scorecardresearch
 

Uorfi Javed: 'আমি তালিবানে নেই, আমার শরীর যা ইচ্ছে পরব!" FIR দায়ের হওয়ায় প্রতিক্রিয়া উরফির

Uorfi Javed: অভিনেত্রী তথা 'বিগ বস ওটিটি'-র প্রাক্তন প্রতিযোগী উরফি তাঁর ফ্যাশন সেন্সের জন্যে আলোচনায় থাকেন। এই ফ্যাশনের কারণেই, এবার পুলিশের কাছে অভিযোগ দায়ের হল তাঁর নামে।

Advertisement
উরফি জাভেদ (ছবি: ফেসবুক) উরফি জাভেদ (ছবি: ফেসবুক)

সংবাদ শিরোনামে থাকেন উরফি জাভেদ (Uorfi Javed)। ফের বিতর্কে নাম জড়াল তাঁর। অভিনেত্রী তথা 'বিগ বস ওটিটি'-র প্রাক্তন প্রতিযোগী উরফি তাঁর ফ্যাশন সেন্সের জন্যে আলোচনায় থাকেন। এই ফ্যাশনের কারণেই, এবার পুলিশের কাছে অভিযোগ দায়ের হল তাঁর নামে।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে উরফি জাভেদের নতুন গান 'হায় হায় ইয়ে মজবুরি'। সেই গানেই অত্যন্ত খোলামেলা পোশাক পরতে দেখা যায় উরফিকে। সেই সঙ্গে দেখা যায় বৃষ্টিতে ভিজে নাচ করছেন তিনি। মিউজিক ভিডিওটি খুব পছন্দ করেছেন অনুগামীরা। তবে উরফি জাভেদের পোশাক একেবারেই পছন্দ হয়নি কিছু মানুষের। শুধু তাই না, এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন এক ব্যক্তি।

আরও পড়ুন: মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর- আলিয়া! দেখুন প্রথম ঝলক

এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, উরফির বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে দিল্লিতে। 'হায় হায় ইয়ে মজবুরি'-এর রিমেকে উরফি যে ধরনের পোশাক পরেছিলেন তা অনেকে পছন্দ করেননি। যে অভিযোগ দায়ের করা হয়েছে তাতে লেখা হয়েছে, "ইলেকট্রনিক মাধ্যমে যৌন সামগ্রী প্রকাশ করা ভুল। এটা মানুষের অনুভূতিতে আঘাত করে।" তবে কে বা কারা এ অভিযোগ করেছে তা এখনও জানা যায়নি।

 

 

আরও পড়ুন: TRP: কোনও ভাবে প্রথম দশে টিকে আছে 'মিঠাই! দারুণ স্কোর জগদ্ধাত্রী, ফুলঝুরিদের

Advertisement

অভিযোগ দায়ের হওয়ার পর, উরফি জাবেদ প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি জানিয়েছেন, "এটা শুনে আমার ওবাক লেগেছে। লোকজন আবার আমায় বলে যে, আমি নাকি মনোযোগ চাই। এই লোকরা আমার নাম নিয়ে প্রচার ও মনোযোগ পেতে চান। আমি ধারণা, আর কয়েক দিনের মধ্যে আমি দেখতে পাব যে, কোনও ধর্ষকের বিরুদ্ধেও অত অভিযোগ দায়ের হয়নি। যতটা আমার বিরুদ্ধে হচ্ছে।"

আরও পড়ুন: আসছে 'আবার বিবাহ অভিযান'! এবার কেমন লুক হবে গণশা- মালতিদের?

তিনি আরও বলেন, "আমি আমার কি পরছি, তা নিয়ে মানুষ কবে থেকে এত ভাবা শুরু করল? ভারত তালিবান বা আফগানিস্তান নয়। একজন মেয়ের কী পরা উচিত বা কী পরা উচিত না, তা আপনি নিয়ন্ত্রণ করতে পারেন না...।" উরফি জাভেদের এই প্রতিক্রিয়াতেও শুরু হয়েছে নানা বিতর্কিত। 

 

Advertisement