scorecardresearch
 

Dadagiri: "সানা বিদেশি ছেলেকে পছন্দ করলে,কী করবে?" রাশিয়ান -বাঙালি বউয়ের প্রশ্নে ঘাবড়ে গেলেন সৌরভ

Dadagiri: 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। 'দাদাগিরি'-র মঞ্চে শোনা যাবে এক রাশিয়ার মেয়ের 'বাংলার বৌ' হয়ে ওঠার গল্প। তবে তার থেকেও বেশি মজার হল তাঁর প্রশ্ন।

Advertisement
রাশিয়ান-বাঙালি বউ একটানিরা সৌরভকে প্রশ্ন করলেন বিদেশে সানার বিয়ে নিয়ে রাশিয়ান-বাঙালি বউ একটানিরা সৌরভকে প্রশ্ন করলেন বিদেশে সানার বিয়ে নিয়ে
হাইলাইটস
  • শুরুর পর থেকে 'দাদাগিরি'-র প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক।
  • এই সিজনের মূলমন্ত্র -'হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়'।
  • এই সপ্তাহান্তে এরকমই এক মজার পর্ব দেখা যাবে এই গেম শো তে।

চলছে জনপ্রিয় গেম শো 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯। 'দাদাগিরি'-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। মানুষ যে মানুষের জন্য... সারা বাংলা জুড়ে এগিয়ে এসেছে এরকম কত বন্ধুত্বের হাত। এবারের 'দাদাগিরি' -র মঞ্চ তাঁদেরই অপেক্ষায়। সেই জন্যেই 'দাদাগিরি' সিজন ৯-র মূলমন্ত্র -'হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়'।

শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের।   

এই সপ্তাহান্তে এরকমই এক মজার পর্ব দেখা যাবে এই গেম শো তে। 'দাদাগিরি'-র মঞ্চে শোনা যাবে এক রাশিয়ার মেয়ের 'বাংলার বৌ' হয়ে ওঠার গল্প। তবে তার থেকেও বেশি মজার হল তাঁর প্রশ্ন। 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। 

 

sourav ganguly becomes speechless

 

আরও পড়ুন: নিয়তির লিখনে 'গাঁটছড়া' বাঁধবে ভট্টাচার্য ও সিংহরায় পরিবারের ৩ জুটি!

এদিনের পর্বে রাশিয়ার মেয়ে একটানিরা সৌরভকে জিজ্ঞেস করলেন,"আচ্ছা, সানা যদি বিদেশি ছেলেকে পছন্দ করে, বলে ওদেশে চলে যাবে, কী করবে?" এই প্রশ্ন শুনে অপ্রস্তুত সৌরভ রীতিমতো থতমত খেয়ে যায়। কিছুটা নিজেকে সামলে হেসে তাঁর উত্তর, "হ্যাঁ হতে তো পারেই! দাদাকে ভাবিয়ে দিলে আর কী!" 

আসলে ফেসবুকের মাধ্যমে বিদেশিনী একটানিরার সঙ্গে আলাপ হয় বাঙালি দেবাশিষের। বেশ কিছু কথা বলার পর একে অপরের প্রেমে পড়েন তাঁরা, ব্যাস! 'মিয়াঁ বিবি রাজী তো ক্যায়া করেগা কাজী'! ভালোবাসার টানে কলকাতায় পালিয়ে আসে সে। বর্তমানে বাঙালি পরিবারে জমিয়ে সংসার করছে সে। রপ্ত করেছে ভাল বাংলাও। তাঁদের মজার প্রেমের সাক্ষী হবেন সকলে। 

Advertisement

 

 

আরও পড়ুন: 'ডান্স বাংলা ডান্স'-র ফাইনালিস্ট মেঘা এবার 'পিলু'-র কেন্দ্রীয় চরিত্রে

এই মুহূর্তে উচ্চ শিক্ষার জন্য দেশের বাইরে আছেন সৌরভ তনয়া, সানা গাঙ্গুলী। লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয় পড়ছে সে। মেয়ের সঙ্গে ডোনাও বর্তমানে থাকেন লন্ডনেই। সেখান থেকেই নাচের ক্লাস চালাচ্ছেন তিনি। এমনকী মেয়েকে ভর্তি করার সময় সেখানে গিয়েছিলেন সৌরভ নিজেও। একথা বোধ হয় সব সৌরভপ্রেমীদেরই জানা যে, তাঁর মেয়ে অন্ত প্রাণ। 'দাদাগিরি' -র মঞ্চে তাই মেয়ের ব্যাপারে এরকম কথা শুনে কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন তিনি। 

আরও পড়ুন: মনসা সহ ১৭ জন COVID পজিটিভ! স্থগিত মিস ওয়ার্ল্ড গ্র্যান্ড ফিনালে

প্রসঙ্গত,  শনিবার 'দাদাগিরি' -র মঞ্চে উপস্থিত থাকবেন 'যমুনা ঢাকি' পরিবার। দাদার সামনে দারুণ নাচের পারফরম্যান্স করবেন রুবেন দাস ওরফে ছোট পর্দার 'সঙ্গীত'। সবচেয়ে বড় চমক হল, যমুনা ঢাকি- অভিনেত্রী শ্বেতার সঙ্গে জমিয়ে ঢাক বাজাবেন খোদ সৌরভ গাঙ্গুলী। 
  

Advertisement