scorecardresearch
 

Ankush- Alexandra: ঐন্দ্রিলা নয়, অন্য বিদেশিনীর প্রেমে মজেছেন অঙ্কুশ! পুজোর আগে বড় খবর

Ogo Bideshini: দীর্ঘদিনের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলা সেনকে ছেড়ে এবার এক বিদেশিনীর প্রেমে মজেছেন অভিনেতা। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়? মন খারাপ হচ্ছে অঙ্কুশ- ঐন্দ্রিলা ফ্যানেদের?

Advertisement
অঙ্কুশ হাজরা ও আলেকজান্দ্রা টেলর (ছবি: ফেসবুক) অঙ্কুশ হাজরা ও আলেকজান্দ্রা টেলর (ছবি: ফেসবুক)

পুজোয় নতুন খবর দিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। দীর্ঘদিনের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলা সেনকে (Oindrila Sen) ছেড়ে এবার এক বিদেশিনীর প্রেমে মজেছেন অভিনেতা। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়? মন খারাপ হচ্ছে অঙ্কুশ- ঐন্দ্রিলা ফ্যানেদের? ভয় পাওয়ার কিছু নেই। আসলে রিয়েল নয় রিল লাইফে এবার বিদেশিনীর সঙ্গে প্রেম করতে দেখা যাবে অভিনেতাকে। অংশুমান প্রত্যুষের পরিচালনায় আসছে 'ওগো বিদেশিনী' (Ogo Bideshini)। মহালয়ার দিন নতুন এই ছবির আভাস দিয়েছিলেন অঙ্কুশ নিজেই। পঞ্চমীর দিন প্রকাশ্যে এলো ছবির ট্রেলার।

'ওগো বিদেশীনি'-র পোস্টার শেয়ার করে অঙ্কুশ লিখেছিলেন, "এক ভারতীয় মায়ের মনের আশা বনাম বিদেশিনীর ভালোবাসা.. মায়ের হাতের আচার বনাম বিদেশী কালচার.. যেটাই জিতুক না কেন.. পিসবো মাঝে আমি.. তবে এইটুকু গ্যারান্টি দিতে পারি.. আড়াই ঘণ্টার ফুলটু এন্টারটেইনমেন্ট.."

 

 
এসকে মুভিজের (Eskay Movies) প্রযোজনায় আসছে এই নতুন ছবি। অঙ্কুশ হাজরার বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলেকজান্দ্রা টেলর (Alexandra Taylor)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানসী সিনহা, শান্তিলাল মুখোপাধ্যায় এবং রাজনন্দিনী পাল। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ ও প্রমিত এ ঘোষ। সঙ্গীত পরিচালনা করছেন প্রতীক কুণ্ডু এবং সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন সৌম্যদীপ্ত ভিকি গাইন।   

আরও পড়ুন:  আমাদের প্রতিযোগিতা থাকলেও, বাঙালি বড় পর্দায় বাংলা ছবি দেখুক: অর্জুন

 

Advertisement
Alexandra Taylor

 

আলেকজান্দ্রা টেলর বিদেশের পরিচিত নাম। মিস টেমসাইড, মিস ম্যানচেস্টার, মিস আয়ারল্যান্ড, মিস সুপার ট্যালেন্ট অফ দ্য ওয়ার্ল্ড, মিস ইউনাইটেড কিংডম, গ্লোবাল মডেল অফ দ্য ওয়ার্ল্ড, মিস ইংল্যান্ড ফাইনালিস্ট, মিস গ্রেট ব্রিটেন ফাইনালিস্টের মতো একাধিক খেতাব জিতেছেন তিনি। তবে ভারতীয় ছবি এর আগে দেখা যায়নি তাঁকে। 'ওগো বিদেশিনী'-তে অঙ্কুশের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে নায়িকাকে। অন্যদিকে এই ছবিতে অঙ্কুশের বাবা- মায়ের চরিত্রে দেখা যাবে মানসী ও শান্তিলালকে। 

আরও পড়ুন:  পুজোর উদ্বোধনে কাঞ্চন- শ্রীময়ী! জুটির রসায়ন আবারও উস্কে দিল জল্পনা

এই ছবি তৈরি হবে প্রেম, কমেডি ও ফেমিলি ড্রামার মিশেলে। ছবির গল্প কেমন? বিদেশে থাকাকালীন আলেকজান্দ্রার প্রেমে পড়ে অঙ্কুশ। সব ঠিক চলছিল, তবে হঠাৎই সেখানে হাজির হয় বাবা-মা। জাঁদরেল মায়ের ধারণা ছেলে বাজে খপ্পরে পড়েছে। প্রথমে আলেকজান্দ্রাকে অপছন্দ করলেও পরে তাকে ভালোবেসে ফেলে মানসী। এদিকে দেখা দেয় অন্য সমস্যা। ছেলের জন্যে যোগ্য পাত্রী হিসাবে রাজনন্দিনীকে বেছে নেয় সে। এবার উপায়? কোনদিকে এগোবে গল্পের মোড়? ফুটে উঠবে পর্দায়।  

 

 

আরও পড়ুন:  TRP: শীর্ষে মিঠাই, খড়ি না ফুলঝুরি? চমকে দিয়ে প্রথম পাঁচে এই নতুন মেগা

প্রসঙ্গত, সময়টা দারুণ যাচ্ছে অঙ্কুশ হাজরার। ২০২৩ সালের ইদে আছে 'মির্জা'। ছবির লুক ও প্রথম ঝলক ইতিমধ্যে সকলের নজর কেড়েছে। অ্যাকশনধর্মী এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি, নিবেদকও অঙ্কুশ। অভিনেতার পাশপাশি এবার প্রযোজকের দায়িত্ব পালন করতে দেখা যাবে তাঁকে। তিনি শুরু করেছেন নিজের প্রযোজনা সংস্থা 'অঙ্কুশ মোশন পিকচার্স'। এছাড়াও তাঁর হাতে রয়েছে 'ডক্টর বক্সি', 'লাভ ম্যারেজ', 'মন খারাপ'-র মতো একাধিক কাজ।  

 

Advertisement