scorecardresearch
 

Sohag Jol Serial: বিচ্ছেদ দিয়েই শুরু! আসছে 'সোহাগ জল', প্রথমবার জুটিতে শ্বেতা- হানি

Sohag Jol Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

Advertisement
শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'সোহাগ জল' (Sohag Jol)-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার জুটি বাঁধছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও হানি বাফনা (Honey Bafna)। ইতিমধ্যে প্রোমো প্রকাশ্যে আসতেই দারুণ উৎসাহী দর্শকেরা। 

প্রেম- খুনসুটি দিয়ে নয়, বরং বিচ্ছেদ দিয়েই সামনে এলো ধারাবাহিকের (Serial) প্রথম ঝলক। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা নিয়ে আসছে এক দূরে গিয়েও কাছে আসার গল্প - 'সোহাগ জল'। বিবাহ বিচ্ছেদ হচ্ছে শুভ্র ও জয়ীর। মন না চাইলেও, নিজের প্রিয় সংসার ছেড়ে যাচ্ছে জয়ী। শ্বশুর বাড়িতেও সকলে তাকে চোখে হারায়। শ্বশুর মশাইকে বারবার চা করে দেওয়া, শাশুড়িকে খয়ের ছাড়া পান সেজে দেওয়া, ননদকে গরম জল করে দেওয়া, ও নিয়মিত রেওয়াজ করতে বলা, দেওরের মন পসন্দ জলখাবার বানিয়ে দেওয়া ইত্যাদ্দি সবই হাসি মুখে করে জয়ী, বাড়ি ছাড়ার আগের দিনও। শুধু তাই না, এরপর সকলে কীভাবে সব সামলাবে তা নিয়েও যথেষ্ট চিন্তিত সে। 

 

Sohag Jol new bangla Serial

আরও পড়ুন:  মিঠাইয়ের সাধভক্ষণ অনুষ্ঠান! পাশে রয়েছে উচ্ছেবাবুও, ধারাবাহিকে নয়া মোড়

যদিও জয়ী বাড়ি ছেড়ে যাওয়ার সময় কিছুটা নরম হয় শুভ্র। ভারাক্রান্ত মন নিয়ে কিছুটা ইতস্তত করেই সে বলে, "আরও কিছুক্ষণ থেকে গেলে হয় না?" এই অনুরোধ রাখে না জয়ী। সে বলে, "এমনিতেই আমাদের অনেকটা দেরি হয়ে গিয়েছে..."। বৃষ্টি মাথায় নিয়েই সে বেরিয়ে পড়ে শ্বশুর বাড়ি থকে। শ্বেতা -হানি ছাড়াও এই মেগাতে রয়েছেন একগুচ্ছ টেলিপাড়ার অভিনেতারা। শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে 'লালকুঠি' এবং সেই স্থানেই সম্প্রচারিত হবে 'সোহাগ জল'। তবে এবিষয় চ্যানেলের তরফে এখনও কোনও আভাস মেলেনি।    

Advertisement

 

 

আরও পড়ুন:  এবার টলিপাড়ায় শার্লক হোমস! সরলাক্ষ রূপে আসছেন ঋষভ

প্রসঙ্গত, শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি', 'সিঁদুরখেলা', 'জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি তিনি পেয়েছেন বড় ব্রেক। দেবের 'প্রজাপতি'ছবিতে কাজ করলেন নায়িকা। যদিও এর আগেও বাংলা ছবিতে ছোট-খাটো চরিত্রে কাজ করেছেন শ্বেতা। অন্যদিকে হানি বাফনাও টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা।'বকুল কথা', 'প্রথমা কাদম্বিনী', 'গ্রামের রানি বীণাপাণি'-র ধারাবাহিকে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন তিনি।  
 

Advertisement