scorecardresearch
 

Sandy Saha In Bangla Serial Exclusive: 'গত ৪ -৫ বছরে প্রচুর সিরিয়ালের অফার এসেছে'! এবার বাংলা মেগাতে স্যান্ডি সাহা

Sandy Saha In Bangla Serial Exclusive: এবার ছোট পর্দায় পা রাখতে চলেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহা।নিজের বানানো ভিডিও ছাড়াও ওয়েব সিরিজ, বড় পর্দাতে আগে অভিনয় করছেন তিনি।

Advertisement
বিপ্লবসুন্দর বটব্যাল চরিত্রে স্যান্ডি সাহা বিপ্লবসুন্দর বটব্যাল চরিত্রে স্যান্ডি সাহা

অভিনয়ে হাতে খড়ি হয়েছে আগেই, এবার ছোট পর্দায় (Bengali Television) পা রাখতে চলেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহা (Sandy Saha)। নিজের বানানো ভিডিও ছাড়াও ওয়েব সিরিজ, বড় পর্দাতে আগে অভিনয় করছেন তিনি। এবার কালার্স বাংলার 'বসন্ত বিলাস মেস বাড়িতে' (Basanta Bilash Messbari) দেখা যাবে তাঁকে। এই ধারাবাহিকে স্যান্ডির চরিত্রের নাম বিপ্লবসুন্দর বটব্যাল। 

আগামী ২১ এপ্রিল, বৃহস্পতিবার থেকে 'বসন্ত বিলাস মেসবাড়ি'-তে স্যান্ডি সাহাকে দেখা যাবে। বিপ্লবসুন্দর বটব্যাল ওরফে বিবস আসলে শীলার সহকারী হিসাবে কাজ করে। রাহুল এবং মহুয়াকে আলাদা করতে, তাকেই নিজের মূল হাতিয়ার বা ব্রহ্মাস্ত্র হিসাবে ব্যবহার করবে, রাহুলের সৎ মা- শীলা। সম্প্রতি এই চরিত্রটি দেখা যাচ্ছে এই মেগাতে। যে চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। নির্বাচনের পর এটাই তাঁর প্রথম কাজ। 

Sritama Bhattacharjee

এর আগে 'রোডিজ'-র প্রতিযোগী ছিলেন স্যান্ডি সাহা। ফ্যানেদের সংখ্যা নেহাতই কম নয় তাঁর। এক কথায় বলা যায় সোশ্যাল মিডিয়া সেনসেশন তিনি। টেলিভিশন ফিকশন শো-তে প্রথম উপস্থিতি নিয়ে দারুণ উৎসাহিত স্যান্ডি। আজতক বাংলাকে তিনি জানালেন, "আগে অভিনয় করলেও মেগাতে প্রথম কাজ করছি, খুব ভাল লাগছে। শুধু একটাই সমস্যা হচ্ছে অনেক সকালে ঘুম থেকে উঠতে হচ্ছে (হেসে)। এখন বুঝতে পারছি যারা মেগাতে অভিনয় করেন, তাঁদের কতটা পরিশ্রম করতে হয়। সকাল থেকে এসে সারাদিন শ্যুট করা, সত্যিই সেটা প্রশংসা করার মতো।" 

আরও পড়ুন: মরছে না সিদ্ধার্থ! অপরাধীদের ধরার কোন কৌশল সিডের? 'মিঠাই' -তে নয়া মোড়

তিনি আরও যোগ করলেন, "তবে আমার যারা সহ- অভিনেতা তাঁরা সকলেই খুব সহযোগিতা করছেন। ভীষণ মজা করে কাজটা করছি। আর চরিত্রের জন্য আলাদা করে সেভাবে হোমওয়ার্ক করতে হয়নি। কারণ স্যান্ডি যেমন, বিবসও অনেকটা সেরকম। চরিত্রটা ঠিক নেগেটিভ বলব না, তবে দুষ্টুমি করতে ভালোবাসে। নায়ক -নায়িকার বিয়েটা ভাঙতে সাহায্য করবে এই চরিত্রটাই।" 

Advertisement
Sandy Saha In Bangla Serial Exclusive

আরও পড়ুন:  "কে কার বেশি খেয়াল রাখে?" 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভের প্রশ্নে এই উত্তর দিলেন 'যশরত'

ছোট পর্দায় অভিনয় করতে ভাল লাগছে। তার মানে এরপরে আরও ধারাবাহিকে দেখা যাবে স্যান্ডি সাহাকে? এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, "গত চার -পাঁচ বছরে প্রচুর সিরিয়ালের অফার এসেছে। কিন্তু কোনও না কোনও কারণে ঠিক করে উঠতে পারিনি কাজগুলো। এটায় রাজি হয়েছি, কাজ করতেও ভাল লাগছে। এরপরে ভাল কাজের অফার এলে নিশ্চয় করব। তবে আমি তো অভিনেতা না, মূলত ভিডিও কনটেন্ট ক্রিয়েটর। ধারাবাহিকে অভিনয় করলে অনেকটা সময় দিতে হয়, ভিডিও বানাতে অসুবিধা হয়। তাই কম সময়ের জন্য কোনও চরিত্র পেলে, যদি দেখি দুটোই সামলাতে পারব, তাহলে নিশ্চয় করব।"

Sandy Saha In Bangla Serial Exclusive

আরও পড়ুন:  জুটি বাঁধলেন রাজকুমার -শাহরুখ! বড়দিনে 'ডাঙ্কি' রূপে আসছেন SRK, সঙ্গী তাপসী

প্রসঙ্গত, ২০২১ সালের শেষ দিকেই কালার্স বাংলায় শুরু হয়েছে 'বসন্ত বিলাস মেস বাড়ি'। কলকাতার আশেপাশে যে রকম মেস বাড়ি দেখা যায়, ঠিক সেই রকম কিছু গল্প ফুটে উঠছে পর্দায়। 'বসন্ত বিলাস' এমন একটি বাড়ি, যেখানে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে। তাদের প্রত্যেকের স্বতন্ত্রতা এবং উদ্ভটতা মিলে বাড়িতে পরিণত হয় এক হাস্যকর ঘটনার কেন্দ্রস্থলে। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্পণ ঘোষাল ও নন্দিনী দত্ত। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক ও কমলিকা বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। 

 

Advertisement