scorecardresearch
 

TRP: শীর্ষে 'মিঠাই'! চমক দিল 'মন ফাগুন', ব্যাপক রদবদল রেটিং চার্টে

Bengali Serial BARC 2022 22nd week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: সামনে এসেছে বাংলা ধারাবাহিকের (Bengali Serials) গত সপ্তাহের মার্কশিট। কোন ধারাবাহিক কেমন স্কোর করছে তার বা বলা ভাল,ফলাফল জানার উপায় টিআরপি (TRP)। বৃহস্পতিবার মানেই টিআরপি বেরনোর দিন। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে এবার। 

চমক দিয়ে বেশ কিছু সপ্তাহ পর ফের শীর্ষ স্থানে 'মিঠাই'(Mithai)। 'রিকি দ্য রকস্টার' থেকে 'উচ্ছেবাবু' হওয়ার পরই, ফের দর্শকেরা আপন করে নিলেন মনোহরার সদস্যদের। 'মিঠাই'-র ঝুলিতে এসেছে ৮.৩ রেটিং পয়েন্ট। অনেকটা নম্বর কমে দ্বিতীয় স্থানে'গাঁটছড়া'(Gantchhora) পেয়েছে ৭.৭। দারুণ পারফরম্যান্স 'মন ফাগুন' (Mon Phagun)-র। ৭.৬ নম্বর পেয়ে এই মেগা রয়েছে তৃতীয় স্থানে। 

আরও পড়ুন: স্তন ক্যান্সার অভিনেত্রী মহিমা চৌধুরীর, দেখলে চেনাই যাচ্ছে না

এবার যৌথ চতুর্থ স্থানে 'ধুলোকণা'(Dhulokona) ও 'আলতা ফড়িং'(Aalta Phoring)-র প্রাপ্তি ৭.৪। পঞ্চমে 'গৌরী এলো'(Gouri Elo)-র প্রাপ্তি ৭.২।  ষষ্ঠ স্থান বহাল 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar)-র। ঝুলিতে এসেছে ৬.৯ পয়েন্ট। সপ্তম স্থানে রয়েছে তিন মেগা।'উমা' (Uma),'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) এবং 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) পেয়েছে ৫.৯।

আরও পড়ুন: এক সাধারণ গৃহিণীর 'টক- ঝাল- মিষ্টি' জার্নি 'শ্রীমতী', প্রকাশ্যে নজরকাড়া ট্রেলার

অন্যদিকে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) এবারও রয়েছে অষ্টম স্থান এবং পেয়েছে ৫.৭। নবমে উঠে 'খেলনা বাড়ির' (Khelna Bari) প্রাপ্তি ৫.৫ নম্বর। দশম স্থানে আরেক নতুন মেগা 'লালকুঠি' (Laalkuthi)পেয়েছে ৫.৩।  

প্রথম দশে কোন মেগা (Top Ten Bangla Serials)

* প্রথম- মিঠাই (৮.৩)

* দ্বিতীয়- গাঁটছড়া (৭.৭)

* তৃতীয়- মন ফাগুন (৭.৬)

Advertisement

* চতুর্থ- আলতা ফড়িং (৭.৪)

* চতুর্থ- ধুলোকণা (৭.৪)

* পঞ্চম- গৌরী এলো  (৭.২)

* ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৯)

* সপ্তম- উমা (৫.৯)
 
* সপ্তম- অনুরাগের ছোঁয়া (৫.৯)

* সপ্তম- আমাদের এই পথ যদি না শেষ হয় (৫.৯)

* অষ্টম- আয় তবে সহচরী (৫.৭) 

* নবম- খেলনা বাড়ি (৫.৫) 

* দশম- লালকুঠি (৫.৩) 

আরও পড়ুন:  গোপনে বিয়ে সারলেন রাহুল- রুকমা? 'নব দম্পতিকে' শুভেচ্ছা ফ্যানেদের

নতুন ধারাবাহিকগুলির মধ্যে তুলনামূলক ভাল ফল 'লালকুঠির' ও 'খেলনা বাটি'-র। তবে 'বৌউমা একঘর' ও 'গোধূলি আলাপ' রেটিং চার্টের প্রথম দশে স্থান পায়নি। 

আরও পড়ুন:  'যশও নেই প্রতিপত্তিও...!' 'কালো ছেলে' বিতর্কে এবার সরব জয়জিৎ, সুজয়প্রসাদরা

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকি বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement