scorecardresearch
 

TRP: ফের ১ নম্বরে 'মিঠাই'! বাকি ধারাবাহিকের প্রাপ্ত নম্বর এক নজরে

পর পর পাঁচ সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।

Advertisement
রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই' রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'
হাইলাইটস
  • রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • তবে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর বেশ অনেকটাই তফাৎ রয়েছে দুই চ্যানেলের মধ্যে।

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। একই সঙ্গে একাধিক সিরিয়ালে চলছে বিয়ের পর্ব। দীর্ঘ প্রসারিত এই বিয়ের পর্বগুলো রেটিংয়ের ক্ষেত্রেও অনেকটাই প্রভাবিত করেছে। এরপর বিয়ে বাড়ি থেকে গল্প কিছুটা অন্য দিকে এগিয়েছে। তাই টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে।

পর পর পাঁচ সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১২.৫। দ্বিতীয় স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ১০.৬।  তৃতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) ,পেয়েছে ১০.০। প্রথম তিন ধারাবাহিকের নম্বরই বেড়েছে গত সপ্তাহের তুলনায়। 

আরও পড়ুন: রাণী রাসমণির জীবনের শেষ পর্যায়! এবার কি শেষ হতে চলেছে ধারাবাহিক? 

বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছিল নতুন মেগা সিরিয়াল 'মিঠাই'। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই'। সিদ্ধার্থ ওরফে সিড এখনও মিঠাইকে স্ত্রী হিসাবে মেনে নিতে না পারলেও, কিছুটা বরফ গলেছে। একদিকে তাঁদের টক-ঝাল- মিষ্টি সম্পর্ক, অন্যদিকে বাড়ির মেয়ে নীপার জায়গায় শ্রীতমার বিয়ে হল রাতুলের সঙ্গে। এই টানটান উত্তেজনায় 'মিঠাই'-কে প্রথম স্থান থেকে সরাতে পারেনি কেউ। 

আরও পড়ুন: 'নাচলেই হবে মুশকিল আসান'! Dance Bangla Dance-এ এবার একই মঞ্চে গোবিন্দা,শুভশ্রী, জিৎ 

এছাড়া চতুর্থ স্থানে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে ৯.০, পঞ্চম 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni) পেয়েছে ৮.৭ নম্বর। রেটিং চার্টে কিছুটা খারাপ স্কোর করেছে স্টার জলসার ধারাবাহিক 'খড়কুটো' (Khorkuto)। ষষ্ঠ স্থানে পৌঁছে প্রাপ্ত নম্বর ৮.২। এরপর আছে যথাক্রমে, মহাপীঠ তারাপীঠ (সপ্তম)- ৬.৮, 'শ্রীময়ী' (অষ্টম) - ৭.২, 'দেশের মাটি' (নবম) - ৬.৮ এবং 'গঙ্গারাম' (দশম)- ৬.৫। 

Advertisement

আরও পড়ুন: হারানো সন্তানকে কিভাবে খুঁজে পাবে শ্যামা - নিখিল? আসছে 'কৃষ্ণকলি'-র টানটান পর্ব 

স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর বেশ অনেকটাই তফাৎ রয়েছে দুই চ্যানেলের মধ্যে। এগিয়ে রয়েছে জি বাংলা ৬৮০ নম্বরে। অন্যদিকে স্টার জলসার প্রাপ্ত নম্বর ৬১৯। 

 

Advertisement