scorecardresearch
 

Mithai: ঝগড়া ভুলে 'রূপকথা' লিখছে মোদকদের ৩ বউ! তোর্সা -মিঠাই- পিঙ্কিদের দেখে অবাক নেটিজেনরা

Bangla Serial: দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টানটান উত্তেজনা। এদিকে মোদক পরিবারের তিন বউয়ের মধুর রসায়ন দেখে অবাক নেটিজেনরা। 

Advertisement
অনন্যা গুহ, সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায় (ছবি: ইন্সটাগ্রাম) অনন্যা গুহ, সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায় (ছবি: ইন্সটাগ্রাম)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai)-র। শেষ রেটিং চার্টে স্বিতীয় স্থানে রয়েছে এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টানটান উত্তেজনা। স্যান্ডিজি ও পিঙ্কিজি-র শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে। দায়িত্ব নিয়ে জুটির বিয়ে দিয়েছে 'মনোহরা'-র সদস্যরা। এদিকে মোদক পরিবারের তিন বউয়ের মধুর রসায়ন দেখে অবাক নেটিজেনরা। 

অবাক হচ্ছেন? ভাবছেন তিন বউ কে কে? কারণ এই মুহূর্তে মোদকদের বর্তমান প্রজন্মের তিন বউ তোর্সা, মিঠাই ও পিঙ্কি। এদের মধ্যে এখন অবধি পিঙ্কির সঙ্গে সম্পর্ক মধুর হলেও, বড় জা-এর সঙ্গে মিঠাইরানীর একেবারে 'আদায়- কাঁচকলা সম্পর্ক। অন্তত ধারাবাহিকের ট্র্যাক তো এখন সেরকমই চলছে। তাহলে রসায়ন ভাল কীভাবে হল? আসলে এই সবটা ঘটেছে পর্দায় না, বাস্তবে। 

আরও পড়ুন:  জুনিয়র আর্টিস্ট থেকে 'অপরাজিত'-র সুবীর মিত্র! জার্নিটা সহজ ছিল না দেবাশীষের

সম্প্রতি একটি ইন্সটা রিল শেয়ার করেছেন 'মিঠাই'-র অভিনেত্রীরা, যেখানে রয়েছেন তন্বী লাহা রায় (তোর্সা), সৌমিতৃষা কুণ্ডু (মিঠাই) ও অনন্যা গুহ (পিঙ্কি)। 'বিবাহ ডায়েরিজ'-র 'এভাবে গল্প হোক আমাদের রূপকথা...' - জনপ্রিয় এই গানটিতে রিল বানিয়ে শেয়ার করেছেন তাঁরা। পর্দার বাইরে তাঁদের বন্ডিং যে কতটা ভাল, সেই মুহূর্ত লেন্সবন্দী হয়েছে। সঙ্গে ক্যাপশনে  লিখেছেন, "তিন জা...।" দারুণ খুশি 'মিঠাইপ্রেমীরাও'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Advertisement

আরও পড়ুন: খালি পেটে খান উচ্ছের জ্যুস! 'দাদাগিরি'-র মঞ্চে ডায়েট চার্ট শেয়ার করলেন সৌরভ 

প্রসঙ্গত, 'মিঠাই'-তে খুব শীঘ্রই আসতে চলেছে বড় ট্যুইস্ট। ওমি আগরওয়াল ও পিসেমশাই ধরা পড়ে, সকলের সামনে আসবে আসল সত্যি। রিকি দ্য রকস্টারই যে সিদ্ধার্থ মোদক, এই সত্যি জানতে পারবে পরিবারের বাকিরাও। তবে কীভাবে ধরা পড়বে তারা এবং এই সত্যি সামনে আসার পর পিঙ্কি কিংবা পিসি -দিদিয়ারা কীভাবে তা মেনে নেবে, সেটাই এখন দেখার।

      

Advertisement