scorecardresearch
 

Shrimati: এক সাধারণ গৃহিণীর 'টক- ঝাল- মিষ্টি' জার্নি 'শ্রীমতী', প্রকাশ্যে নজরকাড়া ট্রেলার

Swastika Mukherjee -Soham Chakraborty's Shrimati: এক উচ্চ মধ্যবিত্তের সরল মজাদার প্রেমের গল্প ফুটে উঠল ট্রেলারে। কিছুটা অগোছালো গৃহবধূ 'শ্রী', তার স্বামীর প্রেমে মগ্ন। সে ভালোবাসে ল্যাদ খেতে এবং গুছিয়ে সংসার করতে।

Advertisement
প্রকাশ্যে 'শ্রীমতী'-র নজরকাড়া ট্রেলার প্রকাশ্যে 'শ্রীমতী'-র নজরকাড়া ট্রেলার

আগের থেকে অনেকটা বেশি হলমুখী হচ্ছেন দর্শকেরা। সিনেমা হলের বাইরে ঝুলছে 'হাউজফুল' বোর্ড। একে একে সামনে আসছে পাইপলাইনে থাকে বাংলা ছবি (Bangla Films) মুক্তির তারিখ। প্রকাশ্যে এলো অর্জুন দত্ত (Arjunn Dutta) পরিচালিত 'শ্রীমতী' (Shrimati)-র ট্রেলার। আগামী ৮ জুলাই মুক্তি পাবে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)- সোহম চক্রবর্তী (Soham Chakraborty) অভিনীত এই ছবি। 

এই প্রথম একসঙ্গে কাজ করছেন স্বস্তিকা ও সোহম (Swastika -Soham New Film)। পরিচালনার পাশাপাশি ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অর্জুন নিজেই। কান সিং সোধার প্রযোজনা সংস্থা কেএসএস প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে আসছে 'শ্রীমতী'। এছাড়াও এছবিতে অভিনয় করেছেন বরখা বিশত সেনগুপ্ত (Barkha Bisht Sengupta), খেয়া চট্টোপাধ্যায়, দেবযানী বসু, সুদর্শন চক্রবর্তী। সেই সঙ্গে রয়েছেন বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ - তৃণা সাহা (Trina Saha) ও উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। স্বস্তিকা মুখোপাধ্যায় 'শ্রীমতী' চরিত্রে এবং সোহম চক্রবর্তী, তার স্বামী- অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন ছবিতে। 

 

Swastika Mukherjee Soham Chakraborty starring Shrimati

আরও পড়ুন: গোপনে বিয়ে সারলেন রাহুল- রুকমা? 'নব দম্পতিকে' শুভেচ্ছা ফ্যানেদের

একটি মিষ্টি পারিবারিক গল্প 'শ্রীমতি'। এক উচ্চ মধ্যবিত্তের সরল মজাদার প্রেমের গল্প ফুটে উঠল ট্রেলারে। কিছুটা অগোছালো গৃহবধূ 'শ্রী', তার স্বামীর প্রেমে মগ্ন। সে ভালোবাসে ল্যাদ খেতে এবং গুছিয়ে সংসার করতে। শ্রী-এর পরিবার অর্থাৎ তার স্বামী অনিন্দ্য, ছেলে কুট্টুস, শাশুড়ি মা প্রতিমা, ননদ বৃষ্টি এবং তাদের পরিচারিকা কাজল তার প্রতিদিনের সাপোর্ট। কলেজ থেকে প্রেম ছিল শ্রী- অনিন্দ্যর। স্বামী বয়সে ছোট হলেও দু'জনের দারুণ বন্ডিং, খুনসুটি চলতেই থাকে সারাক্ষণ। 

 

Swastika Mukherjee Soham Chakraborty starring Shrimati

আরও পড়ুন: 'যশও নেই প্রতিপত্তিও...!' 'কালো ছেলে' বিতর্কে এবার সরব জয়জিৎ, সুজয়প্রসাদরা

Advertisement

বর্তমান বাহ্যিক চাকচিক্যের যুগে শ্রী নানা দ্বন্দ্বে পড়ে। সমাজের এই চাকচিক্যের দর কষাকষিতে, নিজের পরিচয় ক্রমে হারিয়ে ফেলে সে। আবেগপ্রবণ হয়ে শ্রী হঠাৎ উপলদ্ধি করে, নিজের পরিচয় প্রায় সব হারাতে বসেছে। এভাবেই ছবির গল্প এগোয়। একজন সাধারণ গৃহিণীর অসাধারণ জার্নি নিয়ে টক- ঝাল- মিষ্টি ছবি- 'শ্রীমতী', একথা ট্রেলার দেখে মনেই হবে।   

 

আরও পড়ুন: ভ্যাকেশনে 'গোর্খাল্যান্ড'? পোস্ট করতেই বিতর্কে জোজো

 

Swastika Mukherjee Soham Chakraborty starring Shrimati

'শ্রীমতী'-র সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সুপ্রতিম ভোল। সম্পাদনা করছেন সুজয় দত্ত রায় এবং সঙ্গীত পরিচালনায় সৌম্য ঋত। এর আগে 'অব্যক্ত' (Abyakto)ও 'গুলদস্তা' (Guldasta) ছবি পরিচালনার মাধ্যমে সকলের মন জিতেছেন অর্জুন। তাই তাঁর তৃতীয় ছবিটি নিয়েও সকলে খুবই আশাবাদী। 

 

Advertisement