scorecardresearch
 

Bong Guy- Prosenjit-Dev: দেব- প্রসেনজিৎকে চ্যালেঞ্জ ছুড়লেন 'বং গাই'- কিরণ! চটলেন নেটিজেনরা...

Bong Guy- Prosenjit-Dev: ভালোবাসার মানুষের সংখ্যাটা অনেক বেশি থাকলেও নিন্দুকদের অভাব নেই। কথা হচ্ছে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার 'দ্য বং গাই' ওরফে কিরণ দত্তকে নিয়ে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কিরণ দত্ত ও দেব (ছবি: ফেসবুক) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কিরণ দত্ত ও দেব (ছবি: ফেসবুক)

কখনও তিনি গান গাইছেন, তো কখনও করছেন ব্যঙ্গ। আবার কখনও তাঁকে দেখা যাচ্ছে বড় পর্দায়। এই মুহূর্তে তিনি রাজত্ব করছেন বিপুল সংখ্যাক অনুগামীদের মনে। ভালোবাসার মানুষের সংখ্যাটা অনেক বেশি থাকলেও নিন্দুকদের অভাব নেই। কথা হচ্ছে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার 'দ্য বং গাই' (The Bong Guy) ওরফে কিরণ দত্তকে (Kiran Dutta) নিয়ে। এবার দেব (Dev) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) চ্যালেঞ্জ  ছুড়তে গিয়ে কটাক্ষের শিকার হলেন কিরণ। 

এই পুজোয় পথিকৃৎ বসুর পরিচালনায় আসছে 'কাছের মানুষ' (Kacher Manush)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। বর্তমানে জোড় কদমে চলছে ছবির শেষ মুহূর্তের প্রোমোশন। 'কাছের মানুষ'-র ট্রেলারের একটি ঝলক নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন কিরণ দত্ত। ক্যাপশনে লিখেছেন, "এটা শুধুমাত্র সিনেমা তেই সম্ভব। বাস্তব জীবনে এরকম ভাবে বাস এ চড়ে দেখাও তো দেখি...।" 

 

 

আসলে ট্রেলারে দেখা যাচ্ছিল, বাসের পাদানিতে দাঁড়িয়েই চলন্ত বাসে করে গন্তব্যে যাচ্ছেন দেব ও প্রসেনজিৎ। কিরণের এই পোস্ট দেখা মাত্রই, সেই চ্যালেঞ্জ মেনে নিয়েছেন দুই টলি সুপাস্টার। দেব রিট্যুইট করে লিখেছেন, "চল ডান পরশু বাসে দেখা হবে... চ্যালেঞ্জ নিবি না...।" 

 

 

আরও পড়ুন: দেব-আবির-প্রসেনজিৎ থেকে শুভশ্রী! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি

অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় রিট্যুইট করে লিখেছেন, " ওকে ডান! পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।"  

 

এদিকে এই পোস্ট দেখা মাত্রই বং গাইকে একহাত নিচ্ছেন দেব- বুম্বাদা অনুগামীরা। এক নেটিজেন লিখেছেন, "বাস্তবে যদি দেব বাসে চড়ে তোমার ভিডিওর ভিউ কমে যাবে। দেখবে তোমার অনুরাগীরা তোমার ভিডিও অফ করে দেবকে দেখতে গেছে। নিজের ক্ষমতা থাকলে করে দেখাও তারপর সুস্থ ভাবে ফিরলে দেবকে ধন্যবাদ জানিও। দেবের সাথে চ্যালেঞ্জ নিও না।" অন্য একজন আবার লিখেছেন, "নিজের মুভি 'কলকাতা চলন্তিকা' চলেনি বলে সিনেমাতে সমালোচনা করতে হবে?" আরও এক নেটিজেন লিখেছেন, "বং গাই আগে নিজে অভিনয়টা শিখে হিট দে, তারপর এইসব বলিস...।"   

আরও পড়ুন: কলকাতার পুজোয় রসনা বিলাশ হবে না? বিরিয়ানি খেতে ক্লিক করুন...

তবে অনেকে আবার মনে করছেন 'কাছের মানুষ'-র প্রোমোশনের অংশ হিসাবেই এই কাজ করছেন কিরণ। সরাসরি প্রচার না করে এটাই তাঁদের স্ট্র্যাটেজি। এমনকি এক নেটিজেনকে কিরণ নিজেই লিখেছেন, "আরে ভাই একটি অপেক্ষা করে যাও। আগেই রেগে গেলে হবে!" 

প্রসঙ্গত, আগেও বিভিন্ন সময় প্রসেনজিৎ, দেব সহ আরও অন্যান্য তারকাদের 'রোস্ট' করেছেন 'বং গাই'- কিরণ। এর জন্যে প্রচুর মানুষ তাঁর ভক্তও। তবে এবার আসল ঘটনা কী, তা জানা যাবে শীঘ্রই।