scorecardresearch
 

Sandy Saha: স্যান্ডিকে যৌন হয়রানির অভিযোগ শ্রাবন্তী পুত্র অভিমন্যুর বিরুদ্ধে! প্রতিবাদে মুখর ইউটিউবার

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের (Abhimanyu Chatterjee) বিরুদ্ধে কটূক্তি ও অশ্রাব্য গালিগালাজের অভিযোগ তুললেন, জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহা (Sandy Saha)।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিমন্যু চট্টোপাধ্যায় ও স্যান্ডি সাহা শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিমন্যু চট্টোপাধ্যায় ও স্যান্ডি সাহা
হাইলাইটস
  • শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলেকে নিয়ে বিস্ফোরক অভিযোগ স্যান্ডি সাহার।
  • তাঁর বিরুদ্ধে কটূক্তি ও অশ্রাব্য গালিগালাজের অভিযোগ তুললেন স্যান্ডি।
  • অত্যন্ত মর্মাহত স্যান্ডি আজতক বাংলার কাছে শেয়ার করলেন আসল ঘটনা

কটূক্তি ও অশ্রাব্য গালিগালাজের অভিযোগ তুললেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহা (Sandy Saha)। তাঁর অভিযোগের তীর টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের (Abhimanyu Chatterjee) বিরুদ্ধে। অত্যন্ত মর্মাহত স্যান্ডি আজতক বাংলার কাছে শেয়ার করলেন আসল ঘটনা। 

বৃহস্পতিবার রাতে স্যান্ডি ও তাঁর এক বন্ধু ভিডিয়ো কলে কথা বলছিলেন। তাঁর বন্ধু সেই সময় গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির পিছনের সিটে বসেছিলেন অভিমন্যু। কথোপকথন চলাকালীন বন্ধুটি অভিমন্যুকে বলেন স্যান্ডির সঙ্গে কথা বলার জন্য। আর ঠিক সেই সময়, কুরুচিকর মন্তব্য করেন নায়িকার ছেলে অভিমন্যু। এমনকি স্যান্ডি সাহার যৌন পরিচয় নিয়েও অশালীন মন্তব্য করেন তিনি। 

Sandy Saha famous content creator স্যান্ডি সাহা

স্যান্ডি সাহা বললেন, "আমার আর অভিমন্যুর একজন কমন ফ্রেন্ড আছে। আমি তাঁকে ফোন করেছিলাম। সেই সময় ও অভিমন্যুকে বলে কথা বলবি? হঠাৎই আমায় অশ্রাব্য ভাষায় গালিগালাজ ছাড়াও যৌন পরিচয় নিয়েও উল্টোপাল্টা কথা বলতে শুরু করে ও। আমার খুবই খারাপ লেগেছে। যদিও আমার বন্ধু পরে অভিমন্যুর হয়ে আমার কাছে ক্ষমা চেয়েছে। কিন্তু আমি অসম্মানিত বোধ করেছি।" 

আরও পড়ুন: আসছে 'দাদাগিরি'! সঞ্চালনায় সৌরভই থাকছেন তো? 

স্যান্ডি যোগ করেন, "আমি বহুদিন আগে শ্রাবন্তী দি-র একটা রোস্ট ভিডিয়ো বানিয়েছিলাম, যেমন মজা করে থাকি। পরে অবশ্য দেখা হওয়ায় এটা নিয়ে আমি আলোচনা করে মিটিয়ে নিয়েছিলাম সব। মনে হয় ওটা নিয়েই ওর এখনও আমার প্রতি রাগ আছে। তাই এরকম ব্যবহার করলো আমার সঙ্গে। এই ঘটনার পড়েও শ্রাবন্তী দি-কে প্রথমে মেসেজ করি আমি। তারপর সিন করছে না দেখে ডিলিট করে দিয়েছি আবার।"

আরও পড়ুন:  "তুমি আমার পৃথিবী!" কাকে বললেন শ্রাবন্তী? দেখুন PHOTOS 

Advertisement

 স্যান্ডি সাহা অভিমানের সুরে বলেন, "আমি শুনেছি শ্রাবন্তী দি খুব ভাল মানুষ। ওঁর সঙ্গে যারা কাজ করেন, তাঁদের অনেকেই এলজিবিটি কমিউনিটির। ওঁরা সকলেই সাপোর্ট পায় শ্রাবন্তী দি-র থেকে। কিন্তু তাঁর ছেলে এরকম কমেন্ট করবে, এটা একেবারেই মেনে নেওয়া যায় না।" 

আরও পড়ুন: 'ঝিলিক'-কে মনে আছে? বডি শেমিংয়ের শিকার হয়ে অভিনেত্রীর রূপান্তর দেখলে চমকে যাবেন! 

সময় লাগলেও ধীরে ধীরে সমাজের মানুষ এই সামাজিক ব্যাধি কাটিয়ে সবটা মেনে নেবেন বলেই বিশ্বাসী  স্যান্ডি সাহা। যে সমস্ত তারকাদের প্রভাব রয়েছে সোশ্যাল মিডিয়ায়, তাঁরা বা তাঁদের আপনজনেরা যদি এই ধরণের কাজ করে, সেটা সত্যি নিন্দনীয় বলে মনে করেন তিনি। 

srabanti chatterjee abhimanyu chatterjee

প্রসঙ্গত, বর্তমানে সমালোচনার শীর্ষে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন তিনি। এর প্রায় ১৫ বছর পর প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের হয় নায়িকার। শ্রাবন্তী - রাজীবের ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু, মায়ের সঙ্গেই থাকেন। যদিও মায়ের মতোই সম্প্রতি তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে বেশ চর্চায় থাকেন তিনি। 

  

Advertisement