scorecardresearch
 

Khorkuto: 'কেস জন্ডিস' করেছে 'সৌগুন'! পরিবারে আসছে নতুন অতিথি

Khorkuto: শোনা গিয়েছিল মা হতে চলেছেন 'খড়কুটো'-র গুনগুন। বহু দর্শকদের মনে প্রশ্ন ছিল, সত্যি কি 'সৌগুন'-এর পরিবারে আসবে নতুন অতিথি নাকি অন্যদিকে এগোবে গল্প। এবার সামনে এল সমস্ত উত্তর।  

'খড়কুটো'-র সৌজন্য ও গুনগুন 'খড়কুটো'-র সৌজন্য ও গুনগুন
হাইলাইটস
  • 'খড়কুটো' ফ্যানেদের জন্য রয়েছে সুখবর।
  • ধারাবাহিকে আসতে চলেছে নয়া মোড়।
  • সম্প্রতি বদলেছে এই মেগা সম্প্রচারের সময়।

নতুন বছর আসার আগেই সুখবর এসেছিল টেলিপাড়ায় (Bengali Television)। শোনা গিয়েছিল মা হতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। যদিও তা রিয়েল লাইফে নয়, রিলে। বোঝাই গিয়েছিল খুব শীঘ্রই এই সুখবর পেতে চলেছেন, জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো' (Khorkuto)-র ফ্যানরা। সেই আভাস মিলেছিল চ্যানেলের তরফে। তবে বহু দর্শকদের মনে প্রশ্ন ছিল, সত্যি কি 'সৌগুন' (Sougun)-এর পরিবারে আসবে নতুন অতিথি নাকি অন্যদিকে এগোবে গল্প। এবার সামনে এল সমস্ত উত্তর।  

ধারাবাহিকের (Bengali Serial) সদ্য প্রকাশ্যে আসা প্রোমো অনুযায়ী, হঠাৎই শরীর খারাপ গুনগুনের। বারবার বমি হওয়ার কথা পরিবারের সকলকে জানায় সে। বাবিনের ধারণা জন্ডিস হয়েছে স্ত্রীয়ের। কিন্তু একথা শুনে বাকিরা মুখ টিপে একে অপরের দিকে তাকিয়ে হাসতে থাকে। গুনগুনের বাবা হঠাৎ বলে ওঠেন, "জন্ডিস হয়েছে না কেসটাই জন্ডিস হয়েছে সেটাই বুঝতে পারছি না..." প্রোমোর ক্যাপশন দেখে বোঝা যায়, গুনগুন আর সৌজন্যর পরিবারে আসছে নতুন অতিথি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: পরনে শুধু শার্ট! সাহসী ফটোশ্যুটে নেটপাড়ায় ফের আলোচনায় পাওলি

বড়দিনে সান্তা সেজে পরিবারের সকলের জন্য লুকিয়ে উপহার রেখেছিলেন গুনগুন। তবে ঘরে এসে 'ক্রেজি'-বাবিনের জন্য উপহার রাখতে গিয়ে তাঁকে খুঁজে পায় না সে। হঠাৎই চোখ পড়ে বিছানার দিকে। টুনির আলোয় সাজানো উপহার। কাছে গিয়ে গুনগুন হাতে নিয়ে দেখে একটা ছোট্ট পুতুল এবং চিরকুটে লেখা 'লিটল গুনগুন'। তখনই বোঝা গিয়েছিল, ধারাবাহিকে নতুন মোড় আসতে চলেছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে 'খড়কুটো' একেবারে প্রথমের দিকেই আসে। মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছে রয়েছে 'খড়কুটো'। এক সময়ের রেটিং চার্টের শীর্ষে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করতে থাকে। শেষ কয়েক সপ্তাহের টিআরপি তালিকা অনুসারে, একেবারে ভাল স্কোর হয়নি এই মেগার। আর তাই প্রাইম টাইম থেকে সম্প্রচার সরিয়ে দুপুর ২.৩০ মিনিটে সম্প্রচার হচ্ছে এবং সেই স্লটে শুরু হয়েছে নতুন মেগা 'আলতা ফড়িং' (Aalta Phoring)।