scorecardresearch
 

Soumitrisha- Tonni: বড় -জা'র সঙ্গে জমিয়ে পার্টি মিঠাইরাণীর! প্রকাশ্যে সৌমিতৃষা- তন্বীর ভিডিও

Mithai: পর্দায় শুরু থেকে মিঠাইরাণী ও তোর্সার আদায় -কাঁচকলা সম্পর্ক। মনোহরাতে মিঠাইয়ের 'বড় জা' হয়ে আসার পর, মুখে প্রকাশ না করলেই ধীরে ধীরে দু'জনের সম্পর্কের এক অন্য সমীকরণ দেখা যাচ্ছে।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায় (ছবি: ফেসবুক) সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায় (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে বাংলার সেরার সেরা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। অন্তত এমনটাই বলছে শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্ট (Rating Chart)। বেশ কিছু সপ্তাহ ওঠানামা করার পর, গত কয়েক সপ্তাহ ধরে শীর্ষে থাকছে এই মেগা (Mega Serial)। ধারাবাহিকের মতো দারুণ জনপ্রিয় প্রতিটা চরিত্র। গার্লস গ্রুপ ও বয়েজ গ্যাংদের বন্ধুত্বও দারুণ। সেই প্রমাণ মেলে মাঝে মধ্যে তাঁদের মেকআপ রুমে হানা দিলে, কিংবা সোশ্যাল পেজে চোখ রাখলেই। 

পর্দায় শুরু থেকে মিঠাইরাণী ও তোর্সার আদায় -কাঁচকলা সম্পর্ক। মনোহরাতে মিঠাইয়ের 'বড় জা' হয়ে আসার পর, মুখে প্রকাশ না করলেই ধীরে ধীরে দু'জনের সম্পর্কের এক অন্য সমীকরণ দেখা যাচ্ছে। সম্প্রতি মোদক পরিবারের উপর আসা বড় ঝড়ে সেই ঝলক দেখেছে দর্শকেরা। ওমি আগরওয়ালের রেখে যাওয়ার বোমার জন্য যখন সকলের দেওয়ালে প্রায় পিঠ ঠেকেছিল, সে সময় একে অপরকে আগলে রেখেছিল মিঠাই -টেস। এমনকি একসঙ্গে গোপালের সামনে প্রার্থনা করতেও দেখা গেছে তাদের। 

 

Mithai Soumitrisha kundoo

 

আরও পড়ুন:  বাংলা টেলিভিশনের পর্দায় প্রথমবার! 'বিক্রম' জয়ের সঙ্গে 'বেতাল' শুভাশীষ

তবে পর্দায় সম্পর্ক যেমনই হোক না কেন, বাস্তবে কিন্তু মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) এবং তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়ের (Tonni Laha Roy) দারুণ বন্ধুত্ব। রিয়েল লাইফে 'বড় জা'-কে ভালোবেসে 'তান' বলে ডাকে মিঠাই। উল্টোদিকে তন্বী -সৌমিতৃষাকে ডাকে 'মিশ' বলে। কাজের থেকে বিরতি নিয়ে দু'জনে প্রায়ই ঘুরতেও যান তাঁরা। সম্প্রতি শহরের একটি বার- রেস্তরাঁতে দেখা মিলল দু'জনের। দারুণ সময় কাটাচ্ছেন দুই অভিনেত্রী, আর সেই ভিডিও ইন্সটাতে নিজেরাই শেয়ার করেছেন তাঁরা। সঙ্গে ক্যাপশনে লেখা, "দীর্ঘদিন পরে...।" 

Advertisement

 

 

আরও পড়ুন:  'হৃদয়ের ওইটুকু জায়গা এখনও খালি হয়নি...!' প্রেম নিয়ে কী বললেন দিব্যজ্যোতি?

প্রসঙ্গত, ওমি আগরওয়ালের মৃত্যুর পর আরও এক ঝড় এসেছে মোদক পরিবারে। তাদের পুরনো শত্রু- আদিত্য ফিরে এসেছে দেশে।সমস্ত বিপদ থেকে কীভাবে গোপাল ফের 'হেলেপ' করে সকলকে উদ্ধার করবে সেটাই এখন দেখার।       

 

Advertisement