scorecardresearch
 

Rupsa Chatterjee Marriage: বাগদানের পর আইনী বিয়ে সারলেন রূপসা! কেক, নাচে জমজমাট উদযাপন

Tollywood Wedding 2023: গত কয়েকদিন ধরেই আইবুড়োভাত খাচ্ছিলেন, ১৪ ফেব্রুয়ারি বাগদানের সঙ্গে সইসাবুদ করে আইনি বিয়ে সারলেন রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার।

Advertisement
রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার

প্রেম দিবসেই বিয়ে করলেন রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee)। ভ্যালেন্টাইন্স ডে-তে প্রথমে বাগদান ও এরপর আইনী বিয়ে সারলেন টেলি অভিনেত্রী (Television Actress)। পাত্র সায়নদীপ সরকার। তবে তিনি বিনোদন নয়, কর্পোরেট দুনিয়ার সঙ্গে যুক্ত রূপসার হবু বর।

গত কয়েকদিন ধরেই আইবুড়োভাত খাচ্ছিলেন, ১৪ ফেব্রুয়ারি বাগদানের সঙ্গে সইসাবুদ করে আইনি বিয়ে সারলেন জুটি। দুই পরিবার মেতেছিল উদযাপনে। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল রূপসা- সায়নদীপের এনগেজমেন্ট পার্টি। অভিনেত্রীর সোশ্যাল পেজে চোখ রাখলেই, দেখা যাচ্ছে বিশেষ দিনের বিভিন্ন মুহূর্ত । 

 

 

আরও পড়ুন: বি-টাউন থেকে ফিরে বাংলা ছবিতে ফিরছেন যশ, সঙ্গী নুসরত- ঋতুপর্ণা

এদিন সাদা গাউনে সেজেছিলেন রূপসা। এদিকে সায়নদীপের পরনেও ম্যাচিং সাদা শার্ট, ব্লেজার ও কালো রঙা ট্রাওজার। কেক কেটে, তুমুল নেচে এদিন উদযাপন করলেন লাভ বার্ডস। হবু বর- কনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মিলবে, দু'জনের একগুচ্ছ আদুরে ছবি ও ভিডিও। যেখানে কমেন্ট করেছেন অভিনেত্রীর ফ্যানেরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayandeep Sarkar (@sayandeep344)

Advertisement

 

আরও পড়ুন: বসন্তেই চার হাত এক হবে দুর্নিবার- ঐন্দ্রিলার, বিয়ে- রিসেপশনের ভেন্যু এখানে

জুটিকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য তারকারাও। রূপসা ও সায়নদীপ সামাজিক বিয়ে সারবেন ২০২৪ সালে। সালকিয়াতে নতুন ফ্ল্যাট কিনেছেন সায়ন। সে নতুন বাড়িতেই নিজেদের সংসার পাতবেন জুটি। মার্চের শেষে গোয়া যাওয়ার পরিকল্পনা রয়েছে নব দম্পতির।

আরও পড়ুন: ৩ বছর ধরে প্রেম করছেন যমুনা- সঙ্গীত, শ্বেতার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রুবেল

প্রসঙ্গত, 'তানসেনের তানপুরা' ওয়েব সিরিজে সকলের নজর কেড়েছেন রূপসা চট্টোপাধ্যায়। এখানে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। আলাপ- শ্রুতির জুটি দারুণ পছন্দ করেছেন দর্শকেরা। কিছুদিন আগে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিরিজ 'ইনস্পেক্টর নলিনীকান্ত'। বৃহস্পতিবার থেকে শ্যুটিং শুরু হবে 'নটী বিনোদিনী' -র। এই ছবিতে অভিনয় করছেন তিনি। 
 

Advertisement