scorecardresearch
 

Noboborsho 1428: 'নববর্ষে মহামিলন'! বিশেষ পর্বে একসঙ্গে 'গঙ্গারাম'-'খেলাঘর' পরিবার

গত বছরের ন্যায় এই বছরও অতিমারীর জন্য নববর্ষের (Noboborsho 1428) আনন্দে ছন্দপতন ঘটেছে। তাই বাড়িতে থেকেই উদযাপন ভরসা। সেই কথা মাথায় রেখেই ছোট পর্দার দর্শকদের সারা বছরের সঙ্গী ধারাবাহিকগুলিতে এদিন থাকছে বিশেষ চমক। স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক 'গঙ্গারাম' (Gangaram) এবং 'খেলাঘর' (Khelaghor) -এই নববর্ষে এক সঙ্গে এক ঘন্টার বিশেষ পর্বে একত্রিত হবে।  

Advertisement
নববর্ষে গঙ্গারাম' এবং 'খেলাঘর' পরিবার নববর্ষে গঙ্গারাম' এবং 'খেলাঘর' পরিবার
হাইলাইটস
  • নববর্ষ মানেই বাঙালিদের কাছে খুব স্পেশাল।
  • এই বছর বাড়িতে থেকেই উদযাপন ভরসা।
  • আসছে 'গঙ্গারাম' এবং 'খেলাঘর' -এই নববর্ষে এক সঙ্গে এক ঘন্টার বিশেষ পর্ব।  

নববর্ষ (Noboborsho 1428) মানেই বাঙালিদের কাছে খুব স্পেশাল। গত বছরের ন্যায় এই বছরও অতিমারীর জন্য আনন্দে ছন্দপতন ঘটেছে। তাই বাড়িতে থেকেই উদযাপন ভরসা। সেই কথা মাথায় রেখেই ছোট পর্দার দর্শকদের সারা বছরের সঙ্গী ধারাবাহিকগুলিতে এদিন থাকছে বিশেষ চমক। স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক 'গঙ্গারাম' (Gangaram) এবং 'খেলাঘর' (Khelaghor) -এই নববর্ষে এক সঙ্গে এক ঘন্টার বিশেষ পর্বে একত্রিত হবে।  

গঙ্গারাম - টায়রা, শান্তু ও পূর্ণার শহরে যাবেন পয়লা বৈশাখের দিন। আর শুধু ভ্রমণ না তাঁরা সকলে একসঙ্গে বৈশাখকে আহ্বান জানাবেন বিশেষ উদযাপনের মাধ্যমে। দুই দম্পতি, গঙ্গা - টায়রা এবং শান্তু-পূর্ণা একে অপরের সঙ্গে দেখা করে নববর্ষ উদযাপন করবেন এক আনন্দ অনুষ্ঠানের মাধ্যমে। টায়রা এবং পূর্ণার সুন্দর বন্ডিংয়ের সাক্ষী হবেন ছোট পর্দার দর্শকেরা। অন্যদিকে শান্তুও খুব খুশী গঙ্গার উপস্থিতিতে।

নববর্ষে মহামিলন

'নববর্ষে মহামিলন'-র অনুষ্ঠানের মাধ্যমে পয়লা বৈশাখের সন্ধ্যায় দর্শকেরা বাড়িতে বসেই উপভোগ করতে পারবেন। এই বিশেষ উদযাপনের মাধ্যমে কি দুই দম্পতি আরও কাছে আসবে একে অপরের? এটি কি তাঁদের নতুন সূচনার পথ আরও প্রশস্ত করবে নাকি ফের নতুন কোনও চ্যালেঞ্জের সম্মুখীন হবেন তাঁরা? কোন অজানা মোড় তাঁদের জীবনকে চিরতরে বদলে দেবে? সব প্রশ্নের উত্তর মিলবে নতুন বছরেই।

আরও পড়ুন: ব্রহ্মশীলা অপবিত্র হওয়ায় মা তারা কি সত্যিই ছেড়ে যাবেন তারাপীঠ? 

এক ঘন্টা ব্যাপী 'নববর্ষে মহামিলন' এই বিশেষ পর্বটি স্টার জলসা এসডি এবং এইচডি -পয়লা বৈশাখের দিন অর্থাৎ ১৫ এপ্রিল রাত ৯.৩০ থেকে দেখতে পারবেন দর্শকেরা। 

 

Advertisement
Advertisement