scorecardresearch
 

Rannaghorer Goppo- Sudipta: ছোট পর্দায় কামব্যাক! এবার হারিয়ে যাওয়া রান্নার গপ্প বলবেন সুদীপ্তা

Rannaghorer Goppo- Sudipta Chakraborty: অসাধারণ স্বাদযুক্ত হারিয়ে যাওয়া ঐতিহ্যশালী এবং কিছু সুস্বাদু খাবারের রেসিপি বাড়িতে বসেই শেখার সুযোগ পাবেন ভোজনপ্রিয়রা।

Advertisement
অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী

বাঙালির জীবনের সঙ্গে পেটপুজো অঙ্গাঙ্গীভাবে যুক্ত। খাদ্যরসিকদের জন্যে কালার্স বাংলা নিয়ে আসছে নতুন রান্নার শো 'রান্নাঘরের গপ্প' (Rannaghorer Goppo)। প্রতিদিনই অসাধারণ স্বাদযুক্ত নিত্য নতুন খাবার নিয়ে হাজির হবেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। 'বিগ বস বাংলা'-র পর, বেশ কিছু বছরের বিরতি নিয়ে ফের ছোট পর্দায় (Bengali Television) ফিরলেন তিনি। তবে এবারে একেবারে নয়া অবতারে- রান্নার শোয়ের (Bangla Cookery Show) সঞ্চালিকা হিসাবে।

বাংলার ইতিহাসের পাতায় ছড়িয়ে থাকা এরকম বিভিন্ন খাবারের অজানা গল্প, দর্শকদের সঙ্গে শেয়ার করবেন সুদীপ্তা। বাংলার হারিয়ে যাওয়া সব রেসিপি খুঁজে বের করবেন তিনি। পুরনো রেসিপি, পুরনো স্বাদ -গন্ধ সব যেন ফিরে পাবে বাঙালি। বাংলার মশলা এবং দীর্ঘদিনের হারিয়ে যাওয়া রেসিপিগুলি এবার টেলিভিশনের পর্দায়। 

 

Rannaghorer Goppo- Sudipta Chakraborty

আরও পড়ুন:  ঢাকের তালে জমিয়ে নাচ ৪ টলি সুন্দরীর! মুহূর্তে ভাইরাল ভিডিও

বাঙালি মানেই ঘটি -বাঙালের লড়াই। ইলিশ ও চিংড়ি নিয়ে বাঙালিদের এই দ্বন্দ্ব চলছে যুগ যুগ ধরে। মনে প্রাণে এক হলেও, এই একটা জায়গায়  তাদের ফারাক রয়ে গেছে। তা পুরোপুরি বোঝা যায় ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের যে কোনও ম্যাচে। 'রান্নাঘরের গপ্প'-তে এবার এই ঘটি - বাঙাল উভয়ের জন্যই থাকছে রকমারি পদ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

 

আরও পড়ুন:  যে ছবি দেখে মনে আনন্দ হয়, পুজোয় তাই দেখবে দর্শক: ধ্রুব

অসাধারণ স্বাদযুক্ত হারিয়ে যাওয়া ঐতিহ্যশালী এবং কিছু সুস্বাদু খাবারের রেসিপি বাড়িতে বসেই শেখার সুযোগ পাবেন ভোজনপ্রিয়রা। আগামী ১৭ অক্টোবর থেকে রোজ বিকেল ৫ টায় সম্প্রচারিত হবে এই নন -ফিকশন শো। আরও বিভিন্ন রান্নার শো বর্তমানে দেখা গেলেও, এরকম রান্নার পিছনের গল্প খুব কমই জানার সুযোগ হয়। নতুন এই শো, দর্শকেরা কতটা আপন করে নেয় তা সময়ই বলবে।    
 

Advertisement