scorecardresearch
 

TRP: অপরাজিত 'মিঠাই'! শুরুতেই বাজিমাত 'গাঁটছড়া'-র, জানুন বছরের শেষ রেটিং চার্টে কার স্কোর কত?

Bengali Serial BARC 51st Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • বর্ষশেষেও সেরার সেরা 'মিঠাই'।
  • একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।
  • হাড্ডাহাড্ডি লড়াই দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: সামনে এল বছরের শেষ এবং ৫১ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP)। ছোট পর্দার কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন বৃহস্পতিবার। প্রতি সপ্তাহে রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। একে অপরকে জোরদার টেক্কা দিচ্ছে, প্রতিটা ধারাবাহিক। ২০২১ সালে দারুণ পারফরম্যান্স ছিল 'মিঠাই'-এর। নতুন ধারাবাহিক শুরুর পাশাপাশি শেষও হয়েছে বেশ কয়েকটি। দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

 রেটিং চার্টে গত একচল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। বছরের শেষ সপ্তাহেও নিজের স্থান ধরে রেখে এই মেগা পেয়েছে ১১.০। এবার দ্বিতীয় স্থানে উঠে এসেছে খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৯.৯ নম্বর। তৃতীয় 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) -র প্রাপ্ত নম্বর ৯.০। যৌথ চতুর্থ  'উমা' (Uma) ও গাঁটছড়া (Gantchhora) -র প্রাপ্ত নম্বর ৮.৯ নম্বর। 

আরও পড়ুন: কঠিন লড়াইয়ের অবসান! ক্যান্সারকে হারিয়ে, আগামী বছরই কাজে ফিরবেন ঐন্দ্রিলা

যৌথ পঞ্চম স্থানে অপরাজিতা অপু' (Aparajita Apu) ও 'সর্বজয়া' (Sharbojoya) পেয়েছে  ৮.৫ নম্বর। ষষ্ঠ স্থানে রয়েছে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৮.০ নম্বর। সপ্তমে উঠে  'ধুলোকণা' (Dhulokona) পেয়েছে, ৭.৭ নম্বর। অষ্টম স্থানে 'খেলাঘর' (Khelaghor)। এই মেগার রেটিং পয়েন্ট ৭.৬। এবার নবমে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৭.৫ এবং দশম স্থানে উঠে কড়ি খেলা (Kori Khela)-র প্রাপ্তি ৭.০ নম্বর। 

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১১.০)   

* দ্বিতীয় - খুকুমণি হোম ডেলিভারি (৯.৯) 

* তৃতীয় - যমুনা ঢাকি (৯.০) 

 * চতুর্থ - উমা (৮.৯) 

Advertisement

* চতুর্থ - গাঁটছড়া (৮.৯) 

* পঞ্চম - অপরাজিতা অপু (৮.৫)  

* পঞ্চম - সর্বজয়া (৮.৫)    

* ষষ্ঠ - মন ফাগুন  (৮.০)

* সপ্তম - ধুলোকণা (৭.৭) 

* অষ্টম - খেলাঘর (৭.৬) 

*  নবম - আয় তবে সহচরী (৭.৫) 

* দশম - কড়ি খেলা (৭.০)  

আরও পড়ুন: 'ছুট্টে এসেছিলাম', ব্রেকআপ হতে হতে হল না যশরতের, ফাঁস সিক্রেট

এই সপ্তাহে তুলামূলক খারাপ স্কোর - 'আয় তবে সহচরী', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'বরণ', 'কৃষ্ণকলি', 'এই পথ যদি না শেষ হয়','খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ'-র । এদিকে ভাল ফল বহাল 'মিঠাই', 'যমুনা ঢাকি', 'খেলাঘর',খুকুমণি হোম ডেলিভারি -র। গত ২০ ডিসেম্বর থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'গাঁটছড়া'। আর শুরুতেই বাজিমাত করল এই মেগা। 

আরও পড়ুন: মেগা থেকে রিয়্যালিটি শো! ২০২১ সালে বাংলা টেলিভিশনের ১০ গুরুত্বপূর্ণ ঘটনা, এক নজরে

শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। ফল স্বরূপ বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে, তা বোঝা যাবে আগামী বছরের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement