scorecardresearch
 

ডেলিভারি বয় বিতর্কের জের! রান্নাঘর থেকে কি বাদ যাচ্ছেন সুদীপা?

সাম্প্রতিক একটি ঘটনায় তাল কেটেছে। ছেদ পড়েছে জনপ্রিয়তা এবং দর্শকদের ভালোবাসায়। সপ্তাহখানেক আগে একটি ফুড ডেলিভারি অ্যাপের ডেলিভারি বয় নিয়ে কুমন্তব্য করে বসেন সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তুমুল শোরগোল পড়ে যায়। শুধু সুদীপা নন, তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ও (Agnidev Chatterjee) সমালোচনায় বিদ্ধ হয়েছেন। শোনা যাচ্ছে এর জেরেই রান্নাঘর থেকে সরিয়ে দেওয়া হতে পারে সুদীপাকে।

Advertisement
সুদীপা চট্টোপাধ্যায় সুদীপা চট্টোপাধ্যায়

রিয়ালিটি শো, বুটিক, রেস্তোরাঁ, সন্তান-স্বামী নিয়ে ভরা সংসার সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee). রিয়ালিটি শো-র দৌলতে তিনি বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। কিন্তু সাম্প্রতিক একটি ঘটনায় তাল কেটেছে। ছেদ পড়েছে জনপ্রিয়তা এবং দর্শকদের ভালোবাসায়। সপ্তাহখানেক আগে একটি ফুড ডেলিভারি অ্যাপের ডেলিভারি বয় নিয়ে কুমন্তব্য করে বসেন সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তুমুল শোরগোল পড়ে যায়। শুধু সুদীপা নন, তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ও (Agnidev Chatterjee) সমালোচনায় বিদ্ধ হয়েছেন। শোনা যাচ্ছে এর জেরেই রান্নাঘর থেকে সরিয়ে দেওয়া হতে পারে সুদীপাকে।

সোশাল মিডিয়ায় ওই মন্তব্যের পর কেউ সুদীপাকে বলে অহঙ্কারী,কেউ বলেন অসভ্য, তো কেউ লম্বা মন্তব্য করে বুঝিয়ে দেন সুদীপা এবং তাঁর স্বামী অগ্নিদেব আদপে চূড়ান্ত অহঙ্কারী মানুষ। অর্থের অহংকারে মানুষকে মানুষ জ্ঞান করেন না তাঁরা। এক ব্যবহারকারী লেখেন, 'যেমন বউ তার তেমন বর হবে এটাই স্বাভাবিক। এক্কেবারে ছোটোলোক মানসিকতার মানুষ।' আর একজন লেখেন, ''ভূত' বানানটা ঠিক করুন আগে, ভূত সঠিক, ভুত নয়। আমি শুনেছিলাম পরিচালকরা বেশ ইন্টেলেকচুয়াল হয়, হতে হয় আর কী! ভাঁড়ামোও করে এটা জানতাম না!' আর এক ব্যবহারকারীর মন্তব্য 'বুড়ি টার সাথে বুড়োটার ও মাথা গেছে। নির্লজ্জগুলো। এরা নাকি ছেলিব্রিটি'

 

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা অরিত্র দত্ত বণিক ও শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ঘটনার কড়া নিন্দা করেন। যা নিয়ে বিরূপ মন্তব্য করে বিষয়কে আরও জটিল করে তোলেন সুদীপা। শ্রীলেখা মিত্রকে নিয়েও কুমন্তব্য করে বসেন। যার পাল্টা জবাব শ্রীলেখাও দেন তাঁৎ সোশাল পেজে। সব মিলিয়ে একের পর এক বিতর্কিত ঘটনার সমাহারে সোশাল মিডিয়া সরগরম হয়ে ওঠে।

পরে বাধ্য হয়েই সোশাল পেজে ক্ষমা চান সুদীপা। তিনি লেখেন, ‘সুইগিতে একটা অপশন আছে নট কলিং, তাও ওদের এক্সিকিউটিভরা ফোন করে সামান্য কারণে। যেটা অনেকের জন্যই খুব বিরক্তিকর, আপনি সেলিব্রিটি হোন বা না হোন। ওদের অ্যাপেও তো কোথাও লেখা নেই তোমাকে দরজা খুলে অর্ডার হাতে নেওয়ার জন্য অপেক্ষা করতে হবে। আমি যা লিখছি তার মধ্যে কোথাও তো ডেলিভারি বয়ের কথা বলা হয়নি, প্রতিষ্ঠানের সমালোচনা করা হয়েছে। তাহলে ডেলিভারি দিতে আসা গরিব মানুষটাকে অপমান করার কথা উঠছে কীভাবে!’

Advertisement

এই ক্ষমা দেখেও নেট জনতার মন গলেনি, তাদের মতে এখানেও অহঙ্কার স্পষ্ট। এর পরেই, শোনা যায় রান্নাঘর থেকে বাদ যাচ্ছেন সুদীপা। সেই জায়গায় আসতে চলেছেন লক্ষ্মী কাকিমা সুপারস্টার থেকে অপরাজিতা আঢ্য। এর আগে যখন সুদীপা সন্তানসম্ভবা ছিলেন সে সময়ও সঞ্চালনার দায়িত্ব সামলেছিলেন অপরাজিতা। দর্শকরা এই ভূমিকায় অপরাজিতাকে পছন্দ করেছিলেন। তবে আপাতত রান্নাঘরের টি আর পি তলানিতে। দ্রুত জনপ্রিয়তা হারাচ্ছে রান্নাঘর।

তাহলে কি সত্যি আর সঞ্চালনা করছেন না সুদীপা চট্টোপাধ্যায়? এই প্রসঙ্গে, সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুদীপা বলেন যে তার কাছে এরকম কোনও খবর নেই। এসব গুজবে তিনি কান দেন না। এমনকী চ্যানেল কতৃপক্ষের কাছেও এরকম কোনও খবর নেই। যারা এসব খবর ছড়ান, তারা নিছক পাবলিসিটি চান।

 

Advertisement