scorecardresearch
 

Neem Phuler Modhu: এবার জুটিতে পর্দার জবা- সঙ্গীত! পুরনো কোন মেগায় কোপ পড়বে?

New Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'নিম ফুলের মধু'-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। এবার জুটি বাঁধছেন ছোট পর্দার জবা ও সঙ্গীত। 

Advertisement
অভিনেতা পল্লবী শর্মা ও রুবেল দাস (ছবি: ফেসবুক) অভিনেতা পল্লবী শর্মা ও রুবেল দাস (ছবি: ফেসবুক)

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হল 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu) -র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। এবার জুটি বাঁধছেন ছোট পর্দার জবা ও সঙ্গীত অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) ও রুবেল দাস (Rubel Das)। 

আগেই শোনা গিয়েছিল পুজোর পর জি বাংলায় আসছে বেশ কয়েকটি সিরিয়াল। যার জেরে কোপ পড়বে, পুরনো কয়েকটি মেগাতে। এবার সামনে এলো তার মধ্যে একটি নতুন ধারাবাহিকের প্রোমো। যা দেখে বোঝা যাচ্ছে, 'নিম ফুলের মধু'-আদ্যোপান্ত ফেমিলি ড্রামা। মুখ্য চরিত্রে পল্লবী- রুবেল ছাড়া, ধারাবাহিকে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিশ্বনাথ বসু, লিলি চক্রবর্তী, অরিজিতা মুখোপাধ্যায়, নিবেদিতা মুখোপাধ্যায়ের মতো জনপ্রিয় টেলি অভিনেতারা। 

আরও পড়ুন: ছোট পর্দায় কামব্যাক! এবার হারিয়ে যাওয়া রান্নার গপ্প বলবেন সুদীপ্তা

প্রোমোতে দেখা যাচ্ছে পর্ণার (পল্লবী) দেখাশোনা করে বিয়ে বিয়ে হয় এক যৌথ পরিবারে। তার পরিবারে অনেক খোলা মনের। অন্যদিকে শ্বশুরবাড়ি অনেক বেহসি রক্ষণশীল। দু'বাড়ির পরিবেশ, রীতিনীতি অনেকটাই আলাদা। বিশেষত শাশুড়ি মা ছেলেকে স্নিজের শাসনে রাখতে চায়। ছেলের জন্য সব সেবাযত্ন এবং বৌমাকে মাথায় ঘোমটা দিয়ে কাজ করতে হবে, এটাই নিয়ম। তবে এবার থেকে কিছুটা আলাদা পর্ণার দিদি শাশুড়ি। সে নাতবউকে বলে, "বিয়ের প্রথম বছর হল নিম ফুলের মধু। তেতটুকু পার করতে পারলে, তবে না মিঠের হদিশ পাবি"। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

 

আরও পড়ুন:  ঐন্দ্রিলা নয়, অন্য বিদেশিনীর প্রেমে মজেছেন অঙ্কুশ!

নতুন মেগার তথ্য সামনে আসতেই যেমন খুশি হয়েছেন দর্শকেরা। সেরকম অনেকের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল, শেষ হতে পারে 'লালকুঠি' বা 'মিঠাই'। মোদক পরিবার বেশ কিছুদিন ধরে রেটিং চার্টে ভাল পারফর্ম না করলেও, দর্শকদের মনের খুব কাছের। তবে শেষমেশ কোন স্লটে দেখানো হবে 'নিম ফুলের মধু' এবং দর্শকেরা এই ধারাবাহিককে কতটা আপন করে নেবে, তা সময়ই বলবে। 

 

Advertisement