scorecardresearch
 

Exclusive: কোভিডে আক্রান্ত শন ব্যানার্জী! ডাঃ উজান চ্যাটার্জীর অসুস্থতায় উদ্বেগে ফ্যানেরা

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। তবে স্থিতিশীল রয়েছেন তিনি। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা যায়নি তাঁর। শুধু মাত্র ঘ্রাণ ও স্বাদ পাচ্ছেন না তিনি। আজতক বাংলা-কে একথা নিজেই জানালেন অভিনেতা।

কোভিডে আক্রান্ত শন ব্যানার্জী (ছবি সৌজন্য: ফেসবুক) কোভিডে আক্রান্ত শন ব্যানার্জী (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ফের করোনার হানা টলিপাড়ায়।
  • আক্রান্ত অভিনেতা শন ব্যানার্জী।
  • তবে স্থিতিশীল রয়েছেন তিনি।

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। তবে স্থিতিশীল রয়েছেন তিনি। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা যায়নি তাঁর। শুধু মাত্র ঘ্রাণ ও স্বাদ পাচ্ছেন না তিনি। আজতক বাংলা-কে একথা নিজেই জানালেন অভিনেতা।

গত বৃহস্পতিবার সোশ্যাল পেজে নিজের আঁকা একটি ছবি শেয়ার করে শন ব্যানার্জী জানিয়েছিলেন তাঁর কোভিডে আক্রান্ত হওয়ার কথা। কোয়ারেন্টিন জীবন যাপনের প্রথম দিনে একটি প্রকৃতির ল্যান্ডস্কেপ এঁকেছেন অভিনেতা। তিনি যে খুব ভালো শিল্পী এবং আঁকতেও খুব ভালোবাসেন সেকথা ফ্যানেদের কারও অজানা নয়। লকডাউনের মধ্যেও বহুবার নীজের আঁকা ছবি তুলে ধরেছেন সকলের সামনে। ডাঃ উজান চ্যাটার্জীর শরীরে করোনা হানার খবর শুনে রীতিমতো উদ্বেগে তাঁর ফ্যানেরা। সকলে তাঁর সোশ্যাল মিডিয়া  টাইমলাইন ভরিয়ে দিচ্ছেন ভার্চুয়াল শুভেচ্ছা বার্তায়। 

আজতক বাংলাকে শন জানালেন " আমি এখন একদমই সুস্থ আছি। শুধুমাত্র ঘ্রাণ ও স্বাদ পাচ্ছি না। আমার খুব দুর্বল লাগছিল আর অল্প জ্বর ছিল। তাই নিশ্চিন্ত হতে টেস্ট করাই। বুধবার কোভিড রিপোর্ট পজিটিভ আসে আমার। বাড়ির কারও এখনও কোনও উপসর্গ নেই তাই তাঁদের টেস্ট হয়নি। তবে সকলেই এর মধ্যে টেস্ট করিয়ে নেবেন তাও।"

আরও পড়ুন: মহারাষ্ট্রে ফের করোনার হানা! সামনেই নির্ধারিত মুক্তি যে ছবিগুলি ভুগতে পারে

গত ১০ ফেব্রুয়ারি দেরাদুন থেকে ফিরেছেন শন। ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় পা রাখছেন অভিনেতা। ডেবিউ ফিচার ফিল্মেই জুটি বাঁধছেন অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। শ্যুটিংয়ের ফাঁকে আজতক বাংলাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ছবির বিষয়ে বিস্তারিত আলোচনা করেছিলেন শন।


স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' (Julia's Eyes) থেকে অনুপ্রাণিত 'অন্তর্দৃষ্টি' (Antardrishti)। রিভেঞ্জ থ্রিলারধর্মী এই ছবিতে বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষায়ও হবে। মূলত একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেই নিয়ে ছবির গল্প এগোবে। দিদি ও বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দেরাদুন ও মুসৌরিকে শ্যুটিং লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে।

ছবিতে নিজের চরিত্রের বিষয়ে শন জানিয়েছিলেন,"আমি একজন অ্যান্টাগনিস্টের চরিত্রে অভিনয় করছি। বলা চলে একদম নেতিবাচক একটা চরিত্র। আমার জন্যে এটা একটা খুব বড় চ্যালেঞ্জ, যেহেতু এই ধরনের অভিনয় আমি আগে খুব একটা করিনি।" 

আরও পড়ুন: রিচার প্রেমে পড়েছেন শন! গাইছেন "তেরা মেরা রিস্তা"

শ্যুটিং শুরুর আগে সকলেরই নিয়ম মেনে কোভিড টেস্ট হয়েছিলেন এবং সকলেই সুস্থ ছিলেন। শন মনে করছেন হয়তো এয়ারপোর্ট থেকেই তিনি আক্রান্ত হয়েছেন। তিনি বললেন, "আমার মনে হচ্ছে না শ্যুটিং থেকে কিছু হয়েছে। কারণ এখনও আর কারও কিছু হয়নি। আমি যেহেতু ওখান থেকে একা ট্র্যাভেল করেছি, তাই আমার ধারণা এয়ারপোর্ট থেকেই আমার করোনা সংক্রমণ হয়েছে।"

শন আরও জানালেন, "ডাক্তার আমায় কিছু ওষুধ দিয়েছেন। তার মধ্যে ইমিউনিটি বাড়ার জন্যে ভিটামিনের ওষুধও আছে। তাছাড়া আমি চেষ্টা করছি যতটা সম্ভব হাই প্রোটিন খাওয়ার। চিকেন স্টু, ডিম সিদ্ধ, প্রচুর শাক সবজি,লেবু ও কমলা লেবুর রস ও আরও অন্যান্য ফল খাচ্ছি।" 

আরও পড়ুন: এবার নীতিপুলিশের নিশানায় সোহিনী, খোলামেলা পোস্টে কটুক্তির বন্যা 

সুস্থ হওয়ার পরই পরবর্তী কাজে যোগ দেবেন শন। যেটি খুব শীঘ্রই সকলের সঙ্গে শেয়ার করবেন অভিনেতা। তাই শন ফ্যানেদের জন্যে অপেক্ষা করছে আবারও সুখবর। শুরু তাঁর সুস্থ হওয়ার অপেক্ষা। 

প্রসঙ্গত, দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু টলিপাড়ার একের পর এক কোভিড আক্রান্তের খবর মিলেছে। গত ১৫ নভেম্বর বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় প্রয়াত। তাঁর মৃত্যু শেষ পর্যন্ত অন্য শারীরিক কারণে হলেও, প্রাথমিকভাবে অক্টোবরের শুরুতে কোভিডে আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং ও আবির চট্টোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। শুধু তাই নয় অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীও আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তবে আক্রান্ত হওয়ার কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন।