scorecardresearch
 

Sidharth- Kiara Marriage: জয়সলমেরে বসবে সিদ্ধার্থ- কিয়ারার বিয়ের আসর, অতিথিদের জন্য থাকছে বিলাসবহুল আয়োজন

Sidharth Malhotra- Kiara Advani Wedding: অনুগামীদের অপেক্ষার অবসান হতে চলেছে।এই বিয়ের মরসুমেই গাঁটছড়া বাঁধতে চলেছেন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। বলিউড জুটির বিয়ের তারিখ, ভেন্যু ও অতিথি তালিকা প্রস্তুত।

Advertisement
কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা

কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে (Kiara Advani -Sidharth Malhotra Wedding) নিয়ে অনেকদিন ধরেই আলোচনা হচ্ছে। অনুগামীদের অপেক্ষার অবসান হতে চলেছে।এই বিয়ের মরসুমেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই বলিউড জুটি। সিড- কিয়ারার বিয়ের তারিখ, ভেন্যু ও অতিথি তালিকা প্রায় প্রস্তুত। ৫ থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। 

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবানির (Kiara Advani) বিয়ের শেষ মুহূর্তের বিয়ের প্রস্তুতি চলছে। সূত্র মারফত জানা যাচ্ছে, বিয়েতে প্রায় ১০০- ১২৫ জন অতিথি আসবেন। সেই তালিকায় রয়েছেন বহু তারকাও। তারকা জুটির বিয়ের আসর বসবে রাজস্থানের জয়সলমেরের জনপ্রিয় প্রাসাদ সূর্যগড়ে। হলদি, মেহেন্দি, সঙ্গীত এবং ফেরাসের সেট তৈরি এবং ডিজাইন করার কাজও শুরু হয়েছে। জয়পুর থেকে অতিথিদের জন্য গাড়ি ডাকা হচ্ছে।করণ জোহর থেকে ইশা আম্বানির মতো অতিথিরাও এই হাই প্রোফাইল বিয়েতে যোগ দেবেন।

আরও পড়ুন: প্রেম -রাজনীতির মিশেলে আসছে 'বালিঝড়', মুখ্য চরিত্রে ইন্দ্রাশিস-তৃণা-কৌশিক

অতিথিদের থাকার জন্য প্রাসাদের প্রায় ৮৪ বিলাসবহুল ঘর বুক করা হয়েছে ইতিমধ্যে। এছাড়াও ৭০-এর বেশি গাড়ির বুক করা হয়েছে। যার মধ্যে রয়েছে মার্সিডিজ, জাগুয়ার থেকে বিএমডব্লিউ-র মতো বিলাসবহুল গাড়ি। মুম্বইয়ের নামকরা ওয়েডিং প্ল্যানারকে দায়িত্ব দেওয়া হয়েছে সিদ্ধার্থ- কিয়ারার রাজকীয় বিয়ের জন্য। হোটেল বুকিং থেকে গাড়ি, সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

আরও পড়ুন: 'এখন ২৫ শতাংশ বাঙালি হয়ে গিয়েছি', কলকাতায় Exclusive আড্ডায় 'বুলেয়া'র গায়ক অমিত

এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন হবু বর- কনে। এমনকী জুটির পরিবারের তরফেও মেলেনি কোনও তথ্য। তবে জানা যাচ্ছে বলিউডের অন্দর থেকে। বিয়েতে অতিথিদের আগমনের প্রক্রিয়া শুরু হবে ৪ ফেব্রুয়ারি থেকে। এদিন মুম্বই থেকে বিমানে প্রায় ৪০ জন অতিথি জয়সলমেরে পৌঁছাবেন।

Advertisement

আরও পড়ুন: মিঠিই কি মিঠাই? সৌমিতৃষার পোস্টে জোরালো ইঙ্গিত

প্রসঙ্গত, সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের সম্পর্ক নিয়ে বর্তমানে আর লুকোছাপা করেন না। দু'জনেই প্রকাশ্যে স্বীকারও করেছেন যে, একে অপরকে ভালোবাসার কথা। তবে বিয়েতে গোপনীয়তা রাখছেন জুটি। সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থ, কিয়ারার নাম ইতিমধ্যে ট্রেন্ডিং। বলাই বাহুল্য এই খবর শুনে দারুণ উৎসাহিত অনুগামীরা। যদিও এটা প্রথমবার নয় যে, তাঁদের বিয়ের খবর সংবাদে এসেছে। মাঝে শোনা যায় জুটির প্রেম বিচ্ছেদ হয়েছে। পরে 'জুগ জুগ জিও' ছবির স্ক্রিনিংয়েও জুটিকে একসঙ্গে দেখা যায়। এমনকি করণ জোহরের শো-তেও সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেছেন তাঁরা।

 

Advertisement