশ ধরলেও, এখনও সম্পূর্ণ সত্যি সামনে আসেনি। এই পুরো ষড়যন্ত্রের পিছনে যে আদিত্য রয়েছে, তা কি সকলের সামনে আসবে? খারাপ সময় থেকে কীভাবে মিঠাইয়ের গোপাল 'হেলেপ' করে সকলকে আলোর পথ দেখায়, তা সময়ই বলবে।