scorecardresearch
 

TRP: সেরার স্থানে টানা ছয় সপ্তাহ অপরিবর্তিত 'মিঠাই'! কার্যত লকডাউনে কমেছে অনেক ধারাবাহিকের নম্বর

পর পর ছয় সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai) -র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় দুই চ্যানেল চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।

রেটিং চার্টে এবারও সেরা 'মিঠাই' রেটিং চার্টে এবারও সেরা 'মিঠাই'
হাইলাইটস
  • রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেলের মধ্যে।
  • তবে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর বেশ অনেকটাই তফাৎ রয়েছে এই দুই চ্যানেলের মধ্যেই।

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। একই সঙ্গে একাধিক সিরিয়ালে চলেছে বিয়ের পর্ব। দীর্ঘ প্রসারিত এই বিয়ের পর্বগুলো রেটিংয়ের ক্ষেত্রেও অনেকটাই প্রভাবিত করেছে। এরপর বিয়ে বাড়ি থেকে গল্প কিছুটা অন্য দিকে এগিয়েছে। তাই টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে। 

পর পর ছয় সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai)-র  মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১১.৯। দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) পেয়েছে ৯.৯। যুগ্ম তৃতীয় স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli) ও 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে ৮.৮।  প্রথম তিন স্থানে ধারাবাহিকগুলির নম্বর কমেছে গত সপ্তাহের তুলনায়।  

আরও পড়ুন: কেমন কাটছে লকডাউনের ঘরবন্দি জীবন? আজতক বাংলাকে সিক্রেট শেয়ার করলেন 'মিঠাই' 

বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছিল নতুন মেগা সিরিয়াল 'মিঠাই'। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই'। সিদ্ধার্থ ওরফে সিড এখনও মিঠাইকে স্ত্রী হিসাবে মেনে নিতে না পারলেও, কিছুটা বরফ গলেছে। একদিকে তাঁদের টক-ঝাল- মিষ্টি সম্পর্ক, অন্যদিকে বাড়ির মেয়ে নীপার জায়গায় শ্রীতমার বিয়ে হল রাতুলের সঙ্গে। সিদ্ধার্থ-মিঠাইয়ের ডিভোর্স হবে কি হবে না তা নিয়ে টানটান উত্তেজনায় 'মিঠাই'-কে প্রথম স্থান থেকে সরাতে পারেনি কেউ।

আরও পড়ুন:  রাণী রাসমণির জীবনের শেষ পর্যায়! এবার কি শেষ হতে চলেছে ধারাবাহিক? 

এছাড়া চতুর্থ স্থানে 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni)  পেয়েছে ৮.১। রেটিং চার্টে এবারও খারাপ স্কোর করেছে স্টার জলসার ধারাবাহিক পঞ্চম 'খড়কুটো' (Khorkuto) পেয়েছে ৭.৪ নম্বর। ষষ্ঠ স্থানে উঠে এসেছে 'মহাপীঠ তারাপীঠ'(Mahapeeth Tarapith), প্রাপ্ত নম্বর ৭.৩। এরপর আছে যথাক্রমে,গঙ্গারাম' (সপ্তম)-- ৬.৯, 'শ্রীময়ী' (অষ্টম) - ৬.৫, 'বীণাপানি' (নবম) - ৫.৯ এবং 'দেশের মাটি' (দশম)- ৫.৭। 

আরও পড়ুন: হারানো সন্তানকে কিভাবে খুঁজে পাবে শ্যামা - নিখিল? আসছে 'কৃষ্ণকলি'-র টানটান পর্ব 

করোনার পরিস্থিতি কিছুটা ঠেকাতে কার্যত লকডাউন ঘোষণা করা হয়েছে রাজ্যে। যার জেরে বন্ধ স্টুডিও পাড়ার শ্যুটিংও। ফলস্বরূপ অনেক ধারাবাহিকের শ্যুটিং চলছে যে যার মতো বাড়ি থেকেই। যার ফলে অনেকটাই নম্বরে হেরফের হয়েছে বেশীরভাগ মেগার। স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর বেশ অনেকটাই তফাৎ রয়েছে দুই চ্যানেলের মধ্যে। এই সপ্তাহেও এগিয়ে রয়েছে জি বাংলা ৬২৫ নম্বরে। অন্যদিকে স্টার জলসার প্রাপ্ত নম্বর ৫৯৫।