scorecardresearch
 

Aparajita Apu -Uron Tubri: অপুর জায়গা নেবে তুবড়ি! নতুন মেগা আসতেই পুরনোতে ইতি না ফের স্লট বদল?

Bengali Serials: গত বছরের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। আসছে বেশ কয়েকটি নতুন সিরিয়াল। সেই তালিকায় যুক্ত হয়েছে জি বাংলার নতুন মেগা 'উড়ন তুবড়ি'-র নাম।

Advertisement
'অপরাজিতা অপু' -র জায়গায় আসছে 'উড়ন তুবড়ি' 'অপরাজিতা অপু' -র জায়গায় আসছে 'উড়ন তুবড়ি'
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'উড়ন তুবড়ি'।
  • তিন বোনের গল্প ফুটে উঠবে এই মেগাতে।
  • চপ শিল্প এবার ধারাবাহিকের গল্পে।

নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল জি বাংলার নতুন ধারাবাহিক 'উড়ন তুবড়ি' (Uron Tubri) আসার খবর আসতেই। এবার সব জল্পনার অবসান হয়ে, জানা গেল ধারাবাহিক সম্প্রচারের সময়। 

আগামী ২৮ মার্চ থেকে সন্ধ্যা ৬ টায় দেখা যাবে 'উড়ন তুবড়ি'। সেই সময় সম্প্রচার হয় 'অপরাজিতা অপু' (Aparajita Apu)। তাহলে কি শেষ হয়ে যাচ্ছে অপু -দীপুর জার্নি? নাকি ফের পরিবর্তন হবে সম্প্রচারের সময়। এক সময় টিআরপি (TRP)-তে প্রথম তিনে থাকা এই ধারাবাহিক, রেটিং চার্টে ক্রমশ তলানিতে নেমে আসে। ফলস্বরূপ প্রাইমটাইম থেকে সরিয়ে ৬টার স্লটে পাঠানো হয়। 

আরও পড়ুন: চিংড়ি না ইলিশ পছন্দের? একগুচ্ছ সিক্রেট শেয়ার করলেন আবির

গল্পে অপুর মৃত্যু এবং হঠাৎ আবার বেঁচে আসা মেনে নিচ্ছেন না দর্শকেরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া ভরেছে মিমে। তবে শোনা যাচ্ছে, 'অপরাজিতা অপু' এখনই শেষ না হয়ে, 'কড়ি খেলা' ধারাবাহিকে ইতি টানতে পারেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে কী হবে শেষ পর্যন্ত তা জানা যাবে শীঘ্রই। 

 

আরও পড়ুন: "জন্মদিনে আগে ছবি মুক্তি পায়নি!" উৎসাহী 'অপরাজিতা' -তুহিনা

তিন বোনের গল্প ফুটে উঠবে 'উড়ন তুবড়ি'-তে। মুখ্য চরিত্রে (তিন বোন) অভিনয় করছেন সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায় এবং সৌমি চট্টোপাধ্যায়। তাদের মায়ের চরিত্রে দেখা যাবে লাবণী সরকারকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রানা  ঋতুপর্ণা সেন (ঋ), অভিজিৎ গুহর মতো শিল্পীরা। 

আরও পড়ুন: শহরের নাশকতা- সন্ত্রাসবাদ নিয়ে নতুন বাংলা ছবি! মুখ্য চরিত্রে শতাফ, ইন্দ্রনীল

চপ শিল্প এবার ধারাবাহিকের গল্পে। প্রোমো অনুযায়ী, তুবড়ি ও তার পরিবারের সংসার চলে চপ বিক্রি করে। মা ও তিন বোন ঠেলা গাড়িতে করে বিক্রি করে চপ। তুবড়ির মুখে শোনা যায়, "আমি ফুলঝুড়ি নই, কালিপটকাও নই, আমি তুবড়ি। একবার জ্বললে সহজে নিভি না।" বোঝাই যাচ্ছে সম্পর্কের জটিলতা ও জীবনযুদ্ধের গল্প বলবে 'উড়ন তুবড়ি'। 

Advertisement

 

যদিও ইতিমধ্যেই এই ধারাবাহিকের তুলনা টানা হচ্ছে স্টার জলসার 'গাঁটছড়া' ধারবাহিকের সঙ্গে। সেখানেও রয়েছে তিন বোনের গল্প। তবে শোনা যাচ্ছে, 'উড়ন তুবড়ি' আসলে জনপ্রিয় কন্নড় ধারাবাহিক 'পুত্তকখানা মাক্কালুর' রিমেক, যেটি সম্প্রচার হয় জি কন্নাডা চ্যানেলে। যদিও মুখ্য তিন অভিনেত্রীর বিপরীতে কারা থাকবেন এবং কোন স্লটে আসবে এই মেগা, তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: টেলি আকাদেমিতে কারা পেলেন সেরার সেরা পুরস্কার?

প্রসঙ্গত, সম্প্রতি টিআরপি-র দৌড়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের থেকে কিছুটা পিছিয়ে পড়েছে জি বাংলা। মনে করা হচ্ছে এজন্যেই আসছে নতুন নতুন মেগা। ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে, আরও এক নতুন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। অন্যদিকে ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'গৌরী এলো'। যদিও প্রতিদ্বন্দ্বী চ্যানেলেও আসছে একাধিক ধারাবাহিক। সন্ধ্যা ৬টায় সম্প্রচার হলে, 'উরন তুবড়ি' লড়বে স্টার জলসার নতুন মেগা 'গুড্ডি'-র সঙ্গে। তবে দর্শকমনে কারা রাজত্ব করতে পারে, তা সময়ই বলবে। 

 

Advertisement