scorecardresearch
 

Sourav Ganguly Resumes Shooting for Dadagiri: "ব্যাক টু ওয়ার্ক"! 'দাদাগিরি'-র ফ্লোরে ফিরে চেনা ছন্দে সৌরভ

Sourav Ganguly Resumes Shooting for Dadagiri: এতদিন শ্যুটিং না হওয়ায় কিছুটা চিন্তার ভাঁজ পড়েছিল চ্যানেল কর্তৃপক্ষের। চিন্তায় ছিলেন মহারাজ ভক্ত সহ 'দাদাগিরি'-প্রেমীরাও। এবার কিছুটা স্বস্তি মিলবে সকলের।

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • গত বছর শেষের দিকেই কোভিডে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • দীর্ঘদিন শ্যুটিং বন্ধ ছিল 'দাদাগিরি আনলিমিটেড'-র।
  • প্রায় ২ সপ্তাহ পরে শ্যুটিং ফ্লোরে ফিরলেন মহারাজ।

প্রায় দীর্ঘ দু'সপ্তাহের বিরতির পর 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) -র শ্যুটিংয়ে ফিরলেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গত বছর শেষের দিকেই কোভিড রিপোর্ট পজিটিভ (Covid Positive) আসে তাঁর। প্রায় টানা চারদিন ভর্তি ছিলেন আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে। তাঁর জন্য গঠিত হয়েছিল বিশিষ্ট চিকিৎসকদের নিয়ে এক মেডিকেল বোর্ড। 

এতদিন শ্যুটিং না হওয়ায় কিছুটা চিন্তার ভাঁজ পড়েছিল চ্যানেল কর্তৃপক্ষের। অনেক অগ্রিম পর্বের শ্যুটিং হয়ে থাকে, তা দিয়ে চলছিল এতদিন। তবে সেক্ষেত্রেও সম্প্রচার হয়নি গত রবিবারের পর্ব। চিন্তায় ছিলেন মহারাজ ভক্ত সহ 'দাদাগিরি'-প্রেমীরাও। এবার কিছুটা স্বস্তি মিলবে সকলের। গত বুধবার থেকে ফের ফ্লোরে ফিরেছেন সৌরভ। এদিন নিজের সোশ্যাল পেজ থেকে সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "ব্যাক টু ওয়ার্ক"।

    

 

আরও পড়ুন: TRP: 'মিঠাই'-কে জোড় টক্কর খুকুমণি, উমার! চমক 'ধুলোকণা', 'মন ফাগুন'-র

আগামী ১৫ জানুয়ারি, রবিবারের পর্বে উপস্থিত থাকবেন 'মিঠাই' (Mithai) পরিবারের বেশ কিছু সদস্য। নীপা, ধারা, রুদ্ররা জমিয়ে মজা করবেন এদিনের পর্বে।

dadagiri episode mithai

এদিকে শনিবারের পর্বও হবে বেশ মজার। পৌষ -পার্বণের এই বিশেষ প্রতিযোগী দাদাকে জিজ্ঞেস করেন, "কী করে বউয়ের চোখে ফিট থাকা যায়?" এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, "৪৫ মিনিট দৌড়াতে হবে...অনেক দূর ট্রেন চলে গেছে তো, তাই ট্রেনটাকে পিছনে আনতে অনেকটা সময় লাগবে।" অন্য একটি কথা প্রসঙ্গে, মজা করে সৌরভ বলেন, তিনি নাকি স্ত্রীয়ের নাক ডাকার চোটে মাঝে মধ্যে কানে বালিশ নিয়ে ঘুমান। 

Advertisement

আরও পড়ুন: পরনে শুধু শার্ট! সাহসী ফটোশ্যুটে নেটপাড়ায় ফের আলোচনায় পাওলি

 

আরও পড়ুন: করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

প্রসঙ্গত, বছরের শেষ দিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মহারাজ ছিলেন আইসোলেশনে। পরীক্ষা করে জানা যায় ওমিক্রন নয়, কোভিডের ডেল্টা প্রকৃতির ভাইরাসে সংক্রামিত হয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট।
  
 

Advertisement