scorecardresearch
 

Tolly Actresses Dances With Dhak: ঢাকের তালে জমিয়ে নাচ ৪ টলি সুন্দরীর! মুহূর্তে ভাইরাল ভিডিও

Tolly Actresses Dances With Dhak: তৃতীয়া থেকে তারকাদের চলে পুজো পরিক্রমা। মণ্ডপে- মণ্ডপে ঘুরে তারা বিভিন্ন সংস্থার হয়ে নির্বাচন করেন সেরার সেরাদের। মণ্ডপ, থিম, সজ্জা থেকে প্রতিমা সবই থাকে সে তালিকায়।

Advertisement
তনুশ্রী চক্রবর্তী, সৌরসেনী মিত্র, উষসী রায় ও লহমা ভট্টাচার্য (ছবি: ইন্সটাগ্রাম) তনুশ্রী চক্রবর্তী, সৌরসেনী মিত্র, উষসী রায় ও লহমা ভট্টাচার্য (ছবি: ইন্সটাগ্রাম)

চলছে উৎসবের মরসুম। বাঙালির সবচেয়ে বড় পার্বণ দুর্গা পুজোয় গা ভাসিয়েছে আট থেকে আশি। সাধারণ মানুষ থেকে তারকা, সকলে মেতে উঠেছে উৎসবের আনন্দে। পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা, গান -বাজনা, প্রচুর সাজগোজ করা এবং ঢাকের আওয়াজ।

তৃতীয়া থেকে তারকাদের চলে পুজো পরিক্রমা। মণ্ডপে- মণ্ডপে ঘুরে তারা বিভিন্ন সংস্থার হয়ে নির্বাচন করেন সেরার সেরাদের। মণ্ডপ, থিম, সজ্জা থেকে প্রতিমা সবই থাকে সে তালিকায়। টলি নায়িকারা জমিয়ে নাচলেন সুরুচি সঙ্ঘের মণ্ডপে। মুহূর্তে ভাইরাল ভিডিও। 

পঞ্চমীর রাতে চার টলি সুন্দরী হাজির সুরুচি সঙ্ঘে। ঢাকের তালে জমিয়ে করলেন নাচ। তনুশ্রী চক্রবর্তী, উষসী রায়, সৌরসেনী মিত্র ও লহমা ভট্টাচার্যকে দেখে ভিড় জমালেন দর্শনারর্থীরাও। সকলেই পরেছেন শাড়ি। তনুশ্রী ঘিয়ে ও বেগুনি কম্বিনেশনের একটি শাড়ি পরেছেন, সঙ্গে রয়েছে ফুল স্লিভ ব্লাউজ। সৌরসেনী মিত্রর পরনে হালকা সিল্ক বা শিফন শাড়ি। উষসী নীল রঙা একটি হ্যান্ডলুম শাড়ি ও লাল স্প্যাগেটি ব্লাইজ পরেছেন। অন্যদিকে লহমা নিজেকে সাজিয়েছেন রয়্যাল ব্লু একটি শাড়ি ও রুপোলী স্ট্রিং ব্লাউজে। 

আরও পড়ুন:  ঐন্দ্রিলা নয়, অন্য বিদেশিনীর প্রেমে মজেছেন অঙ্কুশ!

ঢাকের তালের সঙ্গে নাচের ভিডিওটি শেয়ার করেছেন উষসী। চার অভিনেত্রীর ফ্যানেরা ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সকলেই দারুণ খুশি একসঙ্গে তাঁদের এভাবে দেখে। ভিডিওর ক্যাপশনে উষসী লিখেছেন, "সুরুচি সঙ্ঘে মধ্যরাতের পাগলামো...।"   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Advertisement

 

আরও পড়ুন: ৯৮ ক্যামেরা, ৪ বেডরুম.. দেখুন 'বিগ বস'-র 'সার্কাস' থিমের বিলাসবহুল লুক 


পুজোর চারদিনের জন্য, সারা বছর ধরে মুখিয়ে থাকে বাঙালিরা। উৎসবের এই দিনগুলোয় কবে, কেমন সাজবেন, এই নিয়ে দীর্ঘদিন ধরে চলে প্ল্যানিং। তবে বেশীরভাগ মহিলাদের পুজোর সময় ট্রাডিশনাল পোশাকই থাকে পছন্দের তালিকায়। এই টলি নায়িকাদের মতো আপনিও নিজেকে সাজাতে পারেন। কে বলতে পারে, ভিড়ের মধ্যে আপনিই হয়ে উথেলেন অনন্য!  
 

Advertisement