scorecardresearch
 

Mithai: নতুন 'মিঠাই' দেবত্তমা! সৌমিতৃষা সরছেন ধারাবাহিক থেকে?

Mithai Remake: 'মিঠাই' দর্শকদের কতটা কাছের, তা সকলে ইতিমধ্যে জানেন। এক বছরের বেশি সময় ধরে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে সকলে দেখেছেন 'মিঠাই' চরিত্রে। এবার এই চরিত্রে অভিনয় করবেন দেবত্তমা সাহা। 

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ও দেবত্তমা সাহা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ও দেবত্তমা সাহা
হাইলাইটস
  • নতুন রূপে আসছে 'মিঠাই'।
  • 'মিঠাই' চরিত্রে দেখা যাবে দেবত্তমা সাহাকে।
  • এই মেগার মুকুটে যোগ হতে চলেছে আরও এক নতুন পালক।

বাংলা টেলি জগতে জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' (Mithai) দর্শকদের কতটা কাছের, তা সকলে ইতিমধ্যে জানেন। গত তিন সপ্তাহ ধরে টিআরপি তালিকাতে (TRP List) শীর্ষে না থাকতে পারলেও, পঞ্চম থেকে আবার দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই মেগা। এক বছরের বেশি সময় ধরে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundoo) সকলে দেখেছেন 'মিঠাই' চরিত্রে। এবার এই চরিত্রে অভিনয় করবেন দেবত্তমা সাহা (Debattama Saha)। 

তবে ভয়ের কিছু নেই। বাংলা ভাষায় সম্প্রচারিত 'মিঠাই'-এ কোনও পরিবর্তন হচ্ছে না। বাংলায় সকলের মন জয় করার পর, দক্ষিণী ও ওড়িয়া দর্শকদের মনোরঞ্জন করছে 'মিঠাই'। তবে এই মেগার মুকুটে যোগ হতে চলেছে আরও এক নতুন পালক। এবার হিন্দি দর্শকদের মিষ্টিমুখ হবে খুব শীঘ্রই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZEE TV (@zeetv)

আরও পড়ুন:  ফের বড় পর্দায় ব্যোমকেশ! সত্যান্বেষীর রহস্য উন্মোচনে এবার আরও বড় চমক

হিন্দিতেও ধারাবাহিকের নাম থাকছে 'মিঠাই'। আর সেখানেই সৌমিতৃষার জায়গায় অভিনয় করবেন দেবত্তমা। অন্যদিকে আদৃত রায়ের (Adrit Roy) জায়গায় 'সিদ্ধার্থ' চরিত্রে দেখা যাবে অভিনেতা আশীষ ভরদ্বাজকে (Aashish Bhardhwaj)। চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমো দেখে বোঝা যাচ্ছে, এই মিঠাইও সুস্বাধু মিষ্টি তৈরি করবে, তার বাবার শেখানো পদ্ধতিতে। তবে এখানে বাংলার মনোহরার জায়গা নেবে জিলিপি। এই মিঠাইও চলেছে মিষ্টি বিক্রি করতে তাঁর বিশেষ সাইকেল নিয়ে। সেই চুলের বেণি, একেবারে সাধারণ লুক, তবে শাড়ির জায়গায় এক্ষেত্রে মিঠাইয়ের পরনে সালোয়ার-কামিজ এবং ওড়না জড়িয়ে গোজা কোমরে। আগামী ১৪ মার্চ থেকে জি টিভি-তে শুরু হবে নতুন 'মিঠাই'।

Advertisement

 

 

'মিঠাই'-র তামিল রিমেক 'নিনাইথালে ইলিক্কুম' (Ninaithale Inikkum) এবং ওড়িয়া রিমেক 'ঝিল্লি' (Jhilli)-ও যথেষ্ট সফল অন্যান্য রাজ্যে। তবে তামিলের 'বোম্মি', ওড়িয়ার 'ঝিল্লি' এবং হিন্দির 'মিঠাই' বাংলার মতো ততটা সফল হয় কিনা, সেটাই এখন দেখার। 

আরও পড়ুন:  ফের ছোট পর্দায় জিৎ! আসছেন রোম্যান্সে ভরপুর ভালোবাসার নয়া শো নিয়ে

'মিঠাই' -র সম্প্রচারিত পর্বে দেখানো হচ্ছে উচ্ছেবাবু ও তার তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক ধীরে ধীরে মধুর হচ্ছে। এদিকে ধারাবাহিকে আসতে চলেছে বড় চমক। চল্লিশ বছর পরের মিঠাই ও সিদ্ধার্থের ছবি নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে আলোচনা। আসলে ধারা, রুদ্রর প্রেমে প্রত্যাখান করায় ভেঙে পড়েছে সে। আর 'পুলিশ দাদার' মন ভাল করতে তাঁকে মনোহরাতে নিয়ে এসেছে সিড-মিঠাই। রাতুলের প্ল্যানে রুদ্রর জন্য মনোবিদের ছদ্মবেশ ধরবে 'সিঠাই'। গল্প কোনদিকে মোড় নেয়, তা জানা যাবে আগামী পর্বগুলিতে...   

 

Mithai Remake

 

আরও পড়ুন:  কেমন হবে ধর্মপ্রাণ গৌরী ও বিজ্ঞানমনস্ক ঈশানের পথ চলা? আসছে নতুন মেগা...

প্রসঙ্গত, এর আগেও 'শ্রীময়ী', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'ভজ গোবিন্দ', 'সংসার সুখের হয় রমণীর গুণে', 'মা', 'ভুতু', 'খড়কুটো' -র মতো একাধিক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়ালের রিমেক হয়েছে অন্যান্য ভাষায়। তাই আশা করাই যায় 'উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইল'-র 'মিঠাই' বাঙালি দর্শকদের মতো অবাঙালি বা প্রবাসিদেরও মন ছুঁয়ে যাবে। 

Advertisement