scorecardresearch
 

TRP: 'মিঠাই'-কে জোড় টক্কর খুকুমণি, উমার! চমক 'ধুলোকণা', 'মন ফাগুন'-র

Bengali Serial BARC 2022 1st week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবারও জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: ছোট পর্দার কোন ধারাবাহিক (Bengali Serials) কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন বৃহস্পতিবার। সামনে এল বছরের দ্বিতীয় সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। একে অপরকে জোরদার টেক্কা দিচ্ছে, প্রতিটা ধারাবাহিক। প্রতি সপ্তাহে রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। ২০২১ সালে দারুণ পারফরম্যান্স ছিল 'মিঠাই'-এর। নতুন ধারাবাহিক শুরুর পাশাপাশি শেষও হয়েছে বেশ কয়েকটি। দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

রেটিং চার্টে গত তেতাল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। বছরের প্রথম সপ্তাহেও নিজের স্থান ধরে রাখলেও অনেকটা নম্বর কমেছে মেগার, পেয়েছে ১০.৪। এবার যৌথ দ্বিতীয় স্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)ও  'উমা' (Uma) পেয়েছে ১০.২ নম্বর। তৃতীয় 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) -র প্রাপ্ত নম্বর ৯.১। যৌথ চতুর্থ উঠে 'ধুলোকণা' (Dhulokona) পেয়েছে, ৮.৭ নম্বর। পঞ্চম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৮.৬ নম্বর। 

আরও পড়ুন: 'কেস জন্ডিস' করেছে 'সৌগুন'! পরিবারে আসছে নতুন অতিথি

কিছুটা নম্বর কমে এবার ষষ্ঠ স্থানে গাঁটছড়া (Gantchhora)-র প্রাপ্ত নম্বর ৮.২ নম্বর। যৌথ সপ্তমে অপরাজিতা অপু' (Aparajita Apu) ও 'খেলাঘর' (Khelaghor) পেয়েছে  ৮.১ নম্বর। অষ্টম স্থানে  'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৮.০ নম্বর।  দীর্ঘদিন নবমে উঠেছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo), পেয়েছে  ৭.৩ রেটিং পয়েন্ট। অনেকটা নম্বর কমে 'সর্বজয়া' (Sharbojoya) পেয়েছে  ৭.১ নম্বর।  


প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১০.৪)   

* দ্বিতীয় - খুকুমণি হোম ডেলিভারি (১০.২) 

*  দ্বিতীয় - উমা (১০.২) 

Advertisement

 * তৃতীয় - যমুনা ঢাকি (৯.১) 

 * চতুর্থ -   ধুলোকণা (৮.৭) 

* পঞ্চম - মন ফাগুন (৮.২) 

* ষষ্ঠ - গাঁটছড়া (৮.৯)  
 
* সপ্তম - অপরাজিতা অপু (৮.১)  

* সপ্তম - খেলাঘর (৮.১) 

* অষ্টম -  আয় তবে সহচরী (৮.০) 

*  নবম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৩)   

 * দশম - সর্বজয়া (৭.১)    

আরও পড়ুন: পরনে শুধু শার্ট! সাহসী ফটোশ্যুটে নেটপাড়ায় ফের আলোচনায় পাওলি

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - 'মিঠাই', 'সর্বজয়া',  ' অপরাজিতা অপু ',  'কড়ি খেলা', 'গাঁটছড়া', 'আয় তবে সহচরী', 'বরণ', 'এই পথ যদি না শেষ হয়', 'খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ'-র । এদিকে ভাল ফল 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'ধুলোকণা', 'মন ফাগুন'-র। গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'আলতা ফড়িং' ও 'পিলু'। এদিকে সমাপ্তি হয়েছে 'কৃষ্ণকলি'-র। 

আরও পড়ুন: করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। ফল স্বরূপ বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী দিনগুলির রেটিং চার্ট দেখে। 

স্কোর অনেকটাই পরিবর্তন হয়েছে রেটিং চার্টে।  ফলস্বরূপ ‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে, এই সপ্তাহে কিছুটা নম্বরের ব্যবধান বেড়েছে স্টার জলসা ও জি বাংলার। স্টার জলসার সংগৃহীত ৭৫৫ পয়েন্ট। সেখানে জি বাংলা পেয়েছে ৭১০ পয়েন্ট।
 

 

Advertisement