scorecardresearch
 

Panchomi- Susmita Dey: নাগকন্যা 'পঞ্চমী' রূপে আসছেন সুস্মিতা! নতুন মেগার প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের

Panchomi- Susmita Dey: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'পঞ্চমী'-র নাম।

Advertisement
পঞ্চমী রূপে অভিনেত্রী সুস্মিতা দে পঞ্চমী রূপে অভিনেত্রী সুস্মিতা দে

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হল 'পঞ্চমী' (Panchomi)-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ছোট পর্দার অপু অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। 

আগেই শোনা গিয়েছিল প্রথম সারির বাংলা চ্যানেলগুলিতে আসছে বেশ কয়েকটি সিরিয়াল। যার জেরে কোপ পড়বে, পুরনো কয়েকটি মেগাতে। এবার সামনে এল তার মধ্যে একটি নতুন ধারাবাহিকের প্রোমো। আগেই শোনা গিয়েছিল ছোট পর্দায় আসবে নাগপঞ্চমীর গল্প। সেই সঙ্গে টেলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, এই মেগাতে সুস্মিতার বিপরীতে দেখা যাবে রাজদীপ গুপ্তকে। যদিও এবিষয় এখনও কোনও নিশ্চিত তথ্য মেলেনি। 

 

Panchomi new bangla serial Susmita Dey to play the lead cast as naagin kanya

 হিন্দিতে ‘নাগিন’ (Nagin) ধারাবাহিকের প্রত্যেকটি সিজনই দারুণ জনপ্রিয়। প্রথমে শোনা গিয়েছিল, হিন্দি ধারাবাহিকের কায়দাতেই তৈরি হবে এই ‘নাগ পঞ্চমী’ (Nagpanchami)। তবে সূত্র বলছে, এই ধারাবাহিকে রহস্যর সঙ্গে আধ্যাত্মিকতার স্বাদও পাবেন দর্শক। আরও শোনা যায়, ধারাবাহিকের গল্প লিখেছেন সাহানা দত্ত। যেখানে শুরুতে উঠে আসে নবনীতা দাসের নাম। যদিও এপ্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছে টিম 'পঞ্চমী'।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Advertisement

 

আরও পড়ুন: এবার ছকভাঙা গোয়েন্দার গল্প বলবেন সৌরসেনী- অর্জুন! আসছে নতুন সিরিজ

প্রোমোতে দেখা যাচ্ছে, যন্ত্রণায় কাতর হয়ে মন্দিরে বাচ্চা প্রসব করেন এক মহিলা। কিন্তু সদ্যোজাতকে দেখতে চমকে ওঠেন পুরোহিত। শিশুটির শরীরে মায়ের নারী আটকে নেই, সেই স্থানে রয়েছে একটি জীবন্ত সাপ। কাট টু অন্য দৃশ্য। সাপের ভাষা বোঝে পঞ্চমী- সুস্মিতা। জমিদারগিন্নিকে ছোবল মারতে আসে সাপ। পঞ্চমী সেখানে তাকে সাবধান করে। তার অনুরোধে চলে যায় সাপটি, প্রাণ বাঁচে জমিদারগিন্নির। 

 

Panchomi new bangla serial Susmita Dey to play the lead cast as naagin kanya

আরও পড়ুন: 'মিঠাই'-তে ফিরছে সোম! ধ্রুবজ্যোতির এন্ট্রিতে এবার হাল ফিরবে ধারাবাহিকের?

এরপরই প্রশ্ন ওঠে, 'সাপ শুধু সাপের কথাই বোঝে! কে তুই?' এদিকে পঞ্চমী নিজেও জানে না যে, সে সাধারণ মানুষ নয়। অবাক হয়ে সে নিজেও উত্তর খুঁজতে থাকে এই প্রশ্নের। পঞ্চমী জন্ম নাগপঞ্চমী তিথিতে এবং নীলকণ্ঠের আশীর্বাদ রয়েছে তার মাথায়। আগেই শোনা গিয়েছিল এই ধারাবাহিকে ভিএফএক্স খুবই গুরুত্বপূর্ণ। এর আগে নাকি কোনও বাংলা সিরিয়ালে এধরনের ভিএফএক্সের কাজ দেখা যায়নি।

আরও পড়ুন: থাই স্প্লিট সিক্যুইন ড্রেস নজরকাড়া ঊষসী! দেখুন পর্দার 'বকুল'-র বোল্ড PHOTOS

কোন স্লটে সম্প্রচারিত হবে এই মেগা, সে বিষয় এখনও আভাস মেলেনি। তবে, প্রোমো দেখে নেটিজেনদের একাংশের মধ্যে হাসির রোল উঠেছে। অনেকেই ট্রোলিং শুরু করেছে 'পঞ্চমী' ধারাবাহিক নিয়ে। তবে অনেকে আবার প্রশংসা করছেন প্রোমোর। 

 

 

আরও পড়ুন: 'আমি তালিবানে নেই, আমার শরীর যা ইচ্ছে পরব!" FIR দায়ের হওয়ায় প্রতিক্রিয়া উরফির

প্রসঙ্গত, মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা দে। 'বধূ কোন আলো লাগল চোখে', 'রাগে অনুরাগে', 'মন নিয়ে কাছাকাছি', 'অগ্নিজাল'-র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। তবে তিনি সবচেয়ে জনপ্রিয়তা পান 'অপরাজিতা অপু' ধারাবাহিকে অপু চরিত্রে। এরপর 'বৌমা একঘর' ধারাবাহিকে টিয়া রূপে দেখা যায় তাঁকে। তবে এই মেগা সফল হয়নি এবং অল্প সময়ের মধ্যেই সম্প্রচার বন্ধ হয়ে যায়। 

 

Advertisement