scorecardresearch
 

Mithai: রকির গার্লফ্রেন্ড হয়ে 'মিঠাই'-তে এন্ট্রি নিলেন অনুরাধা! গল্পে নতুন মোড়...

Mithai Bangla Serial: গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। দুর্ঘটনার মুখোমুখি হয়ে তিন মাস নিখোঁজ ছিল সিদ্ধার্থ। 'রকি দ্য রকস্টার' হয়ে ফিরে এসেছে সে। এরই মধ্যে এলো আরও এক ট্যুইস্ট। 

Advertisement
অভিনেতা অনুরাধা মুখোপাধ্যায় ও আদৃত রায় (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেতা অনুরাধা মুখোপাধ্যায় ও আদৃত রায় (ছবি: ইন্সটাগ্রাম)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai) -র। শেষ রেটিং চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। দুর্ঘটনার মুখোমুখি হয়ে তিন মাস নিখোঁজ ছিল সিদ্ধার্থ। 'রকি দ্য রকস্টার' হয়ে ফিরে এসেছে সে। এরই মধ্যে এলো আরও এক ট্যুইস্ট। 

রিকি কি সত্যি সিড নাকি আলাদা কেউ? সিড কোনও নাটক করছে নাকি স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে সে? এখন এই প্রশ্ন শুধু মনোহরার সদস্য না, তাদের চরম শত্রু ওমি এবং সেই সঙ্গে দর্শকদের মনেও উঠছে। আসল রহস্যের সমাধান করতে পারছে না কেউই। 

আরও পড়ুন:  দুঁদে পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে তনুশ্রী! জাহান চরিত্রে কী কী বাধা পেরলেন?

মিঠাইয়ের বিশ্বাস রিকিই তার উচ্ছেবাবু। কিন্তু এরই মধ্যে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' এলো। ধারাবাহিকে নতুন এন্ট্রি হল এক নারী চরিত্রের। রকির গার্লফ্রেন্ড হয়ে 'মিঠাই' পরিবারের সদস্য হলেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায় (Anuradha Mukherjee)। তাঁকে দেখে বেজায় মন খারাপ মিঠাইরানীর। এবার কোন দিকে যাবে ধারবাহিক? রকির গার্লফ্রেন্ড কি সত্যি আছে? নাকি এটা সিডেরই কোনও প্ল্যান। এতে কী কাছাকাছি আসবে মিঠাই -রকি কিংবা সিড? আশা করা যায়, এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। 

আরও পড়ুন: অসুস্থ মাধবী মুখোপাধ্যায়, ভর্তি হাসপাতালে, কেমন আছেন? 

প্রসঙ্গত, মোদকদের হেলথি কিচেনে ঢুকে কে ফুড কালার বদলে দিয়েছে তা ইতিমধ্যে দর্শকেরা দেখতে পেয়েছে। ওমি আগরওয়ালের বুদ্ধিতে এই কাজ করেছে সিদ্ধার্থর পিসেমশাই ও তার ড্রাইভার। ইতিমধ্যেই সিডের সন্দেহের তীর রয়েছে তার ওপর। এজন্যে আরও ভয় পেয়েছে সে। এবার কোন দিকে মোড় নেবে 'মিঠাই', তা সময়ই বলবে।   
 

Advertisement

Advertisement