scorecardresearch
 

Sriparna Roy Wedding: শুরু বিয়ের কাউন্টডাউন, লাল বেনারসিতে সাবেকী সাজেই সাজবেন শ্রীপর্ণা

Television Actress Wedding: চলতি মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা রায়। ধারাবাহিকের সেটেই কয়েকদিন আগে তাঁর জন্য আইবুড়োভাতের আয়োজন করেছিল টিম 'গাঁটছড়া'। শ্যুটিং থেকে কিছুদিনের বিরতি নেবেন তিনি। 

Advertisement
 শ্রীপর্ণা রায় (ছবি: ফেসবুক) শ্রীপর্ণা রায় (ছবি: ফেসবুক)

ফের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়। শুরু হয়ে গিয়েছে 'গাঁটছড়া'-র রুক্মিণীর রিয়েল লাইফ বিয়ের কাউন্টডাউন। এই বছরেই যে তাঁর বিয়ের পরিকল্পনা রয়েছে, সে কথা আগেই জানিয়েছিলেন শ্রীপর্ণা রায়। চলতি মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। ধারাবাহিকের সেটেই কয়েকদিন আগে তাঁর জন্য আইবুড়োভাতের আয়োজন করেছিল টিম 'গাঁটছড়া'। শ্যুটিং থেকে কিছুদিনের বিরতি নেবেন তিনি। 

আগামী ২৮ নভেম্বর, শুভদীপ ভট্টাচার্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন শ্রীপর্ণা। তবে পাত্র বিনোদন জগতের কেউ না। তিনি মেডিক্যাল পেশার সঙ্গে যুক্ত। একটি অনলাইন ম্যাট্রিমনি সাইটের অ্যাপের মাধ্যমে আলাপ। হাওড়ার বালির মেয়ে শ্রীপর্ণা। বিয়ের পর তিনি সংসার পাতবেন চন্দননগরে। বাড়ির কাছাকাছিই বসবে বিয়ের আসর। তবে বিয়ে নিয়ে খুব একটা আলোচনা করছেন না অভিনেত্রী। সব কিছুই খুব চুপিসারে হচ্ছে। এমনকী হবু বরের সঙ্গে কোনও ছবিও শেয়ার করেননি অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে শ্রীপর্ণা- শুভদীপের বিয়ের কার্ড। উজ্জ্বল লাল ব্যাকগ্রাউন্ডে বর-বউয়ের ছবি আঁকা কার্ডটি ছিমছাম ও বেশ স্মার্ট। 

বিয়েতে লাল বেনারসি পরে সাবেকী সাজেই সাজবেন শ্রীপর্ণা। মেনুতে থাকছে তাঁর প্রিয় বিরিয়ানি। এছাড়া চিংড়ি, ভেটকি, মাটনের রকমারি পদ। কনে যেহেতু শ্যুটিংয়ে ব্যস্ত, তাই দাদা, মামা, মাসিরা সব দায়িত্ব ভাগ করে নিয়েছেন তাঁর বিয়ের।  

আরও পড়ুন

এই মুহূর্তে 'গাঁটছড়া'-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে শ্রীপর্ণাকে। ব্রাইড-টু-বি-কে যত্ন করে আইবুড়ভাত খাইয়েছেন সকলে কিছুদিন আগে। মাটির থালার- বাটি- গ্লাসের উপর কলাপাতায় সাজানো ছিল পঞ্চব্যঞ্জন। ভাত, বাসন্তী পোলাও, পাঁচ রকম ভাজা, মাছ, মাংস, স্যালাড ছাড়াও ছিল রকমারি মিষ্টি। 

প্রসঙ্গত, ছোট পর্দার চেনা মুখ শ্রীপর্ণা রায়। বর্তমানে 'গাঁটছড়া' ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রীপর্ণা। ঋদ্ধি- রুক্মিণীর জুটি দর্শকেরা বেশ পছন্দ করছে। শুরুতে সকলে ভেবেছিলেন, নেগেটিভ চরিত্রেই থাকবেন তিনি। তবে গল্পে আসে নতুন মোড়। এর আগে 'কড়ি খেলা', 'মুকুট', 'আঁচল'-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 
 

Advertisement

Advertisement