scorecardresearch
 

Trina Saha Remembers Abhisekh Chatterjee: 'আশা করি ওপর থেকে এখনও তুমি হেসে বলছ, তুই আমার আরেক মেয়ে...'

Trina Saha Remembers Abhisekh Chatterjee: টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসে সমগ্র বিনোদন জগতে। 'খড়কুটো' ধারাবাহিকে গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহার বাবার চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

Advertisement
তৃণা সাহা ও অভিষেক চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) তৃণা সাহা ও অভিষেক চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।
  • মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।
  • তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র শিল্পীমহলে।  

ফের শোকের ছায়া টলিউডে। বৃহস্পতিবার প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhisekh Chatterjee)। বুধবার একটি শ্যুটিং চলাকালীন, অসুস্থতা বোধ করেন তিনি। বাড়িতে ফিরেও চিকিৎসা শুরু হলেও, শেষ রক্ষা হয়নি। গভীর রাতে প্রয়াণ হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণে (Abhisekh Chatterjee Passes Away) শোকের ছায়া নেমে এসে সমগ্র বিনোদন জগতে। 

'খড়কুটো' (Khorkuto) ধারাবাহিকে গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) বাবার চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। রিল লাইফের বাবার সঙ্গে বাস্তবেও খুব ভাল সম্পর্ক ছিল অভিনেত্রীর। সকাল থেকে তাঁকে যোগাযোগ করার চেষ্টা করেও, ফোনে পাওয়া যায়নি তাঁকে। টেকনিসিয়ান স্টুডিওতে পর্দার 'ড্যাডি'-কে শেষবারের মতো দেখতে ছুটেছিলেন তৃণাও। কান্নায় রীতিমতো ভেঙে পড়েন অভিনেত্রী। 

 

Trina Saha Remembers Abhisekh Chatterjee

আরও পড়ুন: TRP: জোর টক্কর 'মিঠাই'- 'গাঁটছড়া-র'! এই সপ্তাহে বাজিমাত করল কে?

বাড়ি ফিরে শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় মনের কথা উজার করলেন তৃণা। তিনি লিখেছেন, "কখনও ভাবিনি আমার ড্যাডি আমার নিউজ ফিডে এভাবে থাকবে....আমার মনে হয় না, আমি আর কাউকে আমার 'ড্যাডি' বলতে পারব। আমি তোমাকে চিরদিন মিস করব... আশা করি ওপর থেকে এখনও তুমি হেসে বলছ 'তুই আমার আরেক মেয়ে'...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

Advertisement

 

এদিন 'খড়কুটো'-র আরেক মুখ্য অভিনেতা কৌশিক রায় (Koushik Roy) ওরফে সৌজন্যকে যোগাযোগ করা হলে, তিনি বলেন, "আমায় মাফ করবেন, এই মুহূর্তে আমি কিছু বলার মতো অবস্থায় নেই...।" 

আরও পড়ুন: কৌশিক স‍্যারের চোখে চোখ রেখে অভিনয় করতে গেলেই নার্ভাস লাগছে: সোমু

Trina Saha Remembers Abhisekh Chatterjee

লেখিকা, পরিচালক তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) বলেন, "একটা সময় উনি টলিউডের জনপ্রিয় নায়ক ছিলেন, ভাল অভিনেতা সেটা জানতাম। কিন্তু উনি যে ভাল কমেডিয়ান, সেটা আগে জানা ছিল না। এটা আমি 'মোহর' -র কাজ করতে গিয়ে বুঝতে পেরেছি। ওঁর চরিত্রে যখনই একটু একটু কমেডি ফিল দিয়েছি, দেখেছি উনি দারুণ কাজ করছেন। এজন্যেই পরের দিকে 'খড়কুটো'-তেও কিছু মজার উপাদার আমি ঢুকিয়েছি, কারণ এই দিকটা সেভাবে কেউ দেখেননি।" 

 

Advertisement