scorecardresearch
 

Gantchhora Bengali Serial: নিয়তির লিখনে 'গাঁটছড়া' বাঁধবে ভট্টাচার্য ও সিংহরায় পরিবারের ৩ জুটি!

Gantchhora Bengali Serial: ভট্টাচার্য পরিবারের তিন বোনের জীবন মিলেমিশে এক হয়ে যাবে সিংহরায় বাড়ির তিন ছেলের সঙ্গে। বলাই বাহুল্য, নিয়তির এই খেলার জেরে ধারাবাহিকের গল্পে থাকবে নানা ট্যুইস্ট।

আসছে নতুন ধারাবাহিক 'গাঁটছড়া' আসছে নতুন ধারাবাহিক 'গাঁটছড়া'
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক, 'গাঁটছড়া'।
  • এই মেগাতে প্রথমবার ছোট পর্দায় একসঙ্গে গৌরব ও শোলাঙ্কি।
  • একেবারে প্রাইম টাইমে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

কথায় বলে জন্ম, মৃত্যু, বিয়ে, তিন বিধাতা নিয়ে। বিশ্বাস করা হয় বিয়ে, স্বর্গে নির্ধারিত হয়। যখন দু'জন অজানা মানুষ তাদের পটভূমি এবং সংস্কৃতি নির্বিশেষে একে অপরের হাত ধরার সিদ্ধান্ত নেয়, তখন বলতেই হয় এই সম্পর্ক ঈশ্বর সৃষ্ট। আর ঠিক এই কথা মাথায় রেখেই, স্টার জলসা দর্শকদের জন্য নিয়ে আসছে নতুন ধারাবাহিক, 'গাঁটছড়া' (Gantchhora) । বিয়ে কীভাবে একেবারে পাল্টে দেয়, দুটি পরিবারের জীবন, তা ফুটে উঠবে এই ধারাবাহিকে (Bengali Serial)। 

'গাঁটছড়া' শব্দের অর্থ, 'বন্ধন'। এমন একটি বন্ধন যা সম্পূর্ণরূপে আমাদের ভাগ্যের উপর ভিত্তি করে, প্রেম এবং প্রতিশ্রুতি দ্বারা গঠিত। আমরা যা ভাবি, তা সব সময় বাস্তবে হয় না। বরং, নিয়তি বেশিরভাগ ক্ষেত্রেই অন্যকিছু লিখে দেয়, আমাদের জীবনে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

ভট্টাচার্য পরিবারের তিন বোনের জীবন মিলেমিশে এক হয়ে যাবে সিংহরায় বাড়ির তিন ছেলের সঙ্গে। বলাই বাহুল্য, নিয়তির এই খেলার জেরে ধারাবাহিকের গল্পে থাকবে নানা ট্যুইস্ট। দ্যুতি,খড়ি এবং বনি একেবারে মধ্যবিত্ত পরিবারের তিন মেয়ে। তিনজনেই একে অপরের থেকে অনেকটাই আলাদা। অন্যদিকে ঋদ্ধিমান, রাহুল ও কুনালের অত্যন্ত ধনী হীরের ব্যবসায়ী পরিবারে জন্ম হয়েছে। এই তিন ভাইয়ের শখ ও স্বভাব একেবারেই আলাদা। 

আরও পড়ুন: বাংলাদেশের বিজয়ের ৫০! ওপার বাংলায় হাসিনার সামনে দেবজ্যোতির নিবেদন 'ঋতুরঙ্গ'

 

Gantchhora new Bengali Serial story line casts telecast time

 

'গাঁটছড়া'-তে দ্যুতির চরিত্রে শ্রীমা ভট্টাচার্য, খড়ির চরিত্রে শোলাঙ্কি রায় এবং বনির চরিত্রে অনুষ্কা গোস্বামী অভিনয় করছেন।  সিংহরায় বাড়ির বড় ছেলে ঋদ্ধিমানের চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় ,রাহুলের চরিত্রে অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কুনালের চরিত্রে দেখা যাবে রিয়াজ লস্করকে। 

আরও পড়ুন: TMC- র প্রচারে 'মিঠাই'! এবার কি রাজনীতির ময়দানে সৌমিতৃষা?

 

Gantchhora new Bengali Serial story line casts telecast time

 

এর আগে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজিত এবং অরিত্র রায়ের পরিচালিত ছবি 'বাবা বেবি ও' -তে একসঙ্গে কাজ করেছেন গৌরব ও শোলাঙ্কি। তবে ছবিটি এখনও মুক্তি পায়নি। প্রথমবার ছোট পর্দায় তাঁদের একসঙ্গে দেখা যাবে। সৌজন্যে স্নিগ্ধা বসু ও সানি রায়ের প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট। 'গাঁটছড়া' পরিচালনার দায়িত্ব রয়েছেন সৌমেন হালদার। 

আরও পড়ুন: মনসা সহ ১৭ জন COVID পজিটিভ! স্থগিত মিস ওয়ার্ল্ড গ্র্যান্ড ফিনালে

 

Gantchhora new Bengali Serial story line casts telecast time

 

নতুন ধারাবাহিক সম্পর্কে চ্যানেলের মুখপাত্র বলেন, "আমরা যা চাই তা সবসময় হয় না, নিয়তির আমাদের জন্য অন্য পরিকল্পনা রয়েছে। আমরা নিশ্চিত যে 'গাঁটছড়া', বাংলায় আরেকটি আইকনিক শো হয়ে উঠবে। আমরা নিশ্চিত যে আমাদের দর্শকরা ধারাবাহিকটি দেখে আনন্দিত হবেন।" 

আরও পড়ুন: যমুনা ঢাকির সঙ্গে 'দাদাগিরি'-র মঞ্চে জমিয়ে ঢাক বাজালেন সৌরভ!

আগামী ২০ ডিসেম্বর থেকে সোম-রবিবার সন্ধ্যা ৭ টায় স্টার জলসা এসডি ও এইচডি-তে সম্প্রচারিত হবে এই মেগা। এর আগে এই স্লটে সম্প্রচারিত হত জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী'। তাই প্রাইম টাইমের নতুন এই মেগা থেকেও সকলের প্রত্যাশা অনেকটাই।