scorecardresearch
 

Jeet In Non-Fiction Show: ফের ছোট পর্দায় জিৎ! আসছেন রোম্যান্সে ভরপুর ভালোবাসার নয়া শো নিয়ে

Ismart Jodi New Reality Show: আগেই শোনা গিয়েছিল এই নন-ফিকশন শোয়ের কথা। এবার সেই খবর সত্যি করে, প্রকাশ্যে এলেন টলিউড সুপারস্টার জিৎ। ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাবে তাঁকে। 

Advertisement
টলিউড সুপারস্টার জিৎ টলিউড সুপারস্টার জিৎ
হাইলাইটস
  • আসছে নতুন নন-ফিকশন শো।
  • এই রিয়্যালিটি শো সঞ্চালনা করবেন জিৎ।
  • ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাবে টলিউড সুপারস্টারকে। 

করোনা অতিমারীর পরে রমরমা ছোট পর্দায় (Bengali Television)। ঘোষণা হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিকের নাম। সামনে এল স্টার জলসার নতুন রিয়্যালিটি শো (New Reality Show) 'ইস্মার্ট জোড়ি'(Ismart Jodi) -র প্রথম প্রোমো। আগেই শোনা গিয়েছিল এই নন-ফিকশন শোয়ের (Non- Fiction Show) কথা। এবার সেই খবর সত্যি করে, প্রকাশ্যে এলেন টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাবে তাঁকে। 

কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১ (Dance Bangla Dance Season 11)। সেখানে গোবিন্দা ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিচারকের আসনে বসেছিলেন জিৎ। তবে নতুন শো-তে তিনি দায়িত্ব পালন করবেন সঞ্চালকের। প্রোমো দেখে বোঝা যাচ্ছে, একেবারে নয়া ফ্লেবারের কনটেন্ট উপহার পেতে চলেছেন দর্শকেরা। 

 

Jeet tollywood superstar to host new non fiction show Ismart Jodi

আরও পড়ুন: মিঠাইরানীর জন্মদিনে স্পেশাল উইশ বার্তা 'হল্লাপার্টি'-র! চমক মিলল চ্যানেলের তরফেও

'ইস্মার্ট জোড়ি' শো- টি ভালোবাসা ও রোম্যান্সে পূর্ণ। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে... এই মন্ত্র নিয়ে এগোচ্ছে এই নতুন শো। প্রোমোতে জিৎ বলছেন, "রোম্যান্সের অভিনয় তো অনেক দেখেছেন, এবার দেখুন সত্যিকারের রোম্যান্স। যেখানে দু'জন মানুষ সুখে- দুঃখে, একে অপরের সাথী। সেই মন পাগল করা ভালোবাসা... এই মঞ্চ আর আমি জিৎ নিয়ে আসছি নতুন যুগের নতুন শো, রিয়্যালিটির রোম্যান্স..."

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

 

আরও পড়ুন: TRP: শীর্ষেই 'গাঁটছড়া', উপরে উঠছে 'মিঠাই'! দারুণ স্কোর ২ নতুন মেগার

ভালোবাসার কনসেপ্ট এবং সেই সঙ্গে জিৎ, বলাই বাহুল্য দর্শকদের উত্তেজনা তুঙ্গে। যদিও কবে থেকে সম্প্রচারিত হবে এই নতুন শো, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' শেষ হয়ে, সেই জায়গায়  অর্থাৎ শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে 'ইস্মার্ট জোড়ি'। যদি তাই হয়, তবে এই জিতের শো টেক্কা দেবে প্রতিযোগী চ্যানেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি আনলিমিটেড'-র সঙ্গে। 

আরও পড়ুন: বিকিনিতে নুসরত! সমুদ্র সৈকতে ফিরে যাওয়ার ইচ্ছে প্রকাশ সাংসদ-নায়িকার

প্রসঙ্গত, জিতের মুক্তি প্রাপ্ত শেষ ছবি 'বাজি' (Baazi)। মিমি চক্রবর্তীর সঙ্গে অভিনীত তাঁর এই ছবি প্রেক্ষাগৃহে এসেছিল গত বছর পুজোয়। জিৎ অভিনীত 'রাবণ' (Raavan) মুক্তি পাওয়ার কথা আগামী ঈদে। এছাড়া তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হচ্ছে 'আয় খুকু আয়' (Ay Khuku Ay)। 

 

Advertisement