scorecardresearch
 

Rubel- Sweta Relationship: হাতে হাত রেখে প্রেমে ডগমগ রুবেল- শ্বেতা, একে অপরকে দিলেন বিশেষ প্রতিশ্রুতি

Rubel Das- Sweta Bhattacharya: পুজোর উদ্বোধন হোক কিংবা পার্টি, যে কেন অনুষ্ঠানে একসঙ্গেই সেখানে হাজির হচ্ছেন জুটি। সংবাদমাধ্যমের কাছেও সম্প্রতি প্রেম নিয়ে খোলামেলা আলোচনা করেছেন টেলিপাড়ার লাভ বার্ডস।

Advertisement
অভিনেতা রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অভিনেতা রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

ধারাবাহিকের অনস্ক্রিন জুটিরা বহুক্ষেত্রেই রিয়েল লাইফেও জুটিতে পরিণত হয়। এরকমই এক জুটির প্রেম করার জল্পনা শোনা যায়। পরে সে জল্পনায় সিলমোহর দেন ছোটপর্দার যমুনা ও সঙ্গীত- অভিনেতা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)। আগে কিছুটা লুকোছাপা করে নিজেদের 'শুধু ভাল বন্ধু' তকমা দিলেও, বর্তমানে গোপনীয়তা অনেকটা আলগা করেছেন দু'জনেই।

পুজোর উদ্বোধন হোক কিংবা পার্টি, যে কেন অনুষ্ঠানে একসঙ্গেই সেখানে হাজির হোন জুটি। সংবাদমাধ্যমের কাছেও সম্প্রতি প্রেম নিয়ে খোলামেলা আলোচনা করেছেন টেলিপাড়ার এই লাভ বার্ডস।

চলছে ভ্যালেনটাইন উইক (Valentine Week)। ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পালন হয় প্রেমের সপ্তাহ। বছরের এই বিশেষ সময়ে প্রেমের জোয়ারে গা ভাসান অনেকেই। গোটা বিশ্বে প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day) পালিত হয়। ভ্যালেন্টান্স উইককে 'লাভ উইকও' বলা হয়। প্রপোজ ডে, চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে, কিস ডে এবং শেষ দিন ভ্যালেন্টাইন্স ডে। প্রমিস ডে (Promise Day)-তে একে অপরকে বিশেষ প্রতিশ্রুতি দিলেন শ্বেতা- রুবেল। 

আরও পড়ুন: পৌরাণিক চরিত্রে যিশু, টলি অভিনেতার দক্ষিণী ছবির লুকে চমক

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন জুটি। একে অপরের হাত শক্ত করে ধরে রাখার মুহূর্ত লেন্সবন্দী করেছেন তাঁরা। রুবেল পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'পাশে থাকার প্রতিজ্ঞা'। সঙ্গে হ্যাশট্যাগে যোগ করেছেন 'প্রমিস', 'ইউ অ্যান্ড মি', 'লাইফ', 'লাভ', 'মাইন'-র মতো শব্দ। মনের মানুষের এই মিষ্টি পোস্টে কমেন্ট করেছেন শ্বেতা। তিনি লিখেছেন, 'থাকবে চিরদিন এই ভালোবাসা'। এই পোস্টে শুভেচ্ছা- ভালোবাসায় কমেন্ট বক্স ভরিয়েছেন জুটির ফ্যানেরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubel Das (@rubel.official)

Advertisement

 

আরও পড়ুন: দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরানির! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ শ্বেতা, 'যমুনা ঢাকি', 'সিঁদুরখেলা', 'জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি দেবের বিপরীতে 'প্রজাপতি' ছবিতে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন নায়িকা। বর্তমানে হানি বাফনার সঙ্গে জুটি বেঁধে 'সোহাগ জল' ধারাবাহিকে  অভিনয় করছেন তিনি। 

আরও পড়ুন: স্তনে টিউমারের পর স্ট্রোক! তাও শ্যুটিংয়ে লড়াই জারি 'সাথী'-র বৃষ্টির

অন্যদিকে রুবেলকে বর্তমানে দেখা যাচ্ছে 'নিম ফুলের মধু'-তে। এই ধারাবাহিকে পল্লবী শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 'যমুনা ঢাকি'-র আগে 'ভানুমতির খেল', 'বাঘ বন্দির খেলা'-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল।


 

Advertisement