scorecardresearch
 

Exclusive: ডাঃ উজান এবার ঋষিরাজ! ছোট পর্দায় আরও একবার শন ব্যানার্জি

ফের ছোট পর্দায় অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee)। এবার সম্পূর্ণ নতুন রূপে শনকে দেখতে পাবেন দর্শকেরা। এবারে তিনি অভিনয় করবেন ঋষিরাজ চরিত্রে। এক্সক্লুসিভ সাক্ষাৎকারে একথা জানালেন অভিনেতা।

ঋষিরাজ রূপে শন ব্যানার্জি (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) ঋষিরাজ রূপে শন ব্যানার্জি (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • ফের ছোট পর্দায় অভিনেতা শন ব্যানার্জি।
  • শন ব্যানার্জি অনেক মেয়েদেরই হার্টথ্রব।
  • এবারে একেবারে ভিন্ন রূপে দেখা যাবে তাঁকে।

ডাঃ উজান চ্যাটার্জী ওরফে শন ব্যানার্জি (Sean Banerjee) অনেক মেয়েদেরই হার্টথ্রব। জনপ্রিয় বাংলা সিরিয়াল 'এখানে আকাশ নীল' শেষ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এরপর 'তেরা মেরা রিস্তা' মিউজিক ভিডিয়োতে রিচা শর্মার সঙ্গে তাঁর প্রেমের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। বড়পর্দায়ও ডেবিউ করছেন ইতিমধ্যে। এবার সম্পূর্ণ নতুন রূপে শনকে দেখতে পাবেন দর্শকেরা। ফের ছোট পর্দায় তিনি। এবার ঋষিরাজ রূপে দেখা যাবে অভিনেতাকে।

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'মন ফাগুন' (Mon Phagun)। আর সেই মেগাতেই নবাগতা সৃজলা গুহর (Srijla Guha) সঙ্গে জুটি বাঁধছেন শন। সকলের মনে এবার লাগবে ভালবাসার নতুন রং। একেবারে ভিন্ন রূপে দেখা যাবে শনকে। আজতক বাংলাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানালেন অভিনেতা।

'মন ফাগুন'-এ নিজের চরিত্র নিয়ে শন জানালেন, "এটা একটা লাভ স্টোরি। এই ধারাবাহিকে একটি পারিবারিক ড্রামাও থাকবে। তবে আমার আর সৃজলার নতুন জুটিকে হাইলাইট করা হবে বেশি। কারণ ঋষিরাজ ও পিহুকে কেন্দ্র করেই এই সিরিয়ালের গল্প।"  তিনি আরও যোগ করলেন, "এখানে আমার চরিত্রের নাম ঋষিরাজ, যেটা আমার খুব ভাল লেগেছে। এর আগে আমি যতগুলো কাজ করেছি, আমর মনে হয় এটা সবচেয়ে কুল একটা নাম।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

সিরাজ ও ডাঃ উজান চ্যাটার্জীর পরে দর্শকেরা ঋষিরাজকেও ভালবাসা দেবেন বলেই বিশ্বাসী শন। তাঁর কথায়, "এটা উজানের থেকে সম্পূর্ণ আলাদা একটা চরিত্র। নতুন একটা কাজ করছি বলে আমার এখন সেই টেনশনটা এখন নেই। আশা করি দর্শকেরা এই চরিত্রটিকে কাছের করে নেবেন। আমি শুধু আমার কাজ করে যেতে চাই আর এই চরিত্রটিকেও আইকনিক বানাতে চাই। কারণ টেলি পর্দা আমায় অনেক কিছু দিয়েছে। তাই আমিও চাই আমার ফ্যান ও দর্শকদের রিটার্ন গিফট দিতে এভাবেই। আশা করি এটা সকলের জন্য খুব স্পেশাল হবে।" 

আরও পড়ুন: বড় পর্দায় পা দিচ্ছেন টলি পাড়ার হার্টথ্রব শন! 

কিছুদিন আগেই করোনাকে জয় করেছেন শন ব্যানার্জি। আবার করোনার দ্বিতীয় ঢেউ চোখ রাঙানো শুরু করেছে। নতুন কাজ শুরু করার আগে ভয় লাগছে না? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানালেন, "আমার মনে হয় আর ভয় পেয়ে লাভ নেই। এই মুহূর্তে সাবধান থেকে আমাদের করোনার বিরুদ্ধে লড়াই করতে হবে। তবে সকলকে বলবো দয়া করে প্যানিক করবেন না, নেগেটিভ ভাববেন না। রাস্তাঘাটে তো আর কাউকেই মাস্ক পরতে দেখি না! তাই আরও বেশি করে সচেতনতা অবলম্বন করা ছাড়া আর উপায় নেই।" এই মুহূর্তে ছোট ও বড় পর্দার কাজ দুটোই ব্যালেন্স করে করবেন শন। সব ঠিক থাকলে এপ্রিল মাসেই শ্যুটিং শুরু হবে এই ধারাবাহিকের। 

 
; ; ;